বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Calcutta High Court: অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশে টেট পাশ করার ১০ বছর পর ইন্টারভিউ দিলেন যুবক

Calcutta High Court: অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশে টেট পাশ করার ১০ বছর পর ইন্টারভিউ দিলেন যুবক

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

আদালতের নির্দেশের পরই তৎপরতা শুরু হয় পর্ষদের দফতরে। পল্লববাবুকে ইন্টারভিউর জন্য পর্ষদের দফতরে ডাকা হয়। বেলা ৩টে ১৫ মিনিটে আদালতের নির্ধারিত সময়সীমা শেষ হওয়ার ঠিক ৫ মিনিট আগে শুরু হয় ইন্টারভিউ।

পর্ষদ সভাপতি গৌতম পালকে আদালত অবমাননার মামলা থেকে বাঁচাতে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঁধে দেওয়া সময়সীমা শেষ হওয়ার ৫ মিনিট আগে চাকরিপ্রার্থীর ইন্টারভিউ নিল প্রাথমিক শিক্ষা সংসদ। আদালতের নির্দেশে করা হল ভিডিয়োগ্রাফিও। যার ফলে এযাত্রায় আদালত অবমাননার অভিযোগ থেকে বাঁচলের গৌতমবাবু।

পল্লব বারিক নামে ওই চাকরিপ্রার্থীকে টেট উত্তীর্ণ বলে ঘোষণা করে ২ মাস আগে তাঁর ইন্টারভিউ নিতে নির্দেশ দিয়েছিলেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। শুক্রবার মামলাটির শুনানিতে মামলাকারীর আইনজীবী আদালতকে সেকথা জানান। এতেই ব্যাপক ক্ষুব্ধ হন বিচারপতি গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, পর্ষদ তো ইচ্ছা করে আদালতের নির্দেশ না মানার সিদ্ধান্ত নিয়েছে বলে মনে হচ্ছে। এরকমটা হলে পর্ষদ সভাপতির বিরুদ্ধে আদালত অবমাননার মামলা করতে হবে। চার ঘণ্টা সময় দিচ্ছি। তার মধ্যে পল্লব বারিকের ইন্টারভিউ নিন। নইলে আদালত অবমাননার মামলার জন্য প্রস্তুত থাকুন।

আদালতের নির্দেশের পরই তৎপরতা শুরু হয় পর্ষদের দফতরে। পল্লববাবুকে ইন্টারভিউর জন্য পর্ষদের দফতরে ডাকা হয়। বেলা ৩টে ১৫ মিনিটে আদালতের নির্ধারিত সময়সীমা শেষ হওয়ার ঠিক ৫ মিনিট আগে শুরু হয় ইন্টারভিউ। আদালতের নির্দেশে ইন্টারভিউর ভিডিয়োগ্রাফি হয়েছে। ১৮ ডিসেম্বর আদালতে ইন্টারভিউর রিপোর্ট ও ভিডিয়োগ্রাফি জমা দিতে হবে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত ‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা যশস্বীর আউট বাতিল হতেই চেহারা বদল ইংরেজদের,আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি স্টোকসরা কাউকে ছাড়ব না! প্রশ্নফাঁসের অভিযোগ উঠতেই চাকরির পরীক্ষা বাতিল করলেন যোগী 'তুমিই রিয়েল হিরো', দু'হাত না থাকা কাশ্মীরের সেই ক্রিকেটারের সঙ্গে দেখা সচিনের সেলফি নিতে আসা ভক্তদের উপর চিৎকার, ‘বলছি মন খারাপ', বিরক্তি প্রকাশ নাসিরুদ্দিনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.