বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘লকডাউন বিধি ভাঙবেন না, সংযত থাকুন, আইনের পথে লড়াই হবে,’ বার্তা অভিষেকের

‘লকডাউন বিধি ভাঙবেন না, সংযত থাকুন, আইনের পথে লড়াই হবে,’ বার্তা অভিষেকের

সর্বভারতীয় যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি)

মন্ত্রী, বিধায়কদের গ্রেফতারের প্রতিবাদে কোভিড বিধিকে উপেক্ষা করে ধুন্ধুমার বিভিন্ন এলাকায়। রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। এর জেরে সংক্রমণের আশঙ্কাও থাকছে ।

নারদ মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের দুই মন্ত্রী ও এক বিধায়ক। ধৃতদের তালিকায় ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়। শোভন চট্টোপাধ্যায় প্রাক্তন মন্ত্রী তথা কলকাতার প্রাক্তন মেয়র। খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘণ্টার পর ঘণ্টা ধরে সিবিআইয়ের দফতর নিজাম প্যালেসে ছিলেন। এদিকে তাঁদের গ্রেফতারির প্রতিবাদে বিক্ষোভের আঁচ আছড়ে পড়ে নিজাম প্যালেসের সামনে। ব্যাপক ইটবৃষ্টি শুরু হয়ে যায় সিবিআই দফতরের সামনে। কেন্দ্রীয় বাহিনীকে নিশানা করে ইঁট ছুঁড়তে শুরু করেন উত্তেজিত তৃণমূল কর্মীরা। পরিস্থিতি ক্রমেই বিগড়ে যায়। রাজভবনের গেটের সামনেও বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। আইন শৃঙ্খলা পরিস্থিতিও ক্রমেই প্রশ্নের মুখে দাঁড়ায়। এসবের মধ্যেই টুইট করে বার্তা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। কী লিখেছেন তিনি টুইট বার্তায়।

মূলত শান্তি বজায় রাখার জন্য তিনি বার্তা দেন। তিনি লিখেছেন, ‘সকলের কাছে অনুরোধ করছি আইন মেনে চলুন। লকডাউন বিধি ভাঙে এমন কিছু থেকে বিরত থাকুন, সংযত থাকুন। বাংলার মানুষের বৃহত্তর স্বার্থে এটা করা দরকার। বিচারব্যবস্থার উপর আমাদের পূর্ণ আস্থা আছে। আইনের পথেই এই লড়াই চবে।’

 

 ফিরহাদ হাকিমের বাড়ির সামনে থেকে নিজাম প্যালেস সর্বত্র তৃণমূল কর্মীরা জড়ো হন। করোনা সতর্কতামূলক যাবতীয় বিধিকে উপেক্ষা করেই তাঁরা এভাবে জড়ো হন বলে অভিযোগ। এদিকে যে কোনও ধরণের জমায়েত আপাতত নিষিদ্ধ করা হয়েছে রাজ্যে। সেক্ষেত্রে গোটা ঘটনায় উদ্বেগ ছড়াতে থাকে। তবে বর্তমান পরিস্থিতিতে কর্মীদের সংযত রাখার ক্ষেত্রে অত্যন্ত তাৎপর্যপূর্ণ টুইট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.