বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌আগামী নির্বাচনে বিজেপির জয় এবং মমতা দিদির পরাজয় নিশ্চিত’‌, টুইট অমিত শাহের

‘‌আগামী নির্বাচনে বিজেপির জয় এবং মমতা দিদির পরাজয় নিশ্চিত’‌, টুইট অমিত শাহের

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (PTI)

দুপুর ১টা ১৫ মিনিট নাগাদ কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছবেন। তারপর সেখান থেকে বায়ুসেনার বিশেষ হেলিকপ্টারে রেসকোর্স ময়দানে আসবেন দুপুর ১টা ৩৫ মিনিট নাগাদ। তারপর সড়কপথে ধর্মতলার জনসভায় দুপুর ১টা ৪৫ মিনিট নাগাদ পৌঁছবেন শাহ। ১টা ৪৫ মিনিট থেকে বিকেল ৩টা ১৫ মিনিট পর্যন্ত ধর্মতলায় থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আজ, বুধবার ধর্মতলার ভিক্টোরিয়া হাউজের সামনে বিজেপির জনসভা শুরু হয়েছে। এখানে প্রধান বক্তা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর তা নিয়ে এখন উত্তেজিত বিজেপি কর্মী–সমর্থকরা। ইতিমধ্যেই বিভিন্ন জেলা থেকে বিজেপির কর্মী–সমর্থকরা এসে পড়েছেন। কলকাতায় প্রায় দেড় ঘণ্টারও বেশি সময় উপস্থিত থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার কলকাতায় আসার আগে বিজেপির কর্মী–সমর্থকদের উদ্দেশে এক্স হ্যান্ডেলে পোস্টও করেছেন অমিত শাহ। আর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের টুইট নিয়ে এখন সরগরম রাজ্য–রাজনীতি।

এদিকে শুধু বিজেপির সভাতেই যোগ দিতে কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এই সভায় বক্তব্য রেখে আবার বিকেলে তিনি ফিরে যাবেন। সফরসূচি অনুযায়ী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আজ নয়াদিল্লি থেকে বায়ুসেনার বিশেষ বিমানে রওনা দেবেন কলকাতা বিমানবন্দরের জন্য। দুপুর ১টা ১৫ মিনিট নাগাদ কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছবেন। তারপর সেখান থেকে বায়ুসেনার বিশেষ হেলিকপ্টারে করে রেসকোর্স ময়দানে আসবেন দুপুর ১টা ৩৫ মিনিট নাগাদ। তারপর সড়কপথে ধর্মতলার জনসভায় দুপুর ১টা ৪৫ মিনিট নাগাদ পৌঁছবেন শাহ। ১টা ৪৫ মিনিট থেকে বিকেল ৩টা ১৫ মিনিট পর্যন্ত ধর্মতলার সভায় থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

অন্যদিকে দুপুর ৩টা ২০ মিনিট নাগাদ রেসকোর্স ময়দান থেকে হেলিকপ্টারে করে কলকাতা বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দেবেন অমিত শাহ। দুপুর ৩টে ৪৫ মিনিট নাগাদ বায়ুসেনার বিশেষ বিমানে নয়াদিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ইতিমধ্যেই শাহের উদ্দেশে ৫১ হাজার চিঠি পাঠিয়েছে তৃণমূল কংগ্রেসের ছাত্র–যুব সংগঠন। আবার প্রতিবাদ হিসাবে আজ তৃণমূল কংগ্রেসের সমস্ত বিধায়ক কালো পোশাকে পৌঁছে গিয়েছেন বিধানসভায়। এছাড়া চিঠিতে লেখা হয়েছে, ১০০ দিনের কাজের বকেয়া টাকা থেকে শুরু করে আবাস যোজনার টাকা আটকে রাখা এবং বাংলাকে বঞ্চনার কথাও।

আরও পড়ুন:‌ বাংলার তিন শ্রমিকই উদ্ধার হয়েছেন, পরিবারের সঙ্গে ফোনে কথা, অশ্রুকণায় ভিজল মাটি

তবে কলকাতায় পা রাখার আগে একটা বিস্ফোরক টুইট করেছেন অমিত শাহ। যেখানে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে পরাজিত করার কথা উল্লেখ করা হয়েছে। অমিত শাহ লেখেন, ‘‌প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির নেতৃত্বে বিজেপি এখন বাংলার মানুষের প্রথম পছন্দের রাজনৈতিক দল। আগামী নির্বাচনে বিজেপির জয় এবং মমতা দিদির তৃণমূল কংগ্রেসের পরাজয় নিশ্চিত। আজ কলকাতায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখার দিকেই এখন তাকিয়ে আছি।’‌ সুতরাং এখানে এসে নানা কথা বলবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। যার জবাব দিতে তৈরি তৃণমূল কংগ্রেসও।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

দুর্দান্ত গেয়েও দীপন বাদ!ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা-শুভদীপ উচ্চমাধ্যমিকের কেমিস্ট্রি পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? জানালেন শিক্ষক এবার ২৪ফেব্রুয়ারি একটি বিশেষ দিন, জেনে নিন এইদিনে পালিত ব্রত পুজো উৎসব সম্পর্কে সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড় অস্ট্রেলিয়ায় খেলবেন ভারতীয় ফুটবলার, মহারাষ্ট্রের তরুণকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে এবারের শীতেই ছাদনাতলায় যাচ্ছেন রূপসা! কবে বিয়ে করছেন সায়নদীপকে? ‘‌শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন কেউ বলেননি’‌, দরাজ শংসাপত্র তৃণমূল বিধায়কের পাকিস্তানে ফের ইরানের হানা! নিহত জইশ আল আদলের জঙ্গি কমান্ডার সহ বহু-রিপোর্ট ‘ফল তো ভুগতেই হবে’, করণের শোয়ে ঐশ্বর্যকে নিয়ে ‘বাজে কথার’ কারণে আজও বিপাকে ইমরান সন্দেশখালিতে TMC নেতাকে দেখেই তাড়া করলেন প্রতিবাদীরা, ত্রাতার ভূমিকায় পুলিশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.