বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাবুলের প্রকাশ করা মুখ্যমন্ত্রীর ভাইয়ের সঙ্গে মুখ্যসচিবের ছবি ভুয়ো: কলকাতা পুলিশ
বাবুল সুপ্রিয়র প্রকাশ করা ছবি
বাবুল সুপ্রিয়র প্রকাশ করা ছবি

বাবুলের প্রকাশ করা মুখ্যমন্ত্রীর ভাইয়ের সঙ্গে মুখ্যসচিবের ছবি ভুয়ো: কলকাতা পুলিশ

  • রবিবার দক্ষিণ কলকাতার ডিসিপির টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে জানানো হয় ওই ছবিটি ভুয়ো।

ফের একবার ভুয়ো ছবি কাণ্ডে ফাঁসলেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মুখ্যসচিব রাজীব কুমারের যে ছবি তিনি প্রকাশ্যে এনেছিলেন তা ভুয়ো বলে জানিয়ে দিল কলকাতা পুলিশ। শুধু ছবি ভুয়ো নয়, ওই টুইটে বাবুল যে তথ্য দিয়েছেন তাও অসত্য বলে টুইট করে জানিয়েছে কলকাতা পুলিশ। 

গত শুক্রবার রাতে টুইটার ও ফেসবুকে একটি ছবি প্রকাশ করে বাবুল দাবি করেন ওই ছবিতে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায় ও রাজ্যের মুখ্যসচিব রাজীব কুমারকে। ছবিতে দুজনকে মদ্যপানের আসরে দেখা যাচ্ছে বলে একটি ছবি প্রকাশ করে দাবি করেন বাবুল। 

রবিবার দক্ষিণ কলকাতার ডিসিপির টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে জানানো হয় ওই ছবিটি ভুয়ো। টুইটে লেখা হয়েছে, ‘সোশ্যাল মিডিয়ায় একটি ভুয়ো ছবি ঘুরছে। পোস্টে দেওয়া তথ্যও অসত্য। কলকাতা পুলিশ একটি মামলা দায়ের করে আইনি তৎপরতা শুরু করেছে।’

শুক্রবার পোস্টটি করে বাবুল দাবি করেছিলেন, মুখ্যসচিব মদ্যপান করছেন তাতে তাঁর কিছু বলার নেই। কিন্তু মুখ্যমন্ত্রীর ভাইয়ের সঙ্গে বসে কী করছেন তিনি? 

বলে রাখি, করোনা পরিস্থিতিতে কেন্দ্র-রাজ্য সংঘাতের মধ্যেই বিজেপির চক্ষুশূল হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যসচিব রাজীব সিনহা। কেন্দ্রের নানা অভিযোগে রাজ্য প্রশাসনের তরফে পাঁচিল হয়ে দাঁড়িয়েছেন তিনি। তাই তাঁকে বিজেপির হামলার মুখে পড়তে হল বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। তবে এই ছবিকে তৃণমূল বা প্রশাসন ফেক বলতে পারে বলে আগেই আশঙ্কা প্রকাশ করেছিলেন বাবুল। এদিন কলকাতা পুলিশের টুইটের পর যদিও তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। 

 

বন্ধ করুন