বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > IND vs NZ: ইডেনে ম্যাচের জন্য একাধিক অতিরিক্ত লোকাল ট্রেন চালাবে রেল, কখন ছাড়বে? দেখে নিন

IND vs NZ: ইডেনে ম্যাচের জন্য একাধিক অতিরিক্ত লোকাল ট্রেন চালাবে রেল, কখন ছাড়বে? দেখে নিন

পূর্ব রেল এলং দক্ষিণ-পূর্ব রেলের তরফে রবিবার রাতে বেশ কয়েকটি অতিরিক্ত ট্রেনের ব্যবস্থা করা হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

দেখে নিন কখন ট্রেন ছাড়বে।

দু'বছর পর নন্দনকানন ইডেনে আন্তর্জাতিক ম্যাচ। তা দেখার জন্য ভিড় হতে শুরু করেছে অসংখ্য ক্রিকেটপ্রেমী। ম্যাচ শেষে দর্শকরা যাতে বাড়ি ফিরতে পারেন তার জন্য অতিরিক্ত ট্রেনের ব্যবস্থা করল রেল। পূর্ব রেল এলং দক্ষিণ-পূর্ব রেলের তরফে রবিবার রাতে বেশ কয়েকটি অতিরিক্ত ট্রেনের ব্যবস্থা করা হয়েছে।

রেল সূত্রের খবর, ইডেনে ম্যাচের কারণে চারটি লোকাল চালাবে পূর্ব রেল। যার মধ্যে হাওড়া-বর্ধমানের জন্য দুটি অতিরিক্ত লোকাল চালানো হবে। দুটি ট্রেনই হাওড়া স্টেশন ছাড়বে রাত ১২ টা ৩০ মিনিটে। একটি ট্রেন (ভায়া ডানকুনি) বর্ধমানে পৌঁছাবে রাত্রি দুটো চল্লিশ নাগাদ। অন্যদিকে অপর হাওড়া -বর্ধমান লোকাল (ভায়া ব্যান্ডেল) বর্ধমানে পৌঁছাবে রাত্রি ২.৫০ মিনিটে।

এছাড়াও চালানো হবে প্রিন্সেপ ঘাট-বারাসত স্পেশাল এবং বিবাদী বাগ-বারুইপুর স্পেশাল। প্রিন্সেপ ঘাট থেকে বারাসতের উদ্দেশে যাওয়ার ট্রেন রওনা দেবে রাত ১১ টায় এবং তা বারাসতে পৌঁছাবে রাত ১২ টা ১৫ মিনিটে। বিবাদীবাগ থেকে বারুইপুর যাওয়ার ট্রেন রাত্রি ১০ টা ৫০ মিনিটে রওনা দেবে। অন্যদিকে, দক্ষিণ-পূর্ব শাখার অন্তর্গত হাওড়া পাঁশকুড়া লোকাল রাত ১০ টা ২৫ মিনিটের পরিবর্তে হাওড়া থেকে ছাড়বে ১০টা ৪৫ মিনিটে । যাত্রীদের কোভিড বিধি মেনে ট্রেনে যাতায়াত করার অনুরোধ করেছে রেল কর্তৃপক্ষ।

বাংলার মুখ খবর

Latest News

১৯তলার ব্যালকনি থেকে ঝাঁপিয়ে আত্মহত্যার কথা ভেবেছিল- বিস্ফোরক তথ্য শামির বন্ধুর 'ঘরের মাঠ' গ্রেটার নয়ডায় টেস্ট খেলবেন রশিদ খানরা: রিপোর্ট ক্রীড়াবিদদের চোট-রিকোভারি সবকিছুর খেয়াল রাখবে ডাঃ দিনশ পার্দিওয়ালার টিম মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২৪ বছরের চাকরি জীবন, সেখান থেকে অপমান করে বরখাস্ত করা হল সূর্যের ছোটবেলার কোচকে ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বাজেটে তুলে নেওয়া হল 'অ্যাঞ্জেল ট্যাক্স', সরকারের এই পদক্ষেপে প্রশংসায় বিরোধীরাও বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.