বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শনিবার স্টাফ স্পেশ্যাল ট্রেনে উঠতে পারবেন জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীরা
প্রতীকি ছবি (PTI)
প্রতীকি ছবি (PTI)

শনিবার স্টাফ স্পেশ্যাল ট্রেনে উঠতে পারবেন জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীরা

  • রেলের তরফে এদিন জানানো হয়েছে, শনিবার স্টাফ স্পেশ্যাল ট্রেনে উঠতে পারবেন জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীরা। সেজন্য অ্যাডমিট কার্ড দেখিয়ে পরীক্ষার্থী ও তাঁর অভিভাবককে রেলের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে হবে।

জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীদের স্টাফ স্পেশ্যাল ট্রেনে ওঠার অনুমতি দিল রেল। বৃহস্পতিবার এই অনুরোধ জানিয়ে রেলকে চিঠি দিয়েছিল রাজ্য সরকার। রেলের তরফে শুক্রবার সেই অনুমতি দেওয়া হয়েছে। শনিবার হতে চলেছে এবছরের জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা।

রেলের তরফে এদিন জানানো হয়েছে, শনিবার স্টাফ স্পেশ্যাল ট্রেনে উঠতে পারবেন জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীরা। সেজন্য অ্যাডমিট কার্ড দেখিয়ে পরীক্ষার্থী ও তাঁর অভিভাবককে রেলের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে হবে। রেলের এই অনুমতির ফলে রাজ্যের প্রায় ৯৭ হাজার জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীর উদ্বেগ অনেকটাই কমল।

শনিবার রাজ্য জয়েন্ট এন্ট্রান্সে বসবেন ৯২,৬৯৫ জন পরীক্ষার্থী। কিন্তু এখনও রাজ্যে লোকাল ট্রেন পরিষেবা শুরুর করার অনুমতি দেয়নি রাজ্য সরকার। আগামী ৩০ জুলাই পর্যন্ত লোকাল ট্রেন চালানো যাবে না বলে বুধবারই জানানো হয়েছে। শুধুমাত্র রেলের নিজস্ব কর্মী ও জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের জন্য স্টাফ স্পেশাল ট্রেন চলছে। তাতে আমজনতাকে উঠতে দেওয়া হচ্ছে না। সেই পরিস্থিতিতে কীভাবে প্রার্থীরা পরীক্ষাকেন্দ্রে পৌঁছাবেন, তা নিয়ে উদ্বেগ তৈরি হয়েছিল।

 

বন্ধ করুন