বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জিতেন্দ্র তিওয়ারিকে রাতারাতি কলকাতায় তলব ফিরহাদের, মঙ্গলবার বৈঠকে থাকবেন পিকে-ও
জিতেন্দ্র তিওয়ারি। ফাইল ছবি
জিতেন্দ্র তিওয়ারি। ফাইল ছবি

জিতেন্দ্র তিওয়ারিকে রাতারাতি কলকাতায় তলব ফিরহাদের, মঙ্গলবার বৈঠকে থাকবেন পিকে-ও

  • জিতেন্দ্র তিওয়ারিকে ফোন করেন ফিরহাদ হাকিম। মঙ্গলবার সন্ধ্যায় কলকাতায় তাঁকে বৈঠকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। ক্যামাক স্ট্রিটে একটি অফিসে সেই বৈঠক।

চিঠি নিয়ে শোরগোলের মধ্যেই জিতেন্দ্র তিওয়ারিকে ফোন ফিরহাদ হাকিমের। আসানসোলের মুখ্য পুরপ্রসাসককে মঙ্গলবার কলকাতায় বৈঠকে আমন্ত্রণ জানালেন তিনি। জানা গিয়েছে ওই বৈঠকে হাজির থাকবেন তৃণমূলের ভোট কৌশলী প্রশান্ত কিশোরও। 

সোমবার জিতেন্দ্র তিওয়ারির একটি বিস্ফোরক চিঠি প্রকাশ্যে আসে। পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে লেখা ওই চিঠিতে তিনি দাবি করেছেন, রাজনৈতিক কারণে আসানসোলকে কেন্দ্রীয় প্রকল্পের টাকা থেকে বঞ্চিত করেছে রাজ্য সরকার। প্রতিশ্রুতি দিলেও সেই টাকার কোনও ক্ষতিপূরণ দেননি পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। পালটা বয়ানে সংবাদমাধ্যকমে ফিরহাদ জানান, চিঠি লেখার আগে জিতেনের আমার সঙ্গে কথা বলা উচিত ছিল। জিতেন্দ্র তিওয়ারির যদিও দাবি, চিঠি তিনি ফাঁস করেননি। 

এর পরই জিতেন্দ্র তিওয়ারিকে ফোন করেন ফিরহাদ হাকিম। মঙ্গলবার সন্ধ্যায় কলকাতায় তাঁকে বৈঠকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। ক্যামাক স্ট্রিটে একটি অফিসে সেই বৈঠক। বৈঠকে হাজির থাকবেন প্রশান্ত কিশোরও। 

বিজেপির দাবি, এতদিন যে অভিযোগ তাঁরা জানিয়ে আসছিলেন তা মেনে নিয়েছেন জিতেন তিওয়ারি। এজন্য জিতেন তিওয়ারিকে ধন্যবাদ জানিয়েছেন আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। 

 

বন্ধ করুন