বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের ঠাণ্ডা পানীয়ে মাদক মিশিয়ে সর্বস্ব লুঠ, তদন্তে পুলিশ
 ক্যাব চালকের সর্বস্ব লুঠ  (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
 ক্যাব চালকের সর্বস্ব লুঠ  (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ফের ঠাণ্ডা পানীয়ে মাদক মিশিয়ে সর্বস্ব লুঠ, তদন্তে পুলিশ

  • ক্যাব চালকের পরিবার সূত্রে খবর, গত মঙ্গলবার দুপুর ২টো নাগাদ নিউটাউন থেকে একটি বুকিং নেন ওই ক্যাব চালক।

‌ফের মাদক মেশানো ঠাণ্ডা পানীয় খাইয়ে ক্যাব চালকের সর্বস্ব লুঠ করে নেওয়ার অভিযোগ উঠল যুবক–যুবতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শহর কলকাতার বুকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ক্যাব চালকের পরিবার সূত্রে খবর, গত মঙ্গলবার দুপুর ২টো নাগাদ নিউটাউন থেকে একটি বুকিং নেন ওই ক্যাব চালক। তারপর একটি ঠাণ্ডা পানীয়ের দোকানের সামনে দাঁড় করানো ক্যাবে ওঠা দুই যুবক–যুবতী। তারপর ক্যাব চালককেও ঠাণ্ডা পানীয় খাওয়ার প্রস্তাব দেওয়া হয়। সেই পানীয় খেয়েই অচৈতন্য হয়ে পড়েন ওই ক্যাব চালক। এরপর চালকের কাছে থাকা টাকা, মোবাইল, গাড়ির যন্ত্রাংশ সব চুরি করে নেওয়া হয়। পাশাপাশি চালকের বাড়ির নম্বরে ফোন করে দুর্ঘটনার খবর জানানো হয়। দুর্ঘটনার মিথ্যা খবর বলে ক্ষতিপূরণের টাকাও নেওয়া হয়।

এই ঘটনা প্রসঙ্গে চালকের ভাই তাপস ঘোষ জানান, নিখোঁজ হওয়ার দুদিন পরে দাদার খোঁজ পাওয়া যায়। বেহালা থানার পুলিশ দাদার খোঁজ পাওয়া গিয়েছে বলে জানায়। যারাই এই ঘটনার সঙ্গে জড়িতরা ধরা পড়ুক, এটাই চাই। উল্লেখ্য, কিছুদিন আগে এই একই ধরনের ঘটনা ঘটেছিল। গত ১৪ সেপ্টেম্বর এভাবেই এক ক্যাব চালককে ঠাণ্ডা পানীয় খাইয়ে অজ্ঞান করে দেওয়া হয়। জ্ঞান ফিরলে চালক দেখতে পান, গাড়ির যন্ত্রাংশ লুঠ হয়ে গিয়েছে।

বন্ধ করুন