বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mamata-Arpita SSC Scam: পার্থ ঘনিষ্ঠ অর্পিতার ‘ভালো কাজ’-এর কথা জানতেন মমতা! চাঞ্চল্যকর ‘প্রমাণ’ অমিতের
একই মঞ্চে অর্পিতা, পার্থ, মমতা

Mamata-Arpita SSC Scam: পার্থ ঘনিষ্ঠ অর্পিতার ‘ভালো কাজ’-এর কথা জানতেন মমতা! চাঞ্চল্যকর ‘প্রমাণ’ অমিতের

  • Mamata-Arpita SSC Scam: তৃণমূল কংগ্রেসকে তোপ দেগে একটি ভিডিয়ো পোস্ট করে চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। বিজেপি নেতা দাবি করেন, অর্পিতার ‘ভালো কাজে’র কথা খুব ভালো করেই জানতেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গতকাল থেকেই খবরের শিরোনামে পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়। অর্পিতার বাড় থেকে ইতিমধ্যেই উদ্ধার করা হয়েছে অন্তত ২১ কোটি টাকা নগদ, ৫০ লক্ষ টাকা মূল্যের গয়না। এই আবহে এবার তৃণমূল কংগ্রেসকে তোপ দেগে একটি ভিডিয়ো পোস্ট করে চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। বিজেপি নেতা দাবি করেন, অর্পিতার ‘ভালো কাজে’র কথা খুব ভালো করেই জানতেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।।

টুইট বার্তায় অমিত লেখেন, ‘খুব বেশি দিন আগের কথা নয়, মমতা বন্দ্যোপাধ্যায় একটি মঞ্চ থেকে জনসমক্ষে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ সহযোগীর প্রশংসা করেছিলেন। তাঁরই বাড়ি থেকে ইডি অন্তত ২০ কোটি টাকা বাজেয়াপ্ত করেছে। মমতা তাঁর (অর্পিতা মুখোপাধ্যায়) সম্পর্কে জানতেন এবং তিনি যে ‘ভালো কাজ’ করছেন তাও জানতেন। কোনও ভুল করবেন না, পার্থ নিজের ইচ্ছায় প্রতারণা করছিলেন না...’

গত ২৪ ঘণ্টায় অর্পিতাকে নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। জানা গিয়েছে, অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হওয়া নগদ টাকার গণনা আজ সকালেও চলে। এদিকে ইডির তদন্তকারীদের প্রাথমিক ধারণা, সরাসরি এসএসসি দুর্নীতির সঙ্গে যুক্ত এই অর্থ। এরই মাঝে এবার জানা গেল পার্থবাবু বেশ কয়েকবারই অর্পিতার বাড়িতে এসেছেন। অর্পিতার হরিদেবপুরের ফ্ল্যাট কমপ্লেক্সের এক কর্মী সংবাদমাধ্যমের সামনে জানান, অনেক সময়ই পার্থবাবু অর্পিতার ফ্ল্যাটে আসতেন। এদিকে অর্পিতার মায়ের বক্তব্য, ‘আমার মেয়ে মডেলিং করেন। ওড়িশায় কয়েকটি সিনেমাতে অভিয়ন করেছে সে।’ এরই মাঝে পার্থবাবুর সঙ্গে অর্পিতার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে।

বন্ধ করুন