বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > স্টেন্ট বসার পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন মন্ত্রী অরূপ রায়
অরূপ রায়। ফাইল ছবি
অরূপ রায়। ফাইল ছবি

স্টেন্ট বসার পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন মন্ত্রী অরূপ রায়

  • তার পর ২ দিন হাসপাতালে বিশ্রামে ছিলেন অরূপবাবু। সোমবার তাঁকে দেখতে হাসপাতালে যান প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।

অ্যানজিওপ্লাস্টির পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন মন্ত্রী অরূপ রায়। বুধবার তাঁকে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। এর পর বাড়ি ফেরেন তিনি। মন্ত্রীর হৃদযন্ত্রের একটি ধমনীতে ৯০ শতাংশ ব্লক ছিল বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

গত ২৪ জানুয়ারি বুকে ব্যাথা অনুভব করায় অরূপবাবুকে হাসপাতালে ভর্তি করা হয়। অ্যানজিওপ্লাস্টি করে জানা যায় তাঁর হৃদধমনীতে ব্লক রয়েছে। যার জেরে বুকে ব্যাথা অনুভব করছেন তিনি। সঙ্গে সঙ্গে অরূপবাবুর এনজিওপ্লাস্টি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। সফল ভাবে সম্পন্ন হয় সেই প্রক্রিয়া।

তার পর ২ দিন হাসপাতালে বিশ্রামে ছিলেন অরূপবাবু। সোমবার তাঁকে দেখতে হাসপাতালে যান প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। যদিও তখন অরূপবাবু ঘুমাচ্ছিলেন বলে জানা গিয়েছে। ফলে কথা হয়নি তাঁদের।

বুধবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পান অরূপবাবু। কালো স্যুটে হাত নাড়তে নাড়তে বেরোন তিনি। বলেন, সম্পূর্ণ সুস্থ আছি। কয়েক সপ্তাহ পর মন্ত্রীর হৃদযন্ত্রের ফের পরীক্ষা হবে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। 

 

বন্ধ করুন