বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: ‘শারীরিক সম্পর্ক তো…’, রাজকে নিয়ে অভিযোগ ছিল পরীমনির! এবার ইনস্টাগ্রামে নতুন প্রেমের ইঙ্গিত

Pori Moni: ‘শারীরিক সম্পর্ক তো…’, রাজকে নিয়ে অভিযোগ ছিল পরীমনির! এবার ইনস্টাগ্রামে নতুন প্রেমের ইঙ্গিত

আসছে পরীমনির নতুন করে প্রেমে পড়ার খবর।

একাধিকবার মন ভেঙেছে পরীমনির। বারবার বিয়ে করেছেন, কিন্তু সুখ আসেনি কপালে। নতুন করে ফের হাঁটলেন বুঝি প্রেমের পথে?

বাংলাদেশের অভিনেত্রী পরীমনি বরাবরই চর্চিত এক নাম। তাঁর বিয়ে ভাঙা-গড়ার খবর, চলে আসে এপার বাংলাতেও। পঞ্চম স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর, কদিন আগেই ভারতে এসে তিনি জানিয়েছিলেন, আর বিয়ে করবেন না! তবে অভিনেত্রীর জীবনে নতুন পুরুষ আসার গন্ধ পাচ্ছে নেট-নাগরিকরা। 

২০২১ সালের অক্টোবর মাসে ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে একসঙ্গে কাজ করেছিলেন রাজ আর পরীমনি। তারপর কদিনের আলাপেই গোপনে বিয়ে। ২০২২ সালের জানুয়ারিতে গোপন বিয়ে আর অন্তঃসত্ত্বা হওয়ার খবর, সামনে আনেন দুটোই। কিন্তু ২০২৩ আসার আগেই ছেদ পড়ে সে দাম্পত্যে। এমনকী, তাঁদের একমাত্র ছেলে রাজ্যে (প্রথমে স্বামীর সঙ্গে নাম মিলিয়ে এই নাম রেখেছিলেন, এখন বদলে করেছেন পদ্ম)-এর জন্মদিনেও আসেননি রাজ। আপাতত দুজনের বিচ্ছেদ হয়ে গিয়েছে। তাহলে কি সত্যিই নতুন করে মনের মানুষ খুঁজে পেলেন পরীমনি?

আরও পড়ুন: ‘তুইও কি ভিতরে আসবি’, বউ নাতাশার সন্তান প্রসবের অপেক্ষা! পাপারাজ্জিদের যন্ত্রণায় মেজাজ হারালেন বরুণ

গত কয়েকদিন ধরেই সামাজিক মাধ্যমে পরীকে পাওয়া যাচ্ছে ফুরফুরে মেজাজে। সঙ্গে যে কবিতা বা গানের লাইন ক্যাপশন হিসেবে ব্যবহার করছেন, তা যেন নতুন কারও জীবনে আসারই আভাস দিচ্ছে। 

আরও পড়ুন: ‘ও আয় করবে, আর আমি বসে বসে…’, বছর ১০ আগে ডোনার থেকে আর কী আবদার ছিল সৌরভের?

শনিবার ছিল নচিকেতার গানের লাইন- ‘তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনও হয়নি/ তুমি আসবে বলেই কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝরে যায়নি/ তুমি আসবে বলেই।’ আর সোমবারে নতুন পোস্ট আরও প্রেমমাখা। সেখানে দেখা গেল ক্বারী আমির উদ্দিনের লেখা বাংলাদেশের একটি লোকগান। লেখা হয়েছে, ‘সামনে দাঁড়াও একবার দেখি নয়ন ভরিয়া/ ভালোবাসি, তবে কেন যাও না শান্ত করিয়া/ তোমারে দেখিয়া একবার, জল ঢেলে দেই বেদনায়/ তোমারে দেখিবার মনে চায়…।’

আরও পড়ুন: ‘আগামী কয়েক বছরে হাফ সেঞ্চুরি…’, জঙ্গলে শোভন-সোহিনী, হাতে কি ‘ভদকা’? হল ট্রোল

২০২৩ সালের মে মাসেই প্রকাশ্য়ে এসে শরিফুল রাজের সঙ্গে আলাদা থাকার খবর ভাগ করে নিয়েছিলেন। সেই সময় প্রথম আলোকে দেওয়া এক সাক্ষাৎকারে তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘রাজের সঙ্গে এখন শারীরিক, মানসিক কোনো অ্যাটাচমেন্টই নাই। আমি যখন হাসপাতালে, তখনই বাসায় রাজ তার জিনিসপত্র গুছিয়ে রেখেছিল। আগেই প্রস্তুত ছিল বাসা থেকে বেরিয়ে যাবে। সম্পর্ক রাখবে না। এভাবে তো আর সংসার, সম্পর্ক টিকিয়ে রাখা সম্ভব নয়।’ খবর বলে, এটা ছিল পরীমনির পঞ্চম বিয়ে। এর আগেও বারবার মন ভেঙেছে তাঁর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

এক রাতের ভাড়া ২ লক্ষ ৮০ হাজার টাকা! সোহিনী-শোভনের বিয়ের ভেন্যু ঘুরে দেখুন ট্রাম্পকে হত্যার ছক ছিল ইরানের! গুলি চালনার কিছু দিন আগেই খবর পান US গোয়েন্দারা মাদক খাইয়ে পরিচারিকাকে ধর্ষণ করতেন আরমান? সবই জানতেন পায়েল! ভাইরাল FIR কপি কর্মস্থলে যখন শ্লীলতাহানি করা হয়…'নিয়োগকর্তা' রাজ্যপালকে নিশানা করলেন কল্যাণ T20 ক্যাপ্টেন্সির দৌড়ে ২ কেউকেটার ভোট সূর্যর দিকে, তাই কোণঠাসা হার্দিক- রিপোর্ট England Women বনাম New Zealand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির সমালোচনার মাঝে কর্ণাটকে আপাতত স্থগিত বেসরকারি চাকরির জন্য স্থানীয়দের ‘কোটা’ বিল নতুন ফৌজদারি আইন পর্যালোচনা করবে মমতার সরকার, তৈরি হল সাত সদস্যের কমিটি মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.