বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভর দুপুরে রাজাবাজারে চলল গুলি, আহত ১ প্রোমোটার
প্রতীকি ছবি

ভর দুপুরে রাজাবাজারে চলল গুলি, আহত ১ প্রোমোটার

  • গুলির শব্দে এলাকায় সাময়িক আতঙ্ক ছড়ায়। খবর পেয়ে পৌঁছয় পুলিশ। কে গুলি চালাল জানতে তদন্ত শুরু করেছেন আধিকারিকরা। তবে প্রাথমিক তদন্তে অনুমান, আক্রান্ত প্রোমোটারের কোনও ব্যবসায়িক অংশীদার এই কাজে যুক্ত।

সপ্তাহ ঘুরতে না ঘুরতে ফের কলকাতায় শ্যুটআউট। আমহার্স্ট স্ট্রিট থানা লাগোয়া কেশবচন্দ্র সেন স্ট্রিটে একটি অফিসের ভিতরে ঢুকে এক ব্যক্তি গুলি চালান বলে অভিযোগ। গুলি লেগেছে দীপক দাস নামে এক ব্যক্তির। প্রোমোটারি বিবাদের জেরে এই ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

বুধবার দুপুরে রাজাবাজারের অদূরে কেশব চন্দ্র স্ট্রিটে কেশব রেসিডেন্সির সামনে গুলি চলে। গুলিবিদ্ধ হন দীপক দাস নামে স্থানীয় এক প্রোমোটার। তাঁর মাথায় গুলি লেগেছে বলে খবর। সঙ্গে সঙ্গে তাঁকে NRS হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গুলির শব্দে এলাকায় সাময়িক আতঙ্ক ছড়ায়। খবর পেয়ে পৌঁছয় পুলিশ। কে গুলি চালাল জানতে তদন্ত শুরু করেছেন আধিকারিকরা। তবে প্রাথমিক তদন্তে অনুমান, আক্রান্ত প্রোমোটারের কোনও ব্যবসায়িক অংশীদার এর সঙ্গে যুক্ত। তদন্তে নেমে এলাকার সিসিক্যামেরার ফুটেজ সংগ্রহ শুরু করেছেন তাঁরা। প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করছেন পুলিশকর্মীরা।

এই ঘটনায় ফের একবার শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। বলে রাখি, সম্প্রতি দক্ষিণ কলকাতার শরৎ বসু রোডের একটি অফিসে ঢুকে গুলি চালানোর অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে। বারবার এই ধরণের ঘটনায় কলকাতায় ব্যবসায়ীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

 

বন্ধ করুন