বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Nusrat Jahan: ‘ছুটি’ কাটিয়ে টুইটারে রাজনীতিতে ফিরলেন নুসরত, ‘নিখোঁজ’ সাংসদের নিশানায় মোদী
ফের রাজনীতিত সক্রিয় হওয়ার ইঙ্গিত নুসরতের। (PTI)

Nusrat Jahan: ‘ছুটি’ কাটিয়ে টুইটারে রাজনীতিতে ফিরলেন নুসরত, ‘নিখোঁজ’ সাংসদের নিশানায় মোদী

  • Nusrat Jahan: ফের রাজনীতিত সক্রিয় হওয়ার ইঙ্গিত নুসরতের। এদিন প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রেক্ষিতে একটি টুইট করে বঙ্গ বিজেপিকে এক হাত নেন বসিরহাটের তারকা সাংসদ।

বিগত বিধানসভা নির্বাচনের পর থেকেই রাজনীতির ময়দানে আর দেখা যাচ্ছিল না বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানকে। এই আবহে কয়েকদিন আগেই তার নামে বসিরহাটে পড়েছিল ‘নিখোঁজ পোস্টার’। সেই পোস্টার পড়ার কয়েকদিনের মধ্যেই এই প্রথম রাজনৈতিক টুইট করলেন নুসরত। তাঁর নিশানায় কেন্দ্রের মোদী সরকার। গত শুক্রবার বিরোধীদের বিরোধীদের তোপ দেগে প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন যে রাজনৈতিক দলগুলি নিজেদের স্বার্থ চরিতার্থ করতে ছোট ঘটনার দিকে তাকিয়ে থাকে। মোদীর সেই মন্তব্যের প্রেক্ষিতে আজ টুইট করে নুসরত লেখেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিশ্চয়ই রাজ্য বিজেপির কথা বলছেন।’ সঙ্গে ছিল মুখ চেপে হাসির ইমোজি।

উল্লেখ্য, বাংলায় ভোট পরবর্তী হিংসা ও অন্যান্য রাজনৈতিক হিংসার প্রসঙ্গ তুলে বঙ্গ বিজেপি বরাবর সরব হয়েছে। স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই নিয়ে রাজ্য সরকারকে দুষেছেন। অপরদিকে দেশ জুড়ে সম্প্রীতির বাতাবরণ নষ্টের অভিযোগ তুলে সরহ হয়েছে তৃণমূল সহ অন্যান্য রাজনৈতিক দল। এই আবহে মোদীর নিশানায় ছিল বিরোধীরা। আর মোদীর সেই মন্তব্যকে হাতিয়ার করে বঙ্গ বিজেপিকে এক হাত নেন তারকা সাংসদ।

রাজনৈতিক বিশ্লেষকদের মতে, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কের মাঝে যেভাবে রাজনীতি থেকে দূরে চলে গিয়েছিলেন নুসরত, তাতে তিনি তৃণমূলের একাংশের বিরাগভাজন হয়েছেন। সংসদেও নুসরতকে সেভাবে দেখা যায়নি। এমনকি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৈঠকেও অনুপস্থিত থেকেছেন তিনি। এরই মাঝে বসিরহাটে তাঁৎ নামে ‘নিখোঁজ পোস্টার’ পড়েছিল। তাই এবার রাজনৈতিক টুইট করে ফের একবার রাজনীতির ময়দানে প্রাসঙ্গিক হতে চাইছেন এই অভিনেত্রী। এর আগে অবশ্য সাম্প্রতিককালে তাঁর টুইটের বিষয়বস্তু ছিল শুধুই বিনোদোন। তবে এবার ফের একবার ‘রাজনীতিক’ নুসরতের ভাবমূর্তি গড়ে তুলতে সচেষ্ট হলেন অভিনেত্রী।

বন্ধ করুন