বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমি প্রভাবশালী নই, বরং প্রভাবশালীরাই আমার বিরুদ্ধে চক্রান্ত করেছে, আদালতে পার্থ

আমি প্রভাবশালী নই, বরং প্রভাবশালীরাই আমার বিরুদ্ধে চক্রান্ত করেছে, আদালতে পার্থ

আদালত থেকে জেলের পথে পার্থ। 

আদালতে বিস্ফোরক দাবি করলেন পার্থ। বললেন, সহকর্মীদের একাংশই আমার বিরুদ্ধে চক্রান্ত করেছেন। তবে কারও নাম নিলেন না তিনি। 

প্রভাবশালী তত্ত্ব খারিজ করে পালটা প্রভাবশালীদের বিরুদ্ধেই তাঁর বিরুদ্ধে চক্রান্ত করার অভিযোগ করলেন নিয়োগ দুর্নীতিকাণ্ডে জেলবন্দি প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সোমবার বিশেষ সিবিআই আদালতে এই বিস্ফোরক মন্তব্য করেন তিনি। এমনকী সেই শত্রুরা তাঁর সঙ্গেই কাজ করতেন বলে মন্তব্য করেছেন পার্থ।

এদিন আদালতে পার্থবাবু বলেন, ‘আমাকে ৫ মিনিট জেরা করেই জেরা করে তদন্তকারী আধিকারিকরা বুঝে গিয়েছিলেন আমার অনেক শত্রু রয়েছে। এরা আমার সঙ্গে কাজ করতেন। এদের অনেকেই প্রভাবশালী।’ তবে এই প্রভাবশালী শত্রুরা কারা, তা বলেননি পার্থ। আদালতে নিজেকে নির্দোষ বলে দাবি করে যে কোনও শর্তে জামিন চান তিনি। এমনকী নিয়োগপ্রক্রিয়া তাঁর হস্তক্ষেপের সুযোগ নেই বলেও জানান।

এদিন আদালতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কেও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন পার্থ। বলেন, ‘নিয়োগে আমার ভূমিকা নেই। একটা অংশ নীতি প্রণয়ন করে অন্যরা নিয়োগ করেন।সচিবরা মুখ্যসচিবের অধীনে কাজ করেন। মুখ্যসচিব কাজ করেন মুখ্যমন্ত্রীর নির্দেশে। নিয়োগ সংক্রান্ত রিপোর্ট যেত মুখ্যমন্ত্রীর কাছে। SSC আলাদা একটি বোর্ড। মন্ত্রী SSCকে নিয়ন্ত্রণ করতেন না। আমি ৫টি দফতরের দায়িত্বে ছিলাম। আমি জানি না কারা চাকরি পেয়েছেন’। পার্থর এই মন্তব্যে প্রশ্ন উঠছে, তবে কি দুর্নীতির দায় মুখ্যমন্ত্রীর দিকে ঠেলতে চাইছেন তিনি?

এদিন আদালতে পার্থ দাবি করেন, আমি প্রভাবশালী নই। আদালত থেকে বেরনোর সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, আমি একজন সাধারণ মানুষ। তবে কোন প্রভাবশালীরা তাঁর বিরুদ্ধে চক্রান্ত করেছেন এব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন তৃণমূলের প্রাক্তন মহাসচিব। 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সেলফি নিতে আসা ভক্তদের উপর চিৎকার, ‘বলছি মন খারাপ', বিরক্তি প্রকাশ নাসিরুদ্দিনের অবশেষে সন্দেশখালিতে মীনাক্ষী, কথা বললেন নির্যাতিতাদের সঙ্গে দুর্দান্ত গেয়েও দীপন বাদ!ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা-শুভদীপ উচ্চমাধ্যমিকের কেমিস্ট্রি পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? জানালেন শিক্ষক এবার ২৪ফেব্রুয়ারি একটি বিশেষ দিন, জেনে নিন এইদিনে পালিত ব্রত পুজো উৎসব সম্পর্কে সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড় অস্ট্রেলিয়ায় খেলবেন ভারতীয় ফুটবলার, মহারাষ্ট্রের তরুণকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে এবারের শীতেই ছাদনাতলায় যাচ্ছেন রূপসা! কবে বিয়ে করছেন সায়নদীপকে? ‘‌শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন কেউ বলেননি’‌, দরাজ শংসাপত্র তৃণমূল বিধায়কের পাকিস্তানে ফের ইরানের হানা! নিহত জইশ আল আদলের জঙ্গি কমান্ডার সহ বহু-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.