বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ব্রুনেইয়ের সুলতানের থেকেও বেশি বান্ধবী পার্থর, চিটফান্ডের সঙ্গেও যুক্ত ছিলেন
রাজভবনের সামনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

ব্রুনেইয়ের সুলতানের থেকেও বেশি বান্ধবী পার্থর, চিটফান্ডের সঙ্গেও যুক্ত ছিলেন

  • শুভেন্দুর প্রশ্ন, ‘তিনি যেখানে সপ্তাহে ৫ দিন করে রাত্রিযাপন করেন। ৯টায় ঢোকে সকাল ১০টায় বেরোয়। সেখান থেকে কোটি কোটি টাকা উদ্ধার হওয়ার পরে আর কী প্রমাণ দরকার আছে? এখনো তো জাগো বাংলার প্রধান সম্পাদকের নাম ড. পার্থ চট্টোপাধ্যায়’।

ব্রুনেইয়ের সুলতানের থেকেও বেশি বান্ধবী পার্থ চট্টোপাধ্যায়ের। যেখানে সারা রাত থাকতেন সেখান থেকেই কোটি কোটি টাকা উদ্ধার হয়েছে। আর কী প্রমাণ করার থাকতে পারে? বুধবার পার্থ চট্টোপাধ্যায়কে এই ভাষাতেই আক্রমণ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সঙ্গে তিনি দাবি করেন, প্রয়াগ – পিনকনসহ একাধিক চিটফান্ডের সঙ্গে যোগাযোগ ছিল পার্থর।

এদিন শুভেন্দু বলেন, ‘একটা লোকের ব্রুনেইয়ের সুলতানের থেকে বেশি বান্ধবী। হিন্দু ম্যারেজ অ্যাক্ট অনুসারে একের বেশি বিয়ে করা যায় না। সেইজন্য হয়তো বিয়ে করেননি। নইলে এগুলোকেও বিয়ে করে নিতেন’।

শুভেন্দুর প্রশ্ন, ‘তিনি যেখানে সপ্তাহে ৫ দিন করে রাত্রিযাপন করেন। ৯টায় ঢোকে সকাল ১০টায় বেরোয়। সেখান থেকে কোটি কোটি টাকা উদ্ধার হওয়ার পরে আর কী প্রমাণ দরকার আছে? এখনো তো জাগো বাংলার প্রধান সম্পাদকের নাম ড. পার্থ চট্টোপাধ্যায়’।

একাধিক চিটফান্ডের সঙ্গেও পার্থ যুক্ত ছিলেন বলে দাবি করেন শুভেন্দু। বলেন, ‘পার্থ চট্টোপাধ্যায় প্রয়াগের সঙ্গে যুক্ত, আইকোরের অনুকূল মাইতির সঙ্গে যুক্ত, পিনকনের মনোরঞ্জনের সঙ্গেও যুক্ত। সবাই জানে দিনের আলোর মতো পরিষ্কার। প্রয়াগের জলের বোতল তৈরির কারখানা থেকে সব কিছুর উদ্বোধনে পার্থ। সাহা টেক্সটাইলের সব শো রুমের উদ্বোধনে পার্থ’।

 

বন্ধ করুন