বাড়ি > বাংলার মুখ > কলকাতা > বেলুড়ে পৌঁছে খোশমেজাজে নমো, সন্ন্যাসিদের সঙ্গে মাতলেন আড্ডায়
বেলুড় মঠে মিশনের মহারাজদের সঙ্গে খোশগল্পে ব্যস্ত প্রধানমন্ত্রী। শনিবার সন্ধ্যায়। ছবি সৌজন্যে টুইটারে পিএমও হ্যান্ডেল।
বেলুড় মঠে মিশনের মহারাজদের সঙ্গে খোশগল্পে ব্যস্ত প্রধানমন্ত্রী। শনিবার সন্ধ্যায়। ছবি সৌজন্যে টুইটারে পিএমও হ্যান্ডেল।

বেলুড়ে পৌঁছে খোশমেজাজে নমো, সন্ন্যাসিদের সঙ্গে মাতলেন আড্ডায়

  • রামকৃষ্ণ মিশনের সন্ন্যাসিদের সঙ্গে প্রাণখোলা আড্ডা দিতে যখন মশগুল প্রধানমন্ত্রী, ঠিক সেই সময় রানি রাসমণি রোডে বাম ছাত্রদের বিক্ষোভের মাঝে টিএমসিপির মোদী-বিরোধী ধরনামঞ্চে বসেে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সকাল থেকে রাত পর্যন্ত তাঁর সফর কেন্দ্র করে বিক্ষোভের মাঝেই শনিবার সন্ধ্যায় নিশ্চিন্তে বেলুড় মঠে পৌঁছলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শহরের বিভিন্ন প্রান্তে তাঁর বিরুদ্ধে মিছিল, বিক্ষোভ সমাবেশ, রাজভবন যাওয়ার পথে কালো পতাকা প্রদর্শনের চেষ্টা। তবু কোনও কিছুই স্পর্শ করল না প্রধানমন্ত্রীর মেজাজ। তাঁরই ইচ্ছায় রাত কাটাতে সপার্ষদ নিশ্চিন্তে বেলুড় পৌঁঁছলেন নমো।

রাতে প্রধানমন্ত্রীর দফতরের তরফে টুইটারে পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, রামকৃষ্ণ মিশনের সন্ন্যাসিদের সঙ্গে প্রাণখোলা আড্ডা দিতে মশগুল প্রধানমন্ত্রী। আর ঠিক সেই সময় রানি রাসমণি রোডে বাম ছাত্রদের বিক্ষোভের মাঝে টিএমসিপির মোদী-বিরোধী ধরনামঞ্চে বসে থাকতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে

এ দিন মিলেনিয়াম পার্কে কলকাতা পোর্ট ট্রাস্টের ১৫০ তম বার্ষিকীর অনুষ্ঠান সেরে জলপথে বেলুড় মঠে পৌঁছন নমো। তাঁর ইচ্ছাতেই রাজভবনের বদলে মঠের আন্তর্জাতিক অতিথিনিবাসে প্রধানমন্ত্রীর রাত কাটানোর ব্যবস্থা হয়েছে। রাতের খাওয়ায় তিনি মঠের সন্ন্যাসিদের সঙ্গেই সারবেন। রবিবার এখালেই ধ্যানে মগ্ন থাকবেন মোদী।

প্রধানমন্ত্রীর নিরাপত্তার উদ্দেশে গোটা বেলুড়মঠ এসপিজি নিরাপত্তার আওতায় চলে গিয়েছে। মঠ সংলগ্ন এলাকায় নিরাপত্তার দায়িত্বে রয়েছে রাজ্য পুলিশ।

বন্ধ করুন