বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলের কাছে অস্ত্র প্রশিক্ষণের ট্রেনার আছে! বিস্ফোরক মদন মিত্র, লাভলি!

তৃণমূলের কাছে অস্ত্র প্রশিক্ষণের ট্রেনার আছে! বিস্ফোরক মদন মিত্র, লাভলি!

মদন মিত্র, তৃণমূল বিধায়ক

বাম আমলের সন্ত্রাস নিয়েও অভিযোগ তোলেন তিনি। তাঁর মতে, তৃণমূল ছাড়া কিছু নেই। ওরা চাইছে আমরা ওদের এজেন্ট দিই। এটা হবে না। বিরোধীরা সব ফাঁকা।

এবার অস্ত্র প্রশিক্ষণ নিয়ে বিস্ফোরক তৃণমূল বিধায়ক মদন মিত্র। অস্ত্র উদ্ধার প্রসঙ্গে দলীয় অনুষ্ঠানে সংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ইনডিভিজুয়াল দু একটি ঘটনা হতেই পারে। তবে ঘরে ঘরে যদি থাকে আর সেটা যদি কেউ জানে তার উচিত প্রশাসনকে জানানো। দিলীপবাবু বলেছেন ওরা ওদের কর্মীদের ঘরে ঘরে অস্ত্র পৌঁছে দিচ্ছেন। এগুলি তারই হয়তো কোনও অংশ হবে।

মদন মিত্র জানিয়েছেন, আমি বলেছি কোথায় কোথায় পৌঁছাচ্ছে জানালে আমাদের সুবিধা হয়।আমাদের কর্মীরা ওগুলো নিয়ে নেবে। আমাদের কাছে ওগুলোর ট্রেনার ভালো রয়েছে। এক্স আর্মি, কর্ণেল। প্র্যাকটিশটা করে রাখবে। যাতে বিজেপি ব্যবহার করতে না পারে। শেখাবে। দেখাবে। আমাদের কর্মীদের অভিনয় শেখানো হবে। এক্স আর্মি যাদের অনুমোদন রয়েছে তারা শেখাবে। আমাদের কর্মীরা শিখবেন।কর্মীরা টানতে শিখবে, ঢোকাতে শিখবে। ক্যাবিনেটটা কীভাবে খুলতে হয়। লকটা খুলতে হয় সেগুলো শিখবে কিন্তু এগুলোর কি ব্যবহার করবেন তৃণমূল কর্মীরা?

মদন মিত্র বলেন, এগুলোর ব্যবহার করার দরকার পড়বে না। ফাঁকা মাঠ তো। গোল। এরপরই গান ধরেন মদন মিত্র। কাতারে কাতারে মানুষ আর বলে বলে গোল। ইডি দিয়ে হয় নাকি ভাই মায়ের কোল দখল।

বাম আমলের সন্ত্রাস নিয়েও অভিযোগ তোলেন তিনি। তাঁর মতে, তৃণমূল ছাড়া কিছু নেই। ওরা চাইছে আমরা ওদের এজেন্ট দিই। এটা হবে না। বিরোধীরা সব ফাঁকা।

 

বন্ধ করুন