বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSKM-এর সামনে হঠাৎ ব্যাক গিয়ারে গাড়ি, ধাক্কায় আহত ৪
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

SSKM-এর সামনে হঠাৎ ব্যাক গিয়ারে গাড়ি, ধাক্কায় আহত ৪

  • গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন মহিলা। তাঁকে সঙ্গে সঙ্গে SSKM হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

পথ নিরাপত্তা নিয়ে শত প্রচারেও কলকাতায় থামছে না পথ দুর্ঘটনা। শনিবার জোড়া দুর্ঘটনার পর রবিবার ফের কলকাতার রাস্তায় অঘটন। এসএসকেএম হাসপাতালের সামনে পর পর পথচারীদের ধাক্কা মারল গাড়ি। ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪ জন। গাড়ি ও চালককে আটক করেছে ভবানীপুর থানার পুলিশ।

রবিবার দুপুরে এসএসকেএম হাসপাতালের সামনে হরিশ মুখোপাধ্যায় স্ট্রিটে গাড়ির চাপ তেমন ছিল না। ফুটপাথ এড়িয়ে রাস্তার পাশ দিয়ে চলাচল করছিলেন অনেক পথচারী। তখনই হঠাৎ রবীন্দ্রসদনের দিক থেকে আসা একটি গাড়ি ব্যাক গিয়ারে চলতে শুরু করে। প্রথমে এক মহিলা ও তাঁর সঙ্গে থাকা ২ শিশুকে ধাক্কা মারে গাড়িটি। তার পর ধাক্কা মারে এক স্কুটার আরোহীকে।

গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন মহিলা। তাঁকে সঙ্গে সঙ্গে SSKM হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

দুর্ঘটনার পর গাড়িটিকে আটক করে ভবানীপুর থানার পুলিশ। চালকের দাবি, যান্ত্রিক ত্রুটির কারণে গাড়ি হঠাৎ পিছন দিকে চলতে শুরু করে। কিন্তু এমন যান্ত্রিক ত্রুটির নজির খুব একটা নেই বলে জানাচ্ছেন তদন্তকারীরা। তাই দুর্ঘটনার আসল কারণ জানতে গাড়িটি বিশেষজ্ঞদের দিয়ে পরীক্ষা করানো হবে বলে জানিয়েছেন তাঁরা।

শনিবার ভাইফোঁটার দিন দু’বেলায় কলকাতার রাস্তায় ২টি পৃথক পথ দুর্ঘটনায় প্রাণ গিয়েছে ২ জনের। তার মধ্যে একজন সদ্য ইঞ্জিনিয়ারিং পাশ করা যুবক। বাড়ি ফিরে দিদির কাছে ফোঁটা দেওয়ার কথা ছিল তাঁর। বাঘাযতীন উড়ালপুলে তাঁর স্কুটারের পিছনে ধাক্কা মারে বেপরোয়া বেসরকারি বাস। যুবক রাস্তায় পড়ে গেলে তাঁকে পিষে দেয় বাসটি। বিকেলে আরেকটি দুর্ঘটনায় চিংড়িঘাটায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ৭ জন পথচারীকে ধাক্কা মারে একটি গাড়ি। মৃত্যু হয় ১ জনের।

 

বন্ধ করুন