বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনা আক্রান্ত শ্যামল চক্রবর্তীর শুশ্রুষায় চাই একজন সহায়ক, জানালেন মেয়ে ঊষসী
মেয়ে ঊষসী ও বাবা শ্যামল চক্রবর্তী
মেয়ে ঊষসী ও বাবা শ্যামল চক্রবর্তী

করোনা আক্রান্ত শ্যামল চক্রবর্তীর শুশ্রুষায় চাই একজন সহায়ক, জানালেন মেয়ে ঊষসী

  • ঊষসী জানিয়েছেন, শ্যামলবাবুর শ্বাসকষ্ট রয়েছে। সঙ্গে রয়েছে নিউমোনিয়ার প্রবণতা। দীর্ঘদিন COPD-তে ভুগছেন তিনি। এই পরিস্থিতিতে তাঁর শুশ্রুষায় একজন সহায়ক প্রয়োজন বলে জানিয়েছেন ঊষসী।

করোনা আক্রান্ত শ্যামল চক্রবর্তীর দেখভালের জন্য একজন সহায়ক প্রয়োজন বলে জানালেন তাঁর মেয়ে ঊষসী। ফেসবুকে এক পোস্ট করে সেকথা জানিয়েছেন তিনি। 

শ্বাসকষ্ট নিয়ে বুধবার শ্যামলবাবুকে নর্থ সিটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এর পর তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। বৃহস্পতিবার তাঁকে স্থানান্তরিত করা হয় পিয়ারলেস হাসপাতালে। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন তিনি। 

ঊষসী জানিয়েছেন, শ্যামলবাবুর শ্বাসকষ্ট রয়েছে। সঙ্গে রয়েছে নিউমোনিয়ার প্রবণতা। দীর্ঘদিন COPD-তে ভুগছেন তিনি। এই পরিস্থিতিতে তাঁর শুশ্রুষায় একজন সহায়ক প্রয়োজন বলে জানিয়েছেন ঊষসী।

ফেসবুকে তিনি লিখেছেন, ইতিমধ্যে করোনা থেকে সেরে উঠেছেন এমন কোনও ব্যক্তি স্বেচ্ছায় এগিয়ে এলে উপকৃত হবে তাঁর পরিবার। সেই ব্যক্তির সুরক্ষার জন্য PPE-সহ যাবতীয় সরঞ্জামের খরচ বহন করতে তৈরি তাঁর পরিবার।  সূত্রের খবর, ইতিমধ্যে তেমন কোনও ব্যক্তির খোঁজ শুরু করেছে সিটু ও CPIM.

তবে শুধু শ্যামলবাবুই নন, আরেক সিটু নেতা অনাদি শাহুও করোনা আক্রান্ত। তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। করোনা আক্রান্ত অনাদিবাবুর স্ত্রীও। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বামপন্থী নেতা তথা চিকিৎসক ফুয়াদ হালিম। করোনা পরিস্থিতির মধ্যেও নিয়মিত রোগী দেখছিলেন তিনি। 

 

বন্ধ করুন