বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রবিবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়
BCCI Chief Sourav Ganguly taken to Apollo Hospital after he complained of chest pain in Kolkata on Wednesday. (ANI Photo)
BCCI Chief Sourav Ganguly taken to Apollo Hospital after he complained of chest pain in Kolkata on Wednesday. (ANI Photo)

রবিবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

  • চিকিৎসকরা জানিয়েছেন, সৌরভ চিকিৎসায় অভূতপূর্ব সাড়া দিচ্ছেন। শুক্রবারই তাঁকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে প্রাইভেট রুমে স্থানান্তরিত করা হয়েছে।

অ্যানজিওপ্লাস্টির পর রবিবারই হাসপাতাল থেকে ছুটি পাবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শনিবার বিকেলে অ্যাপোলো হাসপাতাল থেকে এমনটাই জানানো হয়েছে। বৃহস্পতিবার সৌরভের হৃদযন্ত্রে অ্যানজিওপ্লাস্টি হয়। তাঁর যাবতীয় শারীরিক মাপকাঠি স্বাভাবিক বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

হাসপাতালের তরফে জানানো হয়েছে, রবিবার বেলা ১০টার পর যে কোনও সময় হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন সৌরভ। তার পর সম্পূর্ণ স্বাভাবিক জীবন যাপন করতে পারেন তিনি। ফিরতে পারেন নিয়মিত রুটিনে। 

চিকিৎসকরা জানিয়েছেন, সৌরভ চিকিৎসায় অভূতপূর্ব সাড়া দিচ্ছেন। শুক্রবারই তাঁকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে প্রাইভেট রুমে স্থানান্তরিত করা হয়েছে।

বুধবার সৌরভ গঙ্গোপাধ্যায় কিছু শারীরিক অস্বস্তি বোধ করেন বলে জানা যায়। এর পর তাঁকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে। সেখানে বৃহস্পতিবার তাঁর ২টি হৃদধমনীতে স্টেন্ট বসে। চলতি মাসের শুরুতে মৃদু হৃদরোগে আক্রান্ত হন সৌরভ। তার পর তাঁর একটি ধমনীতে স্টেন্ট বসিয়েছিলেন চিকিৎসকরা। জানিয়েছিলেন, আরও ২টি ধমনীতে স্টেন্ট বসাতে হবে তাঁকে। 

 

বন্ধ করুন