বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSKM: এসএসকেএমে জানালার কাঁচ ভেঙে পড়ল রোগীর আত্মীয়ের মাথায়, রক্তারক্তি কাণ্ড!

SSKM: এসএসকেএমে জানালার কাঁচ ভেঙে পড়ল রোগীর আত্মীয়ের মাথায়, রক্তারক্তি কাণ্ড!

এসএসকেএম হাসপাতাল। ফাইল ছবি

মেসোমশাইকে ভর্তি করতে এসে হাসপাতালেই জখম যুবক। ভয়াবহ ঘটনা এসএসকেএমে। 

এবার বড় বিপত্তি কলকাতার নামকরা সরকারি হাসপাতালে। অসুস্থ আত্মীয়কে হাসপাতালে ভর্তি করতে এসে নিজেই জখম হলেন এক যুবক। আর সেটাও আবার এসএসকেএম হাসপাতালের মধ্য়েই। শুক্রবারের ঘটনা। মারাত্মকভাবে জখম হয়েছেন ওই যুবক। তারা মাথা কেটে গিয়েছে।

সূত্রের খবর, হাসপাতালের ভবনের তিনতলার জানালার কাঁচ ভেঙে পড়ে ওই যুবকের মাথার উপর। এর জেরে তিনি মারাত্মকভাবে জখম হন। একেবারে রক্তারক্তি কাণ্ড ঘটে যায়। এমনকী তার মাথাতে সেলাইও করতে হয়েছে। শঙ্খশুভ্র সেন নামে ওই যুবককে ট্রমা কেয়ারে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়। কিন্তু কীভাবে এই দুর্ঘটনা হল এসএসকেএমে?

সূত্রের খবর, হাসপাতালে পূর্ত দফতরের পক্ষ থেকে হাসপাতালে সংস্কার কাজ চলছিল। সেই সময় তার নীচে দিয়ে যাচ্ছিলেন শঙ্খ। তিনি হাসপাতালে এক অসুস্থ আত্মীয়কে নিয়ে এসেছিলেন। কিন্তু জানালার কাঁচ আচমকাই ঝনঝন করে ভেঙে পড়ে তার মাথার উপর। একেবারে রক্তারক্তি কাণ্ড হয়ে যায়। কোনওরকমে হাসপাতালে থাকা অন্যান্য পরিজনরা এসে তাকে রক্ষা করেন। ওপর থেকে কাঁচ ভেঙে তার মাথার উপর পড়ে যায়। তবে প্রথমে বিষয়টি বুঝতে পারেননি তিনি। আসলে মাথা যে চিড়ে গিয়েছে এটা বুঝতে পারেননি তিনি। পরে বুঝতে পারেন তাঁর মাথা কেটে গিয়েছে। নিরাপত্তারক্ষীরা দেখতে পান তার মাথা থেকে রক্ত বের হচ্ছে। এরপর তাকে ট্রমা কেয়ারে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিৎসা করা হয়েছে।

প্রাথমিকভাবে জানা গিয়েছে ওই যুবকের বাড়ি বর্ধমানে। বয়স তেত্রিশ বছর। তিনি মেসোমশাইকে নিয়ে হাসপাতালে এসেছিলেন। সেখানেই একেবারে ভয়াবহ ঘটনা। মেসোমশাইকে দুপুরে হাসপাতালে ভর্তি করে তিনি কার্ডিওয়লজি বিভাগের দিকে যাচ্ছিলেন। সেই সময় উপর থেকে তাঁর মাথায় কাঁচ ভেঙে পড়ে। তবে তিনি প্রাথমিক চিকিৎসার পরে ফের বর্ধমানে ফিরে যান। তাকে হাসপাতালে ভর্তি করতে হয়নি। তবে গোটা ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে রোগীর পরিজনদের মধ্যে। কারণ ওই জায়গা দিয়ে অনেকেই যাতায়াত করেন। যে কোনও কারোর আরও বড় বিপদ হয়ে যেতে পারত।

 

বাংলার মুখ খবর

Latest News

'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা' জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.