বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suspicious Death Of Couple: কলকাতায় ঘুরতে এসে রহস্যমৃত্যু যুগলের, খিদিরপুরের ফ্ল্যাট থেকে মিলল পচা-গলা দেহ
কলকাতায় ঘুরতে এসে রহস্যমৃত্যু যুগলের। প্রতীকী ছবি।

Suspicious Death Of Couple: কলকাতায় ঘুরতে এসে রহস্যমৃত্যু যুগলের, খিদিরপুরের ফ্ল্যাট থেকে মিলল পচা-গলা দেহ

  • Suspicious Death Of Couple: খিদিরপুরের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হল এক যুগলের মৃতদেহ। জানা গিয়েছে, মৃতদের নাম দীনেশকুমার কালোয়া (২৯), সঙ্গীতা লাল (১৯)। তাঁরা দুই জনই রাজস্থানের বাসিন্দা বলে জানা গিয়েছে। প্রাথমিক অনুমান, দুই জনে আত্মহত্যা করেন।

খিদিরপুরের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হল এক যুগলের মৃতদেহ। জানা গিয়েছে, মৃতদের নাম দীনেশকুমার কালোয়া (২৯), সঙ্গীতা লাল (১৯)। তাঁরা দুই জনই রাজস্থানের বাসিন্দা বলে জানা গিয়েছে। প্রাথমিক অনুমান, দুই জনে আত্মহত্যা করেন। জানা গিয়েছে, যে ফ্ল্যাট থেকে যুগলের দেহ উদ্ধার হয়েছে, সেই ফ্ল্যাটটি তাঁদেরই এক বন্ধু  রঞ্জিত শাহ ঠিক করে দেন ১৩ জুন। এদিকে বুধবার থেকে ফ্ল্যাট থেকে পচা-গলা গন্ধ বের হতে থাকলে পুলিশ গিয়ে দুই জনের দেহ উদ্ধার করে। 

জানা গিয়েছে, দেহ দুটি ময়নাতদন্তের জন্য এসএসকেএমে পাঠানো হয়েছে। এদিকে মৃতদেহ উদ্ধারকে ঘিরে চরম চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। গতকাল রাতে ঘটনাস্থলে যায় সাউথ পোর্ট থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত দুই জন সম্পর্কে স্বামী-স্ত্রী কী না সেই বিষয় খতিয়ে দেখছে পুলিশ। ফ্ল্যাটের মালিকের সঙ্গেও কথা বলছেন তদন্তকারি আধিকারিকরা। 

পুলিশ জানতে পেরেছে, দীনেশ দুবাইয়ে কাজ করতেন। তিনি কলকাতায় তাঁর বন্ধু রঞ্জিতের বাড়িতে আসেন। রঞ্জিতকে তিনি জানিয়েছিলেন যে তিনি ঘুরতে এসেছেন। এরপর রঞ্জিত সেই ফ্ল্যাটটি ঠিক করে দেন। পরে রঞ্জিত বন্ধুর সঙ্গে দেখা করতে আসেন গতকাল। একাধিক বার দরজা ধাক্কালেও কেউ ঘর না খোলায় সন্দেহ হয় তাঁর। পাশাপাশি ঘর থেকে দুর্গন্ধও বের হচ্ছিল। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।  

বন্ধ করুন