বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্য BJP-তে বড় রদবদল সাংগঠনিক সম্পাদক পদ থেকে সরলেন সুব্রত চট্টোপাধ্যায়
সুব্রত চট্টোপাধ্যায়। ফাইল ছবি
সুব্রত চট্টোপাধ্যায়। ফাইল ছবি

রাজ্য BJP-তে বড় রদবদল সাংগঠনিক সম্পাদক পদ থেকে সরলেন সুব্রত চট্টোপাধ্যায়

  • বিধানসভা নির্বাচনের আগে সংগঠনে নতুন উদ্দীপনা সঞ্চার করতে চায় বিজেপি নেতৃত্ব তাই তাঁকে সরানোর সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সাংগঠনিক সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেওয়া হল সুব্রত চট্টোপাধ্যায়কে। তাঁর জায়গায় দায়িত্ব পেলেন অমিতাভ চক্রবর্তী। এতদিন সহকারি সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন তিনি।

দীর্ঘদিন রাজ্য বিজেপির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব সামলেছেন সুব্রতবাবু। প্রচ্ছন্নে থেকে সংগঠনের রাশ ধরে রেখেছিলেন তিনি। কিন্তু বিধানসভা নির্বাচনের আগে সংগঠনে নতুন উদ্দীপনা সঞ্চার করতে চায় বিজেপি নেতৃত্ব তাই তাঁকে সরানোর সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। 

সূত্রের খবর, দিলীপ ঘোষের মতো সুব্রতবাবুকেও বিধানসভা নির্বাচন পর্যন্ত স্বপদে রাখার পক্ষপাতী ছিলেন জেপি নড্ডা। কিন্তু সম্প্রতি মুকুল রায়ের পদপ্রাপ্তি ও দিলীপ ঘোষের সঙ্গে সৌমিত্র খাঁর বিবাদের পর রাতারাতি সুব্রত চট্টোপাধ্যায়কে সরানোর সিদ্ধান্ত নেন তাঁরা। 

বিজেপি সূত্রের খবর, দলের কলেবর বৃদ্ধিতে অন্য দল থেকে আসা ব্যক্তিদের যতটা গুরুত্ব দেওয়া উচিত ছিল তা দিচ্ছেন না সুব্রতবাবু। যার ফলে তৃণমূল থেকে অনেকে বিজেপিতে যোগদান করেও ফিরে গিয়েছেন তৃণমূলে। ভোটের আগে দল ভারী করতে যা বিজেপির জন্য একেবারেই শুভ নয়।

 

বন্ধ করুন