বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পরীক্ষা বাড়লেও কমল সংক্রমণ, রাজ্যে দৈনিক সংক্রমণ ৯ হাজারের নীচে
প্রতীকি ছবি (PTI)
প্রতীকি ছবি (PTI)

পরীক্ষা বাড়লেও কমল সংক্রমণ, রাজ্যে দৈনিক সংক্রমণ ৯ হাজারের নীচে

  • মঙ্গলবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৮,৯২৩। উত্তর ২৪ পরগনায় ২০০০ এর নীচে নেমেছে দৈনিক সংক্রমণ।

রাজ্যে আরও নীচে নামল দৈনিক করোনা সংক্রমণ। বুধবারের বুলেটিন অনুসারে রাজ্যে দৈনিক সংক্রমণ ৯ হাজারের নীচে। এক দিনে মৃত্যু হল ১৩৫ জনের। এদিনও রেকর্ড সংখ্যায় কমল অ্যাক্টিভ কেস। লাফিয়ে বাড়ল সুস্থতার হার। 

মঙ্গলবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৮,৯২৩। উত্তর ২৪ পরগনায় ২০০০ এর নীচে নেমেছে দৈনিক সংক্রমণ। কলকাতায় ১০০০-এর নীচে নামার অপেক্ষায়। সব মিলিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১৩,৯৪,৭২৪। 

এদিন রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৩৫ জনের। এর মধ্যে উত্তর ২৪ পরগনায় ৪৩ জন ও কলকাতায় ৩৮ জনের মৃত্যু হয়েছে। হাওড়ায় মৃত্যু হয়েছে ১০ জনের। যার ফলে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে হয়েছে ১৫,৮১৩। 

এদিন রাজ্যে ৮,৫৯৮টি অ্যাক্টিভ কেস কমেছে। আলিপুরদুয়ার ছাড়া সমস্ত জেলায় অ্যাক্টিভ কেস নিম্নমুখি। মোট অ্যাক্টিভ কেসের সংখ্যা দাঁড়িয়েছে ৭০,০১৫। এদিন রাজ্যে ৭৫ হাজারের বেশি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। তার পরও লক্ষ্যণীয় ভাবে কমেছে সংক্রমণ। রাজ্যে সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৩.৮৫ শতাংশ। এদিন রাজ্যে সংক্রমণের হার ছিল ১১.৮৭ শতাংশ।  

 

বন্ধ করুন