বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ঘুম থেকে উঠে আচমকা বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি সমবায়মন্ত্রী অরূপ রায়
রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায়। ফাইল ছবি
রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায়। ফাইল ছবি

ঘুম থেকে উঠে আচমকা বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি সমবায়মন্ত্রী অরূপ রায়

  • যথেষ্ট স্বাস্থ্য সচেতন অরূপ রায়। প্রতিদিন বিকেলবেলা হাওড়া কর্পোরেশন স্টেডিয়ামে হাঁটেন তিনি। শরীরচর্চাও করেন।

‌বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায়। রবিবার সকালে তাঁকে দক্ষিণ কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, মন্ত্রীকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। ইতিমধ্যে বেশ কয়েকটি শারীরিক পরীক্ষা করতে দেওয়া হয়েছে হাওড়া সদর জেলা তৃণমূলের চেয়ারম্যান অরূপ রায়ের।

জানা গিয়েছে, এদিন সকালে ঘুম থেকে উঠে বুকে ব্যথা অনুভব করেন রাজ্যের সমবায়মন্ত্রী। তাঁর পরিবারের পক্ষ থেকে অরূপ রায়ের ব্যক্তিগত চিকিৎসককে ফোন করা হয়। তিনিই তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছেন। এর পরই এদিন সকাল ১০টা নাগাদ দক্ষিণ কলকাতার উডল্যান্ডস হাসপাতালে এনে ভর্তি করা হয়ে অরূপ রায়কে। প্রথমে তাঁকে হাসপাতালের এমার্জেন্সি বিভাগে রাখা হয়। পরে তাঁকে স্থানান্তর করা হয় বিশেষ কেবিনে। আপাতত তিনি স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তাঁর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, যথেষ্ট স্বাস্থ্য সচেতন অরূপ রায়। প্রতিদিন বিকেলবেলা হাওড়া কর্পোরেশন স্টেডিয়ামে হাঁটেন তিনি। শরীরচর্চাও করেন। স্বাভাবিকভাবেই তাঁর এই অসুস্থতায় উদ্বিগ্ন তাঁর পরিচিতরা। উল্লেখ্য, কিছুদিন আগেই বুকে ব্যথা অনুভব করায় উডল্যান্ডস হাসপাতালেই ভর্তি হয়েছিলেন বিসিসিআই সভাপতি তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।

বন্ধ করুন