বাংলা নিউজ > কর্মখালি > Kolkata Police Exam Results: প্রকাশিত কলকাতা পুলিশের নিয়োগ পরীক্ষার ফল, রইল ডিরেক্ট লিঙ্ক, এবার কবে টেস্ট?

Kolkata Police Exam Results: প্রকাশিত কলকাতা পুলিশের নিয়োগ পরীক্ষার ফল, রইল ডিরেক্ট লিঙ্ক, এবার কবে টেস্ট?

প্রকাশিত হল কলকাতা পুলিশের কনস্টেবল এবং লেডি কনস্টেবলের রেজাল্ট। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

কলকাতা পুলিশের কনস্টেবল এবং লেডি কনস্টেবলের রেজাল্ট প্রকাশিত হল। এবার 'Physical Measurement Test' এবং 'Physical Efficiency Test'-এ বসতে হবে উত্তীর্ণ প্রার্থীদের। কীভাবে কলকাতা পুলিশের নিয়োগ প্রক্রিয়ার রেজাল্ট দেখতে হবে, তা জেনে নিন।

প্রকাশিত হল কলকাতা পুলিশের কনস্টেবল এবং লেডি কনস্টেবলের প্রিলিমিনারি টেস্টের রেজাল্ট। পশ্চিমবঙ্গের পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট https://prb.wb.gov.in/ থেকে কলকাতা পুলিশের কনস্টেবল এবং লেডি কনস্টেবলের প্রিলিমিনারি টেস্টের রেজাল্ট দেখা যাবে। যে পরীক্ষা গত ৪ জুন হয়েছিল। তারপর ১৩ সেপ্টেম্বর ‘ফাইনাল অ্যানসার কি’ (চূড়ান্ত উত্তরপত্র) প্রকাশিত হয়। অবশেষে আজ ফলাফল প্রকাশিত হল। যে প্রার্থীরা প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন, তাঁদের 'Physical Measurement Test' এবং 'Physical Efficiency Test'-এ বসতে হবে। যে পরীক্ষা আগামী ৬ অক্টোবর থেকে শুরু হতে পারে বলে পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের তরফে জানানো হয়েছে।

কীভাবে কলকাতা পুলিশের কনস্টেবল এবং লেডি কনস্টেবলের প্রিলিমিনারি টেস্টের রেজাল্ট দেখবেন?

১) পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট https://prb.wb.gov.in/ -তে যেতে হবে।

২) হোমপেজে ‘Recruitment of Constable & Lady Constable to Kolkata Police 2022’ লিঙ্কে ক্লিক করতে হবে।

৩) নয়া একটি পেজ খুলে যাবে। উপরে 'Result of Preliminary Written Test for Recruitment to the posts of Constables/ Lady Constables in Kolkata Police - 2022' লেখা থাকবে। সেখানে নিজের অ্যাপ্লিকেশন নম্বর এবং জন্মতারিখ দিতে হবে। বেছে নিতে হবে জেলা। 'Search Result'-তে ক্লিক করতে হবে।

৪) স্ক্রিনে আপনার রেজাল্ট দেখা যাবে। তা ডাউনলোড করে ভবিষ্যতের জন্য রেখে দিন।

কলকাতা পুলিশের কনস্টেবল এবং লেডি কনস্টেবলের প্রিলিমিনারি টেস্টের রেজাল্ট দেখার ডিরেক্ট লিঙ্ক - ক্লিক করুন এখানে

আরও পড়ুন: RBI Recruitment: সামনে এল বড় সুযোগ, শ'য়ে শ'য়ে শূন্যপদের জন্য আবেদন গ্রহণ শুরু করল RBI, জানুন ফর্মের দাম, যোগ্যতার বিশদ

পরবর্তী ধাপের পরীক্ষা কবে থেকে শুরু হবে? 

পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের তরফে জানানো হয়েছে, আগামী ৬ অক্টোবর থেকে 'Physical Measurement Test' এবং 'Physical Efficiency Test' শুরু হতে পারে। তবে কবে 'Physical Measurement Test' এবং 'Physical Efficiency Test' শুরু হবে, তা নির্দিষ্টভাবে জানানো হয়নি। শীঘ্রই 'Physical Measurement Test' এবং 'Physical Efficiency Test'-র নির্দিষ্ট দিনক্ষণ, সূচি এবং স্থান জানানো হবে আশ্বাস দিয়েছে পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড।

আরও পড়ুন: SSC 2023-এর CGL, CHSL, JE ও SI পরীক্ষার তারিখ ঘোষিত, সাইট থেকে কীভাবে জানবেন তথ্য, দেখে নিন

কর্মখালি খবর
বন্ধ করুন

Latest News

সিআইডির হাত থেকে শেখ শাহজাহানকে পেল না CBI, কোথায় গেল বেতাজ বাদশা? এশিয়ান গেমসে ব্রোঞ্জ জয়ের জন্য কুর্নিশ জানানো হল ঐহিকা-সুতীর্থাকে ‘তুই কত ছোট ছিলিস তখন…’, শ্রেয়ার স্বপ্নপূরণ, বড় বয়সে প্রথমবার গাইলেন সোনুর সাথে বিশ্বজুড়ে T20 লিগ খেলার প্ল্যান! ক্রিকেটকে বিদায় ধোনির রাজ্যের প্লেয়ারের শ্যুটিংয়ে খাবার নিয়ে কাড়াকাড়ি মালাইকা-ফারহাদের, এত্ত খাবার! এরাঁ সত্যিই ডায়েট করেন? বিয়ের পর সময় পাননি! এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য, গেছেন কোথায়? রোড শো করে বারাসতে যেতে পারেন মোদী! রাস্তা থেকে বিমানের অংশ সরানোর নির্দেশ আগামিকাল ৬ মার্চের রাশিফলে লাকি কারা? জ্যোতিষমতে রইল মেষ থেকে মীনের ভাগ্যগণনা আধার কার্ড নিস্ক্রিয়! বিকল্প পরিচয়পত্রে ভোট দেওয়া যাবে, জানাল নির্বাচন কমিশন সুপ্রিম রায়ে এল স্বস্তি! কর্ণাটকের ডেপুটি সিএমের বিরুদ্ধে ইডির মামলা খারিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.