বাংলা নিউজ > কর্মখালি > Check SSC CGL tier 1 result:স্টাফ সিলেকশন কমিশনের কম্বাইন্ড গ্র্যাজুয়েট লেভেল পরীক্ষার প্রথম পর্যায়ের ফল দেখুন এখানে

Check SSC CGL tier 1 result:স্টাফ সিলেকশন কমিশনের কম্বাইন্ড গ্র্যাজুয়েট লেভেল পরীক্ষার প্রথম পর্যায়ের ফল দেখুন এখানে

এসএসসি সিজিএল পরীক্ষার ফল প্রকাশিত (HT_PRINT)

প্রকাশিত তালিকায় পরাক্ষার্থীর নাম এবং রোল নম্বর রয়েছে। এদিকে বিভিন্ন মামলার জেরে ১১৩ জন প্রার্থীর ফলাফল স্থগিত রাখা হয়েছে। ২০২৩ সালের স্টাফ সিলেকশন কমিশনের কম্বাইন্ড গ্র্যাজুয়েট লেভেল পরীক্ষার দ্বিতীয় পর্যায়টি আগামী ২৫ থেকে ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে।

২০২৩ সালের স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি) কম্বাইন্ড গ্র্যাজুয়েট লেভেল পরীক্ষার (সিজিএল) প্রথম পর্যায়ের ফলাফল ঘোষণা হল। প্রার্থীরা এখন ssc.nic.in ওয়েবসাইটে গিয়ে নিজেদের ফলাফল দেখতে পারেন। এদিকে ফলাফল দেখার জন্য লিঙ্ক নীচে প্রদান করা হয়েছে। কমিশন ফলাফল নথিতে বিভাগ এবং পোস্ট-ওয়াইজ কাট-অফ মার্কসও ঘোষণা করেছে। 

উল্লেখ্য, গত ১৪ থেকে ২৭ জুলাই কম্পিউটার ভিত্তিক পরীক্ষার মাধ্যমে স্টাফ সিলেকশন কমিশনের কম্বাইন্ড গ্র্যাজুয়েট লেভেল পরীক্ষার প্রথম পর্যায় অনুষ্ঠিত হয়েছিল। এই পরীক্ষায় যাঁরা উত্তীর্ণ হবেন, তাঁরা এসএসসি সিজিএল-এর দ্বিতীয় পর্যায়ের জন্য যোগ্যতা অর্জন করবেন। এদিকে ১৪ থেকে ২৭ জুলাই বিভিন্ন শিফটে চারিপ্রার্থীরা পরীক্ষা দিয়েছিলেন। তবে দ্বিতীয় পর্বের যোগ্যতা অর্জনকারীদের সহজেই যাতে চিহ্নিত করা যায়, তার জন্য সবার ফল একসঙ্গে প্রকাশ করা হয়েছে একই তালিকায়। প্রকাশিত তালিকায় পরাক্ষার্থীর নাম এবং রোল নম্বর রয়েছে। এদিকে বিভিন্ন মামলার জেরে ১১৩ জন প্রার্থীর ফলাফল স্থগিত রাখা হয়েছে।

এদিকে ২০২৩ সালের স্টাফ সিলেকশন কমিশনের কম্বাইন্ড গ্র্যাজুয়েট লেভেল পরীক্ষার দ্বিতীয় পর্যায়টি আগামী ২৫ থেকে ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। এর আগে প্রথম পর্বের পরীক্ষার মডেল উত্তরপত্র প্রকাশিত হয়েছিল। তা নিয়ে কোনও পরীক্ষার্থীর কোনও আপত্তি থাকলে সেটির বিরুদ্ধে আবেদন জানানোর উপায়ও খোলা ছিল। সেই মতো প্রাপ্ত অভিযোগ খতিয়ে দেখে তারপরই পরীক্ষার খাতা চেক করা হয় বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, মোট ৭৫০০ শূন্যপদ পূরণের জন্য অনুষ্ঠিত হয়েছে এবছরের স্টাফ সিলেকশন কমিশনের কম্বাইন্ড গ্র্যাজুয়েট লেভেল পরীক্ষা। বিভিন্ন বেতনক্রমে নিয়োগ করা হবে। পে লেভেল-৮ (মাসিক ৪৭,৬০০ টাকা থেকে ১,৫১,১০০ টাকা), পে লেভেল-৭ (মাসিক ৪৪,৯০০ টাকা থেকে ১,৪২,৪০০ টাকা), পে লেভেল-৬ (মাসিক ৩৫,৪০০ টাকা থেকে ১,১২,৪০০ টাকা), পে লেভেল-৫ (মাসিক ২৯,২০০ টাকা থেকে ৯২,৩০০ টাকা) এবং পে লেভেল-৪ (মাসিক ২৫,৫০০ টাকা থেকে ৮১,১০০ টাকা)-র আওতায় কেন্দ্রীয় সরকারি কর্মীদের নিয়োগ করবে কমিশন।

কর্মখালি খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.