বাংলা নিউজ > ক্রিকেট > BBL-র মাঝেই হাঁটু মুড়ে আঙটি দিয়ে প্রপোজ বান্ধবীকে, সঙ্গে সঙ্গেই উত্তর- ভাইরাল ভিডিয়ো

BBL-র মাঝেই হাঁটু মুড়ে আঙটি দিয়ে প্রপোজ বান্ধবীকে, সঙ্গে সঙ্গেই উত্তর- ভাইরাল ভিডিয়ো

বিগ ব্যাশ লিগের ম্যাচে এক যুগলের প্রপোজ। ছবি-এক্স

বিগ ব্যাশ লিগের মাঝেই হাঁটু মুড়ে বান্ধবীকে প্রপোজ করলেন এক সমর্থক। সঙ্গে সঙ্গে উত্তর দিলেন তাঁর বান্ধবী। ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ফের অস্ট্রেলিয়ার মাঠে উঠে এলো মজাদার চিত্র। মেলবোর্নে অস্ট্রেলিয়া বনাম পাকিস্তানের মধ্যে দ্বিতীয় টেস্ট চলাকালীন জায়ান্ট স্ক্রিনে ধরা পড়ে এক যুগলের অন্তরঙ্গ মুহূর্ত। এবার মেলবোর্ন রেনেগেডস বনাম মেলবোর্ন স্টার্স ম্যাচ চলাকালীন এক সমর্থক তাঁর বান্ধবীকে প্রপোজ করলেন। গ্যালারি থেকে উঠে আসা এই দৃশ্য দেখে ফেটে পড়ে গোটা স্টেডিয়াম। একাংশ এটি দেখে হাসলেও, একাংশ এর প্রশংসা করেন। এমনকী এই দৃশ্যটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতেও। আর এমন ভিডিয়ো ভাইরাল হওয়া মানেই চোখের নিমেষে গোটা বিশ্বে ছড়িয়ে যাওয়া। তবে সব মিলিয়ে, এই যুগলের এমন কীর্তি মন ছুঁয়েছে নেটিজেনদের। প্রশংসা কুড়িয়েছে তাদের ভালোবাসা।

তখন চলছিল দ্বিতীয় ইনিংসের খেলা। দুজনে করছিলেন দুটি আলাদা দলকে সমর্থন। চ্যানেল ৭-য়ের ধারাভাষ্যকার জেসন রিচার্ডসন স্ট্যান্ডে দাঁড়িয়ে সাক্ষাৎকার নিচ্ছিলেন সেই যুগলের। সেই মুহূর্তে তিনি ভারতীয় পুরুষকে জিজ্ঞেস করেন দুজনের আলাদা দল সমর্থন সম্পর্কের উপর কোনও রকমের প্রভাব ফেলেছে কিনা। জবাবে সেই ভারতীয় পুরুষ জানান কোনও দিনই এই জিনিস তাদের সম্পর্কে প্রভাব ফেলেনি। পাশাপাশি, তিনি আরও দাবি করেন যে দুজনেই গ্লেন ম্যাক্সওয়েলের বড় ভক্ত।

সাক্ষাৎকার চলাকালীন সেই পুরুষ নিজের পকেট থেকে আংটি বার করে তাঁর 'লেডি লাভ'কে প্রপোজ করে বসেন এবং সেই মহিলা সঙ্গে সঙ্গেই হ্যাঁ করে দেন। এই জবাব শুনে স্টেডিয়ামে উপস্থিত সকল মানুষই আনন্দে ফেটে পড়েন। তবে জেসন রিচার্ডসন প্রথমদিকে একটু চমকে যান। এই মুহূর্তটি ইন্টারনেটে ছড়িয়ে পড়তে প্রশংসা করেছেন বহু নেটিজেনও।

উল্লেখ্য, এদিন একটি বৃষ্টি বিঘ্নিত ম্যাচ ছিল। ১৪ ওভারের ম্যাচ ঘোষণা করা হয়। প্রথমে ব্যাট করে নির্ধারিত ১৪ ওভারে ৭ উইকেট হারিয়ে ৯৭ রান তোলে মেলবোর্ন রেনেগেডস। দলের হয়ে সর্বোচ্চ ২৩ রান করেন দক্ষিণ আফ্রিকার তারকা উইকেটরক্ষক ব্যাটার কুইন্টন ডি কক। মেলবোর্ন স্টার্সের বোলারদের মধ্যে দুটি উইকেট তোলেন ড্যানিয়েল লরেন্স। এছাড়া একটি করে উইকেট পান জোয়েল প্যারিস, গ্লেন ম্যাক্সওয়েল, ইমাদ ওয়াসিম, মার্ক স্টেকিট এবং বিউ ওয়েবস্টার। জবাবে রান তাড়া করতে নেমে ১৩ ওভার শেষ হওয়ার আগেই ২ উইকেট ছাড়িয়ে প্রয়োজনীয় রান তুলে নেয় মেলবোর্ন স্টার্স। সর্বোচ্চ ৪৬ রান করেন ওপেনার থমাস রজার্স। এছাড়াও ৩২ রানের দ্রুত গতির ইনিংস খেলেন অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল। দুটি উইকেটের মধ্যে একটি পান টম রজার্স এবং একটি তোলেন পিটার সিডেল। ম্যাচের সেরা হন গ্লেন ম্যাক্সওয়েল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

আকাশে ট্যাক্সি উড়বে ভারতে! ২৭ কিমি পথ ৭ মিনিটে যাওয়ার প্ল্যান ইন্ডিগোর লোকসভা নির্বাচনে তৃণমূলের বৈতরণী পার করার দায়িত্বে পিজে, কে এই তরুণ তুর্কি?‌ সামনে ভোট কিন্তু রিলস বানাচ্ছেন রাজন্যা! তবুও ভুলতে পারছেন না রাজনীতিকে ঘরে বসেই শুরু করুন প্রস্তুতি WBCS-এর, পরীক্ষার প্যাটার্ন ও সিলেবাস জানুন রঙের কোম্পানির ডিলারশিপ পেতে গিয়ে সাইবার প্রতারণার শিকার মাফিয়া ডনের ছেলে বিচারক সেজে নিজেই নিজের জামিন করিয়েছিলেন, হার্ট অ্যাটাকে প্রয়াত ‘চোর মাস্টার’ মানুষের কাছে টাকা তুলে নিজের কাছে রাখতে চাইছে, কংগ্রেসের ভিক্টরকে তোপ মমতার মশা মারতে কামান দাগল উইন্ডিজ, নেপালের মোকাবিলায় এ-দলে নামাচ্ছে T20 বিশেষজ্ঞদের IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ 'দিদি রুখে দিয়েছিলেন', তৃতীয়বার মোদী ক্ষমতায় এলে উত্তরবঙ্গে এইমস, আশ্বাস শাহের

Latest IPL News

IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.