বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স!

IPL 2024-‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স!

এবি ডি'ভিলিয়ার্স ও বিরাট কোহলি (ছবি:বিসিসিআই)

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর টানা হারের পর স্কট স্টাইরিসকে দায়ি করলেন এবি ডিভিলিয়ার্স। আর কোনও বেঙ্গালুরুর ম্যাচে তাঁকে আরসিবির জামা না পরতে অনুরোধ করলেন এবি।

দলের সৌভাগ্য ফেরাতে এবার এক তারকা ক্রিকেটারকে আরসিবির জার্সি না পরার অনুরোধ করলেন প্রোটিয়াদের প্রাক্তন অধিনায়ক এবি ডিভিলিয়ার্স। নিউজিল্যান্ডের এক সময়ের তারকা স্কট স্টাইরিস। স্টিফেন ফ্লেমিং, ব্রেন্ডন ম্যাককালাম,ড্যানিয়েল ভেত্তোরিদের সঙ্গে চুটিয়ে খেলেছেন তিনি। ক্রিকেট ছাড়ার পর আর পাঁচজনের মতোই বেছে নিয়েছেন বিশেষজ্ঞ ও ধারাভাষ্য দেওয়ার কাজ।

 

এরই মধ্যে রয়্যাল চ্যালেঞ্জার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচে এবিডি ভিলিয়ার্সের সঙ্গে বাজি লড়েছিলেন স্টাইরিস। বলেছিলেন পঞ্জাব জিতলে এবিকে চেন্নাইয়ের জার্সি পরতে হবে, পাল্টা আরসিবি জিতলে স্কট স্টাইরিস আইপিএলের বাকি ম্যাচে বিরাটদের জার্সি পরবেন ম্যাচের দিনে। এরপর সেই ম্যাচে বেঙ্গালুরু জিতে যায়। তারপর থেকে আরসিবির প্রতিটা ম্যাচেই তাদের লাল জার্সি পরেন স্টাইরিস। উল্লেখযোগ্যভাবে, সেই ম্যাচের পর থেকে এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচের একটিতেও আর জিততে পারেনি বেঙ্গালুরু।

আরও পড়ুন-মহিলাকে মারধর, নিজেকে মানসিক রোগী দাবি করেও মিলল না জামিন,আদালতেই অসুস্থ স্লেটার

বাজি জিততে গিয়ে বিষয়টি বুমেরাং হয়ে দাঁড়ানোয় এবির অনুরোধ এবার যেন বেঙ্গালুরুর জার্সি পরা বন্ধ করেন স্টাইরিস। এই বার্তার মধ্যে দিয়েই মজা করে তাঁকে দলের জন্য অপয়াই বলেছেন এবি। পাল্টা প্রোটিয়াদের তারকাকেও শর্ত দিয়েছেন ব্ল্যাক ক্যাপসদের প্রাক্তন ক্রিকেটার।

আরও পড়ুন-IPL 2024-'স্কোরের সামনে ৩ বসালে'…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

এবারের আইপিএলে প্রথম সাতটি ম্যাচের মধ্যে মাত্র একটি ম্যাচে জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এমনকি বিরাট কোহলির শতরানের দিনও হারতে হয়েছে তাঁদের। এরইমধ্যে সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে তো লজ্জার সীমা ছাড়িয়ে গেছেন আরসিবির বোলাররা। এক ইনিংসে দিয়েছেন ২৮৭ রান, যা আইপিএলের রেকর্ড। সকলে যখন দলের টানা খারাপ পারফরমেন্সের জন্য বোলার বা ম্যাক্সওয়েলের অফ ফর্মকে বেছে নিচ্ছেন, তখনই দলের হয়ে বহু ম্যাচ জেতানো ডিভিলিয়ার্স বেছে নিলেন অন্য কারণ। তার মনে হচ্ছে আরসিবির ম্যাচের দিন স্কট স্টাইরিস দলের জার্সি পরছে। সেই জন্যই নাকি হারতে হচ্ছে বেঙ্গালুরুর দলকে। তাই তাঁকে বিরাটদের দলের জার্সি পরা থেকে বিরত থাকতে অনুরোধ করেছেন এবি। সরাসরি স্টাইরিসের পোস্টে এবি লিখেছেন, ‘এবার দয়া করে এই জার্সি পরা বন্ধ কর’।

আরও পড়ুন-IPL 2024-'সব দোষ একা হার্দিকের নয়',ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

এবি যদি রসিক হন, তাহলে ফ্লেমিংদের সতীর্থই বা বাদ যাবেন কেন। তিনিও পাল্টা শর্ত দিয়েছেন প্রোটিয়া তারকাকে। বলেছেন, ‘আমি যদি আরসিবির জন্য অপয়া হই, তাহলে বিরাটদের জার্সি পরা বন্ধ করে দেব পরের ম্যাচ গুলো থেকে। পরিবর্তে এবিকেও একদিন চেন্নাই সুপার কিংসের জার্সি পরতে হবে। কারণ প্লে অফের সময় ও আইপিএলের বিশেষজ্ঞ হিসেবে কাজ করতে আসবে’। স্টাইরিসের সঙ্গেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক তথা বিশ্বকাপজয়ী ক্রিকেটার ইয়ন মর্গ্যান। আরেক বিশ্বকাপজয়ী তারকা ব্রেট লিও ছিলেন অনুষ্ঠানে। তিনি তো আবার পাল্টা স্কটকে প্রশ্ন করে বসেন, আদৌ এই জার্সিটা তিনি ধুয়েছেন কিনা।

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ? বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস T20 WC-এর আগেই ‘ক্যাপ্টেন্সি’ মন্ত্রের রহস্য ফাঁস করে কী বোঝাতে চাইলেন রোহিত? ২০০৯-২০২৪: লোকসভা ভোটে রাজনৈতিক দলের সংখ্যা ১০৪% বৃদ্ধি, বলছে রিপোর্ট ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা এখনও শেষ হয়নি লোকসভা ভোট, তার আগেই সম্প্রচারিত হল বাকি দফার বুথ ফেরত সমীক্ষা! বুধের বৃষে গমনে ৩ রাশির বাড়বে সমস্যা, থাকতে হবে খুব সতর্ক, সম্পর্কের অবনতি হবে

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.