বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > SL vs BAN: কুশল-শরিফুলের মধ্যে তীব্র ঝগড়া, কোনও মতে দুই তারকাকে শান্ত করলেন আম্পায়ার- ভিডিয়ো

SL vs BAN: কুশল-শরিফুলের মধ্যে তীব্র ঝগড়া, কোনও মতে দুই তারকাকে শান্ত করলেন আম্পায়ার- ভিডিয়ো

ঝামেলায় জড়ান শরিফুল ইসলাম এবং কুশল মেন্ডিস।

দ্বিতীয় ইনিংসের সময়ে শ্রীলঙ্কার কুশল মেন্ডিস এবং বাংলাদেশের শরিফুল ইসলামের মধ্যে মৌখিক ঝামেলা শুরু হয়। অফ-স্টাম্পের বাইরে ডেলিভারিটি মেন্ডিস ছেড়ে দিয়েছিলেন। সেই সময়ে শরিফুল ইসলাম কিছু একটা মন্তব্য করেছিলেন, সেটা কুশল মেন্ডিস ভালো ভাবে নেননি। পাল্টা তিনিও কিছু বলেন। এর পরেই উত্তেজনা ছড়ায়।

বৃহস্পতিবার বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে সে ভাবে উত্তেজনার আঁচ ছিল না। তবে দ্বিতীয় ইনিংস শুরু হওয়ার সঙ্গে সঙ্গে বাংলাদেশের এক বোলার এবং শ্রীলঙ্কার তারকা ব্যাটসম্যানের মধ্যে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। উত্তপ্ত বাক্য বিনিময় হতে দেখা যায় তাঁদের মধ্যে। এতে সাময়িক ভাবে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

চলতি এশিয়া কাপে শ্রীলঙ্কা বনাম বাংলাদেশের মধ্যে ম্যাচে গনগনে আঁচে ভরা মৌখিক বিবাদকে নিয়ে চলছে এখন জোর চর্চা। দ্বিতীয় ইনিংসের সময়ে শ্রীলঙ্কার কুশল মেন্ডিস এবং বাংলাদেশের শরিফুল ইসলামের মধ্যে মৌখিক ঝামেলা শুরু হয়। অফ-স্টাম্পের বাইরে ডেলিভারিটি মেন্ডিস ছেড়ে দিয়েছিলেন। সেই সময়ে শরিফুল ইসলাম কিছু একটা মন্তব্য করেছিলেন, সেটা কুশল মেন্ডিস ভালো ভাবে নেননি। পাল্টা তিনিও কিছু বলেন। এর পরেই উত্তেজনা ছড়ায়। উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয় দুই তারকার মধ্যে। শেষ পর্যন্ত ফিল্ড আম্পায়ার দ্রুত হস্তক্ষেপ করায় পরিস্থিতি জটিল হয়নি। তবে এই ঘটনার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশের ইনিংস শেষ হয়ে যায় ১৬৪ রানে। এশিয়া কাপে শ্রীলঙ্কার বিরুদ্ধে সেখানেই চাপে পড়ে যান শাকিব আল হাসানরা। নাজমুল হাসান শান্ত ৮৯ রান না করলে আরও লজ্জার মুখে পড়তে হত বাংলাদেশকে। বাকিদের অবস্থা একেবারে তথৈবচ। দ্বিতীয় সর্বোচ্চ ২০ রান করেছেন তৌহিদ হৃদয়। এছাড়া দুই ঘরে পৌঁছেছিলেন মহম্মদ নইম (১৬) এবং মুশফিকুর রহিম (১৩)। বাকিরা এক অঙ্কের ঘরেই গড়াগড়ি খেয়েছেন। শ্রীলঙ্কার হয়ে মাথিশা পাথিরানার ৪ উইকেট নেন। এছাড়াও ২ উইকেট নিয়েছেন মহেশ থিকশানা।

বাংলাদেশের দেওয়া ১৬৫ রান তাড়া করতে নেমে শ্রীলঙ্কাও শুরুতে নড়বড় করেছিল। ১৩ রানে প্রথম উইকেট চলে যায় তাদের। মাত্র এক রান করে আউট হয়ে যান দিমুথ করুণারত্নে। তৃতীয় ওভারে আউট হয়ে যান তিনি। পরের ওভারে শাকিব তুলে নেন কুশল মেন্ডিসের (৫) উইকেট। ওপেনার পাথুম নিশঙ্কাও খুব বেশি ক্ষণ ক্রিজে টিকতে পারেননি। ১৬ রান করে আউট হয়ে যান তিনি। মাত্র ৪৩ রানে তিন উইকেট হারায় শ্রীলঙ্কা। কিন্তু লক্ষ্য খুব বেশি না থাকায় কখনও চাপ তৈরি হয়নি। সাদিরা সমরাবিক্রম (৫৪) এবং চরিথ আশালঙ্কা (৬২ রানে অপরাজিত) মিলে ৭৮ রানের জুটি গড়েন। পাঁচ উইকেট হারিয়ে জয়ের রান তুলে নেয় শ্রীলঙ্কা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.