বাংলা নিউজ > ক্রিকেট > BAN vs SL 1st T20I: অভিষ্কাকে সাজঘরে ফিরিয়ে ‘টাইম-আউট’ নিয়ে শরিফুল ফের খোঁচা মারলেন লঙ্কাকে,নতুন করে শুরু বিতর্ক- ভিডিয়ো

BAN vs SL 1st T20I: অভিষ্কাকে সাজঘরে ফিরিয়ে ‘টাইম-আউট’ নিয়ে শরিফুল ফের খোঁচা মারলেন লঙ্কাকে,নতুন করে শুরু বিতর্ক- ভিডিয়ো

শরিফুল ইসলাম ‘টাইম-আউট’ নিয়ে ফের খোঁচা মারলেন শ্রীলঙ্কা দলকে।

২০২৩ ওয়ানডে বিশ্বকাপের সময়ে ম্যাথিউজ ক্রিকেট ইতিহাসে টাইম আউট হওয়া প্রথম খেলোয়াড় হয়েছিলেন। বিশ্বকাপে শ্রীলঙ্কা এবং বাংলাদেশের মধ্যে ম্যাচে ঘটনাটি ঘটেছিল। যা নিয়ে সেই সময়ে বহু বিতর্ক হয়েছিল। সোমবার সিলেটে ফের সেই ঘটনা মনে করিয়ে দিয়ে বিতর্কে ঘি ঢাললেন শরিফুল ইসলাম।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে শরিফুল ইসলামের একটি কাণ্ডকে কেন্দ্র করে ফের পুরনো বিতর্ক ফিরে এল। অভিষ্কা ফার্নান্দোকে আউট করার পর বাংলাদেশের পেসার শরিফুল ইসলাম শ্রীলঙ্কা টিম, বিশেষ করে অ্যাঞ্জেলো ম্যাথিউজকে তাঁর ‘টাইম-আউট’-এর কথা মনে করিয়ে দিয়ে রীতিমতো কটাক্ষ করেন।

এই ঘটনাকে কেন্দ্র করে শ্রীলঙ্কা এবং বাংলাদেশের মধ্যে প্রতিদ্বন্দ্বিতার আগুন পুনরায় প্রজ্বলিত হয়েছে। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের সময়ে ম্যাথিউজ ক্রিকেট ইতিহাসে টাইম আউট হওয়া প্রথম খেলোয়াড় হয়েছিলেন। বিশ্বকাপে শ্রীলঙ্কা এবং বাংলাদেশের মধ্যে ম্যাচে ঘটনাটি ঘটেছিল। যা নিয়ে সেই সময়ে বহু বিতর্ক হয়েছিল। সোমবার সিলেটে ফের সেই ঘটনা মনে করিয়ে দিয়ে বিতর্কে ঘি ঢাললেন শরিফুল ইসলাম।

আরও পড়ুন: ব্যাটের পরে বলেও কামাল শার্দুলের, তামিলনাড়ুকে বিধ্বস্ত করে Ranji Trophy-র ফাইনালে মুম্বই

এদিকে অভিষ্কা ফার্নান্দো খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। সোমবারও তিনি নিরাশ করেন। ২ বলে ৪ রান করে শরিফুলের বলে লিটন দাসের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। প্রথম ওভারের দ্বিতীয় বলের ঘটনা এটি। এর পর শরিফুলের সেলিব্রেশন নিয়েই শুরু হয় বিতর্ক। তিনি ‘টাইম-আউট’ নিয়ে রীতিমতো কটাক্ষ করে শ্রীলঙ্কার পুরানো ক্ষততে নতুন করে নুন ছিটিয়েছেন।

২০২৩ ওডিআই বিশ্বকাপে অ্যাঞ্জেলো ম্যাথিউজ যে হেলমেট নিয়ে মাঠে নেমেছিলেন, খুব সম্ভবত তার ফিতে ছেঁড়া ছিল। টেলিভিশন রিপ্লেতে দেখা গিয়েছিল, যে ফিতে দিয়ে হেলমেট আটকে রাখা হয়, সেটি বাঁধতে গিয়ে ছিড়ে যায় বা খুলে যায়। পরে তাঁর সতীর্থ আর একটি হেলমেট এনে দেন তাঁকে। কিন্তু ততক্ষণে বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসান আম্পায়ারের কাছে আবেদন করেন, নির্দিষ্ট সময়ের মধ্যে ব্যাটিং করতে নামেননি ম্যাথিউজ। তাই আম্পায়ার ম্যাথিউজকে টাইমড আউট দেন।

আরও পড়ুন: যশ, অক্ষয়ের ব্যাটে রঞ্জি ট্রফির সেমিতে দুরন্ত প্রত্যাবর্তন বিদর্ভের, কিছুটা চাপেই মধ্যপ্রদেশ

তবে অভিষ্কাকে তাড়াতাড়ি আউট হলেও, আর এক ওপেনার কুশল মেন্ডিস কিন্তু দলের হাল ধরে থাকেন। ৩৬ বলে তিনি গুরুত্বপূর্ণ ৫৯ রান করেন। ৬টি চার, তিনটি ছক্কা রয়েছে তাঁর ইনিংসে। এছাড়া ৮টি চার এবং একটি ছয়ের সৌজন্যে সাদিরা সমরাবিক্রমা ৪৮ বলে অপরাজিত ৬১ রান করেন। অধিনায়ক চরিথ আসালঙ্কা আবার ২১ বলে ৪৪ করে অপরাজিত থাকেন। চতুর্থ উইকেটে ৯৬ রান করেন সমরাবিক্রমা এবং আসালঙ্কা। ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৬ রান করে শ্রীলঙ্কা। বাংলাদেশের হয়ে শরিফুল, তাসকিন আহমেদ এবং রিশাদ হোসেন একটি করে উইকেট নিয়েছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বিহারে বড় ধাক্কা এনডিএ-র, একমাত্র মুসলিম সাংসদ যোগ দিলেন লালুর দলে যে চা পাতা কিনছেন, তাতে ভেজাল নেই তো? বিশ্বাস করে ঠকবেন না, যাচাই করে নিন BFF অয়নের সঙ্গে লেন্সবন্দি রণবীর, 'রামায়ণ'-এর জন্য ধরা দিলেন একেবারে ক্লিন শেভে ভারতের এই রাজ্যে নাকি নেই একটিও সাপ! জানতেন কি এই তথ্যটি কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক বৃহস্পতির রাশি পরিবর্তন ৪ রাশির জীবনে আনছে অপরিসীম সুখ, বাড়বে আয় ও সম্মান সোমবারের কাজের চাপ কমাতে চান? একটু হাসুন তাহলে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের SSC মামলায় সব নিয়োগ বাতিল হাই কোর্টের, ২৫ হাজার ৭৫৩ জনকে ফেরাতে হবে বেতন 'ওকে হিরো বলেই মনে হয় না...' আবিরকে নিয়ে কেন এমন বললেন মিমি?

Latest IPL News

কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.