বাংলা নিউজ > ক্রিকেট > অশ্বিনের জন্য বিশেষ চার্টার্ড প্লেনের ব্যবস্থা করেছিলেন BCCI সচিব জয় শাহ! অজানা কাহিনি শোনালেন রবি শাস্ত্রী

অশ্বিনের জন্য বিশেষ চার্টার্ড প্লেনের ব্যবস্থা করেছিলেন BCCI সচিব জয় শাহ! অজানা কাহিনি শোনালেন রবি শাস্ত্রী

রবিচন্দ্রন অশ্বিন (ছবি:AP)

রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে একটি বড় তথ্য প্রকাশ করেছেন ভারতের প্রাক্তন অলরাউন্ডার এবং ধারাভাষ্যকার রবি শাস্ত্রী। তিনি জানিয়েছেন অশ্বিনকে রাজকোট থেকে চেন্নাইতে নিয়ে যাওয়ার জন্য নিজে থেকে একটি চার্টার্ড প্লেনের ব্যবস্থা করেছেন বিসিসিআই সচিব। এই কারণে বিসিসিআই-এর প্রশংসা করেছেন রবি শাস্ত্রী।

রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে একটি বড় তথ্য প্রকাশ করেছেন ভারতের প্রাক্তন অলরাউন্ডার এবং ধারাভাষ্যকার রবি শাস্ত্রী। তিনি জানিয়েছেন অশ্বিনকে রাজকোট থেকে চেন্নাইতে নিয়ে যাওয়ার জন্য নিজে থেকে একটি চার্টার্ড প্লেনের ব্যবস্থা করেছেন বিসিসিআই সচিব। শুধু নিয়ে যাওয়া নয়, সেখান থেকে তাঁকে রাজকোটে ফিরিয়ে আনার জন্য ব্যবস্থা করেছিলেন জয় শাহ। আর এই কারণের জন্য বিসিসিআই-এর প্রশংসা করেছেন রবি শাস্ত্রী। রবিবার, ১৮ ফেব্রুয়ারি রাজকোটে খেলা তৃতীয় টেস্টের চতুর্থ দিনে শাস্ত্রী এই কথাটা প্রকাশ করেছিলেন।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে ৫০০ টেস্ট উইকেট পূর্ণ করার মাত্র কয়েক ঘণ্টা পরে, রবিচন্দ্রন অশ্বিন পারিবারিক জরুরি অবস্থার কারণে দ্বিতীয় দিনের পরে মাঝপথে ম্যাচ ছেড়ে দিয়ে বাড়ি ফিরে যেতে হয়েছিল অশ্বিনকে। চতুর্থ দিনে তিনি আবার দলের সঙ্গে যোগ দেন এবং ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসেও একটি উইকেট নেন। এই ম্যাচ টিম ইন্ডিয়া রেকর্ড ৪৩৪ রানে জয়ী হয়। এর ফলে পাঁচ ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যায় টিম ইন্ডিয়া।

বিসিসিআই অশ্বিনের জন্য বিশেষ ব্যবস্থা করেছিল-

ধারাভাষ্যের সময় রবি শাস্ত্রী বলেছিলেন, ‘অশ্বিনকে তাঁর বাড়িতে নিয়ে যাওয়া এবং সেখান থেকে ফিরিয়ে আনার জন্য একটি চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা করেছিলেন বিসিসিআই সচিব জয় শাহ। আমি মনে করি বিসিসিআই-এর থেকে এই ধরনের সহানুভূতি দরকার ছিল। তিনি ভারতীয় ক্রিকেটের পৃষ্ঠপোষক এবং এ রকম কিছু করে অনেক দূর এগিয়ে যাবেন। এতে খেলোয়াড়দের ভালো লাগবে। এটি বিসিসিআই এবং অশ্বিনের পক্ষ থেকে একটি সুন্দর পদক্ষেপ ছিল।’

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ম্যাচের দ্বিতীয় দিনে ৫০০ টেস্ট উইকেট পূর্ণ করতে সফল হন অশ্বিন। চতুর্থ দিনে লাঞ্চের পর তিনি মাঠে ফেরেন এবং একটি উইকেট নিয়ে দলের জয়ের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। রাজকোট টেস্টে ইংল্যান্ডকে ৪৩৪ রানের বিশাল ব্যবধানে হারিয়ে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গিয়েছে ভারত।

এখন দেখার বিষয় রাঁচিতে অনুষ্ঠিত চতুর্থ টেস্ট ম্যাচের জন্য অশ্বিনকে পাওয়া যায় কি না। ইতিমধ্যেই কিছু রিপোর্টে বলা হয়েছে যে চতুর্থ টেস্ট ম্যাচের জন্য অশ্বিনকে পাওয়া যাবে না। তবে এখনও এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ পাওয়া যায়নি। আমরা আপনাকে বলি যে বুমরাহকে চতুর্থ টেস্ট ম্যাচে বিশ্রাম দেওয়া যেতে পারে এবং এমন পরিস্থিতিতে অশ্বিনকে দলে রাখা খুব গুরুত্বপূর্ণ হবে বলে মনে করা হচ্ছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি 12 ওভার শেষে Delhi Capitals-র স্কোর 105/3 মমতা বন্দ্যোপাধ্যায় কি রোহিঙ্গা? প্রশ্ন অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির ‘‌বিজেপির ১০ জন বিধায়ক তৃণমূলে যোগ দেওয়ার অপেক্ষায়’‌, বিস্ফোরক দাবি অভিষেকের

Latest IPL News

ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.