বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 থেকে নাম তুলে নিলেন স্টোকস, অনেক বেশি টাকা নিয়ে নিলামে যাবে CSK

IPL 2024 থেকে নাম তুলে নিলেন স্টোকস, অনেক বেশি টাকা নিয়ে নিলামে যাবে CSK

IPL 2024 খেলবেন না বেন স্টোকস (ছবি-REUTERS)

Ben Stokes withdraws name from IPL 2024- নিজেকে IPL 2024-এর জন্য অনুপলব্ধ বলে ঘোষণা করেছেন বেন স্টোকস। সিএসকে নিজেই এই তথ্য জানিয়েছেন। সিএসকে একটি মিডিয়া রিলিজের মাধ্যমে বলেছে যে কাজের চাপ ব্যবস্থাপনা এবং ফিটনেসের কারণে বেন স্টোকস পরবর্তী মরশুমের জন্য উপলব্ধ নন।

Chennai Super Kings made a big announcement- আইপিএল ২০২৪ এর আগে, চেন্নাই সুপার কিংস অর্থাৎ CSK সম্পর্কিত একটি বড় খবর বেরিয়ে এসেছে। আইপিএলের পরের মরশুমে সিএসকে-র হয়ে খেলবেন না ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। CSK তাঁকে ছেড়ে দেওয়ার কথা ভাবছিল, কিন্তু সে নিজেকে IPL 2024-এর জন্য অনুপলব্ধ বলে ঘোষণা করেছে। সিএসকে নিজেই এই তথ্য জানিয়েছেন। সিএসকে একটি মিডিয়া রিলিজের মাধ্যমে বলেছে যে কাজের চাপ ব্যবস্থাপনা এবং ফিটনেসের কারণে বেন স্টোকস পরবর্তী মরশুমের জন্য উপলব্ধ নন।

CSK এখন বেন স্টোকসের সম্পর্কে মিডিয়া রিলিজে বলেছে, যাঁকে তারা একটা সময়ে ১৬.২৫ কোটি টাকায় কিনেছিল। তারা বলেছে, ‘ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক এবং অলরাউন্ডার বেন স্টোকস তাঁর কাজের চাপ এবং ফিটনেস পরিচালনা করার জন্য আইপিএল ২০২৪-এর জন্য নিজেকে উপলব্ধ না করার সিদ্ধান্ত নিয়েছেন।’ ৩২ বছর বয়সি স্টোকস আইপিএল ২০২৩ এর আগে সুপার কিংসের অংশ হয়েছিলেন। তিনি সম্প্রতি ওয়ানডে বিশ্বকাপ ২০২৩-এ অংশগ্রহণ করেছিলেন, যার জন্য তিনি অবসর থেকে বেরিয়ে এসেছিলেন। আগের মরশুমে সিএসকে জিতলেও স্টোকস বেশি খেলেননি।

চেন্নাই সুপার কিংসের টিম ম্যানেজমেন্ট বলেছে যে বেন স্টোকস আসন্ন আইপিএলের আগে ভারতে একটি পাঁচ টেস্ট সিরিজ খেলবেন। ২০২৪ সালের জুনে টি টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারেন। এর ফলে ইংল্যান্ডের হয়ে তাঁর কাজের চাপ পরিচালনা করার সিদ্ধান্তকে সমর্থন করে। এটা স্পষ্ট যে এখন চেন্নাই সুপার কিংস স্টোকসকে ছেড়ে দেবে এবং তার জায়গায় অন্য কোনও বিদেশী খেলোয়াড়কে বিড করবে। আইপিএল ২০২৪-এর মিনি নিলাম আগামী মাসে সংযুক্ত আরব আমির শাহিতে অনুষ্ঠিত হবে। আপনি শীঘ্রই এই তথ্য পাবেন।

আইপিএল ২০২৩-এ, বেন স্টোকস চেন্নাই সুপার কিংসের হয়ে মাত্র ২টি ম্যাচ খেলেছিলেন। ওই দুই ম্যাচে তিনি মাত্র ১৫ রান করতে পারেন। এক ম্যাচে ৮ রান এবং অন্য ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ৭ রান। একটি ম্যাচে, তিনি একটি ওভার বল করার সুযোগ পেয়েছিলেন, যেখানে তিনি ১৮ রান খরচ করেছিলেন। তাঁর হাঁটুতে চোট ছিল। এই কারণে, তাঁকে অনেক ম্যাচে পাওয়া যায়নি এবং পরে অধিনায়ক এমএস ধোনি তাঁকে সুযোগ দেননি। শেষ পর্যন্ত তিনি দল ছেড়েছিলেন কারণ তাঁকে অ্যাশেজ সিরিজ খেলতে হয়েছিল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস ভোটের দিন বন্ধ চা বাগানে জমিয়ে মাংস ভাত খাওয়ালেন তৃণমূল নেতা, মেনুতে আর কী কী? মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.