বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir-Zoya: ‘দিল ধড়কনে দো’-র ৯ বছর পর একসঙ্গে জোয়া-আমির! কোন সিনেমা নিয়ে আসছেন এই দুই

Aamir-Zoya: ‘দিল ধড়কনে দো’-র ৯ বছর পর একসঙ্গে জোয়া-আমির! কোন সিনেমা নিয়ে আসছেন এই দুই

জোয়া আর আমিরের নতুন সিনেমা আসার খবর।

দিল ধড়কনে দো-তে একটি কুকুরের গলায় ভয়েস ওভার দিয়েছিলেন আমির। এবার যদিও কেন্দ্রীয় চরিত্রেই আমিরকে নিতে চলেছেন জোয়া আখতার বলে খবর মিলছে। 

আমির খান আপাতত ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন সিনেমা 'সিতারে জমিন পার'-এর শুটিং নিয়ে। তারই মধ্যে খবর, দিল ধড়কনে দো-র ৯ বছর পর তিনি চলচ্চিত্র নির্মাতা এবং ঘনিষ্ঠ বন্ধু জোয়া আখতারের সঙ্গে হাত মেলাতে চলেছেন। এই সিনেমাতে কুকুর প্লুটো-র ভয়েসওভার করেন আমির। পিঙ্ক ভিলার একটি প্রতিবেদন অনুসারে, একটি নতুন সিনেমা নিয়ে বৈঠকের জন্য সম্প্রতিই দেখা করেছিলেন আমির আর জোয়া। 

জোয়া-আমিরের সিনেমা নিয়ে আলোচনা:

সূত্রের মতে, এক মধ্যবয়সী নায়কের মাধ্যমে জোয়া রুপোলি পর্দায় ফুটিয়ে তুলতে চাইছেন ‘স্লাইস-অফ-লাইফ’। তাঁর আগের সিনেমাগুলির মতোই, এটিতেও নাটকীয়তা, আবেগ মিলিয়ে মিশিয়ে হালকাচালে গল্প তুলে ধরা হবে। 

আরও পড়ুন: ভালো পারে না মা-ও! হবু বউ কৌশাম্বির হাতের কোন খাবার সবচেয়ে পছন্দ আদৃতের

তবে আপাতত গল্পের বুনোট করা হলেও, তৈরি করা হয়নি চিত্রনাট্য। তার আগেই আমির খানের সঙ্গে কথা বলেন জোয়া। জানা যাচ্ছে, আমিরেরও বেশ পছন্দ হয়েছে গল্প। তিনি আগ্রহ দেখিয়েছেন। আমিরের বয়সের সঙ্গেও বেশ উপযুক্ত হতে চলেছে চরিত্রটি। এবার চিত্রনাট্য ভালো লাগলেই, হ্যাঁ করবেন। সেক্ষাত্রে সিতারে জমিন পর শেষ হলে এটিতেই হাত দেবেন মিস্টার পারফেকশনিস্ট।

আরও পড়ুন: নিম ফুলের মধু-র পিকলুর সঙ্গে প্রেম টিকল না ‘বর্ষা’র! বাস্তবে কে প্রেমিক শৈলীর

একইসঙ্গে, খবর বলছে আমির রাজকুমার সন্তোষীর সঙ্গে একটি কমেডি সিনেমা, এমবং উজ্জ্বল নিকামের বায়োপিক নিয়েও আলোচনা চালাচ্ছেন। 

'লাল সিং চাড্ডা' ও ‘ঠগস অব হিন্দোস্তান’, শেষ দুটি ছবি সফল হয়নি আমিরের। সম্প্রতি তা নিয়ে কপিল শর্মার কমেডি শো-তে কথা বলেন তিনি। দেখা যায় কপিল এই বলে সান্ত্বনা দিচ্ছেন আমিরকে যে, তাঁর যে ছবিগুলি 'চলে না' সেগুলিও বড় অর্থ উপার্জন করে। শুনে হেসে ফেলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। আর যখন অর্চনা পূরণ সিং তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, কেন তিনি অ্যাওয়ার্ড শোতে অংশ নেন না। আমিরের থেকে জবাব আসে, ‘সময় খুব মূল্যবান, একজনকে অবশ্যই এটি ভালভাবে ব্যবহার করা উচিত’।

আরও পড়ুন: মা-বাবার ৩০তম বিবাহবার্ষিকী! স্বর্ণেন্দুর সাহায্য নিয়ে কী উপহার দিলেন শ্রুতি

আমির আগামীতে প্রযোজক হিসাবে লাহোর ১৯৪৭ নিয়ে আসছেন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল এবং পরিচালনা করেছেন রাজকুমার সন্তোষী। প্রীতি জিন্টা, শাবানা আজমি, করণ দেওল এবং আলি ফজল এই ছবিতে রয়েছেন।

সিতারে জমিন পর-এর প্রসঙ্গে বিস্তারে:

২০০৭ সালে ‘তারে জমিন পর’ তৈরি করেছিলেন অভিনেতা। সেই ছবির অনুপ্রেরণাতেই এবার তৈরি করছেন ‘সিতারে জমিন পর’। প্রথম শিডিউলের কাজ হবে দিল্লিতে। ডাউন সিনড্রোমের উপর ফোকাস থাকতে পারে এই ছবিতে, যদিও তা নিয়ে অফিসিয়াল কোনও তথ্য মেলেনি। 

বায়োস্কোপ খবর

Latest News

USA বনাম Ireland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? Wimbledon 2024-এর পথে শ্রীরামপুরের সৈকত ও বালির অভিষেক সহ চার বঙ্গ সন্তান 'আমাদের কথা ভেবে…' কসবার অগ্নিকাণ্ডের পর কেন এমন বললেন ‘মির্চি অগ্নি’? কলকাতায় এবার হতে চলেছে শপিং ফেস্টিভ্যাল, বিদেশের ধাঁচে উদ্যোগ নিলেন মমতা পোর্টোফিনোতে চোখ ধাঁধানো আম্বানিদের পার্টি, দেখে নিন বিলাসবহুল ক্রুজের ১০ ছবি তিলক কেটে আসতে বারণ ছাত্রীকে, তীব্র বিক্ষোভের মুখে সুর নরম মুর্শিদাবাদের স্কুলের বলিউডে ১০ বছর পূর্তি উপলক্ষে অনুরাগীদের কাছে ধরা দিলেন, আনন্দে বিহ্বল কিয়ারা Thyroid Symptoms: থাইরয়েড থাকলে, এই ধরনের লক্ষণ মহিলাদের মধ্যে দেখা দিতে পারে ভূতে ধরেছে! সন্দেহে ছেলেকে ৮ দিন ধরে শিকলে বেঁধে রাখলেন বাবা মা, আলোড়ন হুগলিতে দীর্ঘ ৯ বছরের বিবাহিত জীবন, অবশেষে মা হচ্ছে টেলিপর্দার 'মধুবালা' দৃষ্টি

T20 WC 2024

T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.