বাংলা নিউজ > ক্রিকেট > Big Bash League: বুমেরাং হল সুইচ হিট, দৃষ্টিনন্দন শট খেলেও আউট ম্যাক্সওয়েল, বিগ ব্যাশে ৯৯ নট-আউট মুনরো- ভিডিয়ো

Big Bash League: বুমেরাং হল সুইচ হিট, দৃষ্টিনন্দন শট খেলেও আউট ম্যাক্সওয়েল, বিগ ব্যাশে ৯৯ নট-আউট মুনরো- ভিডিয়ো

সুইচ হিটে উইকেট খোয়ালেন গ্লেন ম্যাক্সওয়েল। ছবি- টুইটার।

Brisbane Heat vs Melbourne Stars Big Bash League 2023-24: বিগ ব্যাশ লিগের উদ্বোধনী ম্যাচেই হারের মুখ দেখতে হল গ্লেন ম্যাক্সওয়েলের নেতৃত্বাধীন মেলবোর্ন স্টার্সকে। জিতল উসমান খোয়াজার ব্রিসবেন হিট।

যে অস্ত্রে প্রতিপক্ষ বোলারদের বিব্রত করেন, এবার তাতেই ঘায়েল হলেন নিজে। বিগ ব্যাশ লিগের উদ্বোধনী ম্যাচে গ্লেন ম্যাক্সওয়েলের সুইচ হিট বুমেরাং হয়ে ধাক্কা দিল তাঁকেই। নিখুঁত দক্ষতায় রিভার্স শট খেলেও আউট হয়ে মাঠ ছাড়তে হয় অজি অল-রাউন্ডাকে।

বৃহস্পতিবার শুরু হয় ছেলেদের বিগ ব্যাশ লিগের নতুন মরশুম। উদ্বোধনী ম্যাচে সম্মুখসমরে নামে ব্রিসবেন হিট ও মেলবোর্ন স্টার্স। গাব্বায় টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ব্রিসবেন। তারা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২১৪ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন কলিন মুনরো।

ওপেন করতে নেমে মুনরো ব্যক্তিগত ৯৯ রানে নট-আউট থেকে যান। ৬১ বলের মারকাটারি ইনিংসে তিনি ৯টি চার ও ৫টি ছক্কা মারেন। অপর ওপেনার তথা ক্যাপ্টেন উসমান খোয়াজা করেন ১৯ বলে ২৮ রান। তিনি ৪টি চার মারেন। এছাড়া ২টি বাউন্ডারির সাহায্যে ২৩ বলে ৩০ রান করে মাঠ ছাড়েন মার্নাস ল্যাবুশান। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১১ বলে ১৮ রান করেন উইকেটকিপার স্যাম বিলিংস। ম্যাক্স ব্রিয়ান্ট ৩টি বাউন্ডারির সাহায্যে ৭ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন।

মেলবোর্নের হয়ে ১টি করে উইকেট নেন জোয়েল প্যারিস, গ্লেন ম্যাক্সওয়েল ও ন্যাথন কুল্টার-নাইল। উইকেট পাননি ওলি স্টোন, উসামা মীর ও লিয়াম ডসন।

আরও পড়ুন:- Shan Masood hits Double Century: বাবরের থেকে নেতৃত্ব হাতে নিয়েই ডাবল সেঞ্চুরি পাকিস্তানের নতুন টেস্ট ক্যাপ্টেনের

জবাবে ব্যাট করতে নেমে মেলবোর্ন স্টার্স ১৫.১ ওভারে ১১১ রানে অল-আউট হয়ে যায়। ১০৩ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জেতে ব্রিসবেন হিট। ক্যাপ্টেন ম্যাক্সওয়েল ১৪ বলে ২৩ রান করে আউট হন। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। দ্বিতীয় ইনিংসের ৫.৬ ওভারে মিচেল সোয়েপসনের বল সুইচ হিটে গ্যালারিতে পাঠানোর চেষ্টা করেন ম্যাক্সওয়েল। বল মাঝব্যাটে কানেক্ট হয়। তা সত্ত্বেও বল চলে যায় ফিল্ডার কুনম্যানের হাতে।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: বিজয় হাজারের গ্রুপ লিগে সব থেকে বেশি ছয় LSG-তে ঢোকা তারকার, সর্বাধিক উইকেট RCB-র বাতিল ঘোড়ার

এছাড়া মেলবোর্নের হয়ে ১৬ বলে ৩৩ রান করেন হিল্টন কার্টরাইট। তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৩ বলে ২২ রান করেন জো বার্নস। বাকিরা কেউই দুই অঙ্কের রান করতে পারেননি।

ব্রিসবেনের সোয়েপসন ২৩ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। ২টি করে উইকেট নেন মাইকেল নেসের ও জেভিয়ার বার্টলেট। ১টি করে উইকেট নেন স্পেনসার জনসন, ম্যাথিউ কুনম্যান ও পল ওয়াল্টার। ম্যাচের সেরা হন মুনরো।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

অতিবৃষ্টিতে 'প্রলয়' UAE-তে, মরুদেশে জলে ডুবল বিমানবন্দর, বন্যা দুবাই শহরে সলমন খানকে ‘খুনের চেষ্টা’! মঙ্গলবার রাতেই ২ অভিযুক্ত আদালতে, কী রায় এল সামনে ‘স্বপ্নের চিতাগুলোকে….’, শীঘ্রই শোভনে বাঁধা পড়ছেন সোহিনী, ভেঙে পড়েছেন রণজয়! তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার কোচবিহার লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মমতার সরকারের কোচিং সেন্টারে পড়েই UPSC পাশ ৭ জনের, কার কত ব়্যাঙ্ক হল? সম্পর্কের মধ্যে আনতে পারেন নতুনত্ব, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার তাঁর সময়ে টিকিট না পাওয়া অভিজিৎকে ডায়মন্ডে প্রার্থী করল BJP, কী বলছেন দিলীপ ঘোষ

Latest IPL News

তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.