বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: আমায় আর এমন প্রশ্ন করবেন না, আমি উত্তর দেব না- সাংবাদিক সম্মেলনে রেগে লাল রোহিত শর্মা

ভিডিয়ো: আমায় আর এমন প্রশ্ন করবেন না, আমি উত্তর দেব না- সাংবাদিক সম্মেলনে রেগে লাল রোহিত শর্মা

সাংবাদিক সম্মেলনে রেগে লাল রোহিত শর্মা (ছবি-এক্স)

Angry Rohit Sharma: সাংবাদিক সম্মেলনের সময় রোহিত শর্মাকে ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে প্রশ্ন করা হয়। তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল ড্রেসিংরুম নিয়ে যে খবর বেরিয়েছে সে সম্পর্কে রোহিত কী বলবেন? এ কথা শুনে রেগে যান ভারতীয় দলের অধিনায়ক। এ ধরনের প্রশ্নের উত্তর তিনি আর দেবেন না বলে জানিয়ে দিয়েছেন হিটম্যান।

আসন্ন আইসিসি ওডিআই বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল বেছে নিয়েছে টিম ইন্ডিয়া। মঙ্গলবার এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছিল বিসিসিআই। সেখানেই দল ঘোষণা করেন বোর্ডের প্রধান নির্বাচক অজিত আগরকর ও ভারতীয় দলের ক্যাপ্টেন রোহিত শর্মা। দল নির্বাচন নিয়ে দুজনকেই অনেক প্রশ্ন করা হয়েছিল। এমন সময় এক সাংবাদিক এমন একটি প্রশ্ন করেন, যা শুনে বিরক্ত হয়ে ওঠেন রোহিত শর্মা। তিনি নির্দেশ দিয়েছেন যে, আসন্ন বিশ্বকাপ চলাকালীন এমন ধরনের প্রশ্ন যেন আর না করা হয়। কারণ তিনি এই প্রশ্নের উত্তর কখনই দেবেন না। সাংবাদিক সম্মেলনের সময় রোহিত শর্মাকে ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে প্রশ্ন করা হয়। তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল ড্রেসিংরুম নিয়ে যে খবর বেরিয়েছে সে সম্পর্কে রোহিত কী বলবেন? এ কথা শুনে রেগে যান ভারতীয় দলের অধিনায়ক। এ ধরনের প্রশ্নের উত্তর তিনি আর দেবেন না বলে জানিয়ে দিয়েছেন হিটম্যান।

রোহিত শর্মা বলেছেন, ‘আমি আগেও বলেছি যে এটি দলের খেলোয়াড়দের প্রভাবিত করে না। সকল খেলোয়াড়ই এই সব সম্পর্কে জানে। ভারতে বিশ্বকাপের সময় আমরা যখন প্রেস কনফারেন্স করব, তখন এমন প্রশ্ন করবেন না, যে পরিবেশটা এটা নাকি ওটা, কারণ আমি ধরনের প্রশ্নের উত্তর দেব না। এটা কোন মানে হয় না। আমাদের ফোকাস এখন অন্য জায়গায় এবং আমরা একটি দল হিসাবে এটিতে ফোকাস করতে চাই।’

২০২৩ সালের আইসিসি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। দলের অধিনায়ক রোহিত শর্মা এবং প্রধান নির্বাচক অজিত আগরকার একসঙ্গে সাংবাদিক সম্মেলনের মাধ্য়মে ভারতীয় দল ঘোষণা করেন। রোহিত শর্মা আইসিসি বিশ্বকাপ ২০২৩ স্কোয়াড সম্পর্কে সাংবাদিকদের উত্তর দিয়ে বলেছিলেন যে কোনও খেলোয়াড় তিনটি জিনিসের ভিত্তিতে একাদশে জায়গা পাবে। খেলোয়াড়ের বর্তমান ফর্ম, বর্তমান পারফরম্যান্স এবং প্রতিপক্ষ দল বিবেচনা করেই দলের একাদশ নির্বাচন করা হবে। এর পাশাপাশি রোহিত শর্মা আরও বলেছিলেন যে তিনি জানেন বিশ্বকাপের জন্য নির্বাচিত না হওয়াতে কেমন লাগে এবং তিনি বুঝতে পারেন যে খেলোয়াড়রা দলে জায়গা না পেলে তাদের কেমন অনুভূতি হয়। রোহিত শর্মা দলের সকলেই তৈরি থাকতে বলেছেন। হিটম্য়ানের বক্তব্য সকলকেই তৈরি থাকতে হবে, কারণ যে কোনও সময়ে সুযোগ আসতে পারে, এবং সেই সুযোগকে কাজে লাগাে হবে। রোহিত জানিয়েছেন তাঁরা ভারতের সেরা দলকেই বেছে নিয়েছেন।

দেখে নিন আসন্ন বিশ্বকাপের জন্য ভারতের ১৫ সদস্যের দল-

ভারতীয় স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, কেএল রাহুল, ইশান কিষান, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজ।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪ ৩টি নতুন বুলেট ট্রেন প্রকল্প, তিন ধরনের বন্দে ভারত, ইস্তেহারে মোদীর গ্যারান্টি! CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি আজ পালিত হচ্ছে নববর্ষ, রাশি অনুসারে কী করলে সারা বছর পাবেন সুফল, জেনে নিন Mohun Bagan vs Mumbai Live Score, Mohun Bagan 0-0 Mumbai ISL 2023 Face Washing Tips: গরমে ঘন ঘন মুখ ধোয়ার অভ্যাস! ক্ষতি হতে পারে ত্বকের 'তুমি কি বিয়ে করছ?' মীরের চাঁচাছোলা প্রশ্নের মুখে সোহিনী,কবে ছাদনাতলায় যাচ্ছেন ট্রেনে মলমূত্রের গন্ধ? নয়া পদক্ষেপের পথে রেল, বদলে যাবে ভ্রমণের অভিজ্ঞতা

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.