বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG: ছক্কা মারতেই বদলে গেল চেনা ছবি! মেজাজ গরম করলেন অ্যান্ডারসন, জবাব দিলেন রোহিত

IND vs ENG: ছক্কা মারতেই বদলে গেল চেনা ছবি! মেজাজ গরম করলেন অ্যান্ডারসন, জবাব দিলেন রোহিত

জেমস অ্যান্ডারসন ও রোহিত শর্মা

এদিন কিছু পাওয়ার হিটিং শট মেরেছিলেন রোহিত শর্মা। যার মধ্যে সেরা ছক্কাটি ছিল যখন তিনি জেমস অ্যান্ডারসনের ডেলিভারিতে হাঁকিয়েছিলেন। এই সময়ে একটি লম্বা ছক্কা মেরেছিলেন রোহিত শর্মা। যার ফলে মাঠে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছিল। এরপরে রোহিত এবং অ্যান্ডারসনের মধ্যে কিছু উত্তপ্ত বাক্য বিনিময়ও দেখা গিয়েছিল।

রাঁচিতে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতকে টেস্ট ম্যাচ জিততে হলে করতে হবে ১৯২ রান। লক্ষ্য সহজ মনে হলেও রাঁচির পিচে এটা যথেষ্ট রান। তবে ভারতের ওপেনিং জুটি রোহিত শর্মা ও যশস্বী জসওয়াল এই লক্ষ্যকে অনেকটাই সহ করে দিয়েছেন। প্রথম উইকেটে তারা প্রায় অর্ধেক রাস্তা অতিক্রম করে দিয়েছেন। দু জনে মিলে ১৭.৩ ওভারে ৮৪ রানের জুটি গড়েন। এরপরে জো রুটের বলে জেস অ্যান্ডারসনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন যশস্বী। ততক্ষণে তিনি ৪৪ বলে ৩৭ রান করে ফেলেছিলেন।

এই সময়ে রোহিত শর্মাও ৮১ বলে ৫৫ রান করে আউট হন। ২৫.১ ওভারে ভারত তোলে ৯৯/২ রান। তবে এর মাঝেই একটি অবাক করা ঘটনা দেখা গেল। এদিন দায়িত্ব নিয়ে কিছু পাওয়ার হিটিং প্রদর্শন করেছিলেন রোহিত শর্মা। যার মধ্যে সেরা ছক্কাটি ছিল যখন তিনি জেমস অ্যান্ডারসনের ডেলিভারিতে হাঁকিয়েছিলেন। এই সময়ে একটি লম্বা ছক্কা মেরেছিলেন রোহিত শর্মা। যার ফলে মাঠে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছিল। এরপরে রোহিত এবং অ্যান্ডারসনের মধ্যে কিছু উত্তপ্ত বাক্য বিনিময়ও দেখা গিয়েছিল। সবচেয়ে মজার বিষয় হল ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকসের প্রতিক্রিয়া কারণেই রোহিত শর্মা একটি ভয়ঙ্কর ছক্কা মেরেছিলেন।

আরও পড়ুন… IND vs ENG 4th Test: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা

ম্যাচের কথা বললে, ১৯২ রান তাড়া করতে গিয়ে ৯৯ রানের মধ্যে দুটো উইকেট হারিয়েছে ভারত। ইংল্যান্ডের হয়ে প্রথম উইকেট শিকরা করেছিলেন জো রুট। যশস্বী জসওয়ালকে সাজঘরে ফিরিয়ে দেন তিনি। এই সময়ে যশস্বী পাঁচটি বাউন্ডারি হাঁকিয়েছিলেন। মাত্র ১৩ রানের জন্য নিজের অর্ধশতরান মিস করেন যশস্বী। এরপরে ৮১ বলে ৫৫ রান করে হার্টলির শিকার হন রোহিত শর্মা। হিটম্যান এই রান সংগ্রহ করতে গিয়ে পাঁচটি বাউন্ডারি ও একটি ছক্কা হাঁকিয়েছিলেন। ১০০ রানের মধ্যে তৃতীয় উইকেট হারায় ভারত। শূন্য রান করে সাজঘরে ফিরে যান রজত পাতিদার। তাঁকে আউট করেন শোয়েব বশির।

আরও পড়ুন… IND vs ENG: আমার ভাই, স্বপ্ন সত্যি করার সময় এসে গিয়েছে- ধ্রব জুরেলের জন্য রিঙ্কু সিংয়ের বিশেষ বার্তা

তবে এদিন যদি টিম ইন্ডিয়া রাঁচি টেস্ট জিততে পারে তাহলে সিরিজ দখল করবে রোহিত শর্মার টিম ইন্ডিয়া। এই মুহূর্তে ভারতীয় দলের যে ব্যাটিং লাইন আপ তাতে এই লক্ষ্য অর্জন করতে যে টিম ইন্ডিয়ার চাপ হবে না তা বলাই যায়। তবে ক্রিকেটে কিছুই বলা যায় না। তাই এই মুহূর্তে টেস্ট বেশ রোমাঞ্চকর জায়গায় পৌঁছে গিয়েছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায় যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী?

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.