বাংলা নিউজ > ক্রিকেট > MI vs RR, IPL 2024: সবাই মাঠ ছাড়লেও একাকী ডাগআউটে বসে পান্ডিয়া, তবে কি নিজের দলেই কোণঠাসা হার্দিক?- ভিডিয়ো

MI vs RR, IPL 2024: সবাই মাঠ ছাড়লেও একাকী ডাগআউটে বসে পান্ডিয়া, তবে কি নিজের দলেই কোণঠাসা হার্দিক?- ভিডিয়ো

দলের সবাই মাঠ ছাড়লেও একাকী ডাগআউটে হার্দিক। ছবি- টুইটার।

Mumbai Indians vs Rajasthan Royals, Indian Premier League 2024: সোমবার ঘরের মাঠ ওয়াংখেড়েতে দর্শকদের প্রবল বিদ্রুপের মুখে পড়তে হয় মুম্বই দলনায়ক হার্দিক পান্ডিয়াকে। তার উপর ম্যাচে রাজস্থানের কাছে বিধ্বস্ত হয় এমআই।

আমদাবাদে আইপিএল অভিযান শুরুর আগে থেকেই হার্দিক পান্ডিয়া সম্ভবত জানতেন যে, তাঁকে দর্শকদের বিদ্রুপের মুখে পড়তে হতে পারে। যেভাবে গুজরাট টাইটানসের ভরা সংসারে ভাঙন ধরিয়ে তিনি মুম্বই শিবিরে যোগ দিয়েছেন, তাতে টাইটানসের সমর্থকরা যে খুশি হবেন না, সেটা প্রত্যাশিতই ছিল।

তবে আরও বড় যে আশঙ্কাটা কাজ করছিল ক্রিকেটমহলে, সেটাও সত্যি হয় শেষমেশ। রোহিতকে সরিয়ে যেভাবে হার্দিককে মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন করা হয়েছে, তাতে বেজায় চটে এমআই সমর্থকরাও। তাই ঘরের মাঠে মুম্বই ইন্ডিয়ান্সের নতুন ক্যাপ্টেনকে বিদ্রুপের মুখে পড়তে হতে পারে, সেটা ধরে নেওয়া হচ্ছিল আগে থেকেই।

সোমবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল ২০২৪-র প্রথম হোম ম্যাচে মাঠে নামে মুম্বই ইন্ডিয়ান্স। টসের সময় থেকে ম্যাচের শেষ পর্যন্ত, হার্দিককে হজম করতে হয় দর্শকদের টিপ্পনি। দর্শকদের ক্ষোভ প্রশমিত করার একমাত্র উপায় ছিল জয়। মুম্বই রাজস্থান রয়্যালসের কাছেও হেরে বসায় হার্দিকের কাছে পরিস্থিতি অসহনীয় হয়ে ওঠে আরও।

একে তো ঘরে-বাইরে দর্শকদের বিদ্রুপ হজম করতে হচ্ছে হার্দিককে। তার উপর প্রথম তিন ম্যাচে হেরে ফ্র্যাঞ্চাইজির আস্থার মর্যাদাও দিতে পারেননি ক্যাপ্টেন পান্ডিয়া। রাজস্থান ম্যাচের শেষে তাই দৃশ্যতই হতাশ দেখায় হার্দিককে।

আরও পড়ুন:- Yuzvendra Chahal's IPL Record: নিঃশব্দে ইতিহাস চাহালের, MI-এর বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে ছুঁলেন আইপিএলের বিরাট রেকর্ড

সকলের সামনে হাসিখুশি থাকার চেষ্টা করেন। সতীর্থ ও প্রতিপক্ষ দলের খেলোয়াড়দের সঙ্গে হাসি মুখেই সৌজন্য বিনিময় করেন পান্ডিয়া। তবে দলের সবাই যখন মাঠ ছেড়ে সাজঘরে ফিরেছেন, হার্দিক আশ্রয় খুঁজে নেন ডাগ-আউটের এককোণে। ডাগ-আউটের একেবারে পিছনের সারিতে একাকী হার্দিকের বসে থাকার ছবিটা নিশ্চিতভাবেই অর্থবহ।

আরও পড়ুন:- MI vs RR, IPL 2024: ক্যাপ্টেন হিসেবে সতীর্থদের সম্মান আদায় করতে পারেননি হার্দিক, চাঁচাছোলা ভাষায় আক্রমণ ইরফানের

দলের মধ্যে নিজের গ্রহণযোগ্যতা ফেরানোর চেষ্টায় কসুর করেননি পান্ডিয়া। বিপর্যয়ের সময়ে ব্যাট হাতে পালটা লড়াইয়ে দলকে টেনে তোলার চেষ্টা করেছেন তিনি। যদিও সফল হতে পারেননি। ক্যাপ্টেন হিসেবে বল হাতে সামনে থেকে নেতৃত্ব দিতে চেয়েছেন। সফল হয়নি পরিকল্পনা। ফিল্ডিংয়ে তৎপরতা দেখিয়ে উদ্দীপ্ত করতে চেয়েছেন সতীর্থদের। তাও ফলপ্রসূ হয়নি। স্বাভাবিকভাবেই ব্যর্থতার ধারা থেকে বেরোতে না পেরে হতাশ হওয়াই স্বাভাবিক পান্ডিয়ার।

আরও পড়ুন:- তাঁদের ভুলেই ২০১৯ বিশ্বকাপ ফাইনালে হারতে হয় নিউজিল্যান্ডকে! অবসরের পরে আক্ষেপ আম্পায়ার এরাসমাসের

সোমবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নিজেদের তৃতীয় লিগ ম্যাচে মাঠে নামে মুম্বই ইন্ডিয়ান্স। টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে মুম্বই নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১২৫ রান তোলে। পালটা ব্যাট করতে নেমে ধীরে সুস্থে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় রাজস্থান রয়্যালস। তারা ১৫.৩ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১২৭ রান তুলে ম্যাচ জিতে যায়। অর্থাৎ, নিজেদের ডেরায় ২৭ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ হারে মুম্বই ইন্ডিয়ান্স।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বুথের ভিতরে ঢুকে আছাড় মেরে EVM ভেঙে দিলেন শাসক দলের বিধায়ক, ভাইরাল ভিডিয়ো এবার পুরো উলটো দিকে শনিদেব! সমস্যা নয়, তাঁর আশীর্বাদে জীবন সুন্দর হতে পারে আপনার নিখোঁজ বাংলাদেশি সাংসদের দেহ উদ্ধার নিউটাউনে, মৃত্যুর কারণ ঘিরে চরমে রহস্য শ্লীলতাহানি কাণ্ডে থানায় হাজিরা রাজভবন কর্মীদের, বয়ানে বিস্ফোরক দাবি ৩ জনের ওরাং ওটাংয়ের এত বুদ্ধি! আহত হলে নিজেই চিকিৎসা করে, ডাক্তারও এমন পদ্ধতি জানেন না শিলিগুড়ি রামকৃষ্ণ মিশনে হামলার ৩ দিন পর গ্রেফতার ৫, এখনও অধরা মূল অভিযুক্ত বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত, কখন হবে এই খেলা? ঘূর্ণিঝড়ের সম্ভাবনার মাঝে বাংলাদেশের ওপর ঘূর্ণাবর্ত, হবে অতিভারী বৃষ্টি: IMD জোর করে ভেড়ি দখল রুখতে ‘পলিসি’ আনবে রাজ্য সরকার, বসিরহাটের সভায় জানালেন মমতা আসছে নারদ জয়ন্তী, এই দিনের পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি জেনে নিন এখান থেকে

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.