বাংলা নিউজ > ক্রিকেট > Mayank Agarwal: বিমানে পানীয় খেতেই গলা জ্বালা, অস্বস্তি, কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন মায়াঙ্ক?

Mayank Agarwal: বিমানে পানীয় খেতেই গলা জ্বালা, অস্বস্তি, কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন মায়াঙ্ক?

মায়াঙ্ক আগারওয়াল। ছবি-এক্স

বিমানে পানীয় খেতেই গলায় জ্বালা এবং অস্বস্তির ফলে হাসপাতালে ভরতি করা হয় মায়াঙ্ককে। কেমন আছেন তিনি? আর কবেই বা ছাড়া পাচ্ছেন?

শুভব্রত মুখার্জি:- একটা সময়ে নিয়মিত ভারতীয় সিনিয়র দলের হয়ে খেলেছেন তিনি।প্রথমে ওপেনার হিসেবে ভারতীয় দলে কেরিয়ার শুরু করেছিলেন মায়াঙ্ক আগরওয়াল। তারপর খেলেছেন মিডল অর্ডার ব্যাটার হিসেবে ও। ২০২১ সালে যে ভারতীয় দল গাব্বাতে ঐতিহাসিক টেস্ট এবং সিরিজ জিতেছিল যে ভারতীয় দল সেই ভারতীয় দলের সদস্যও ছিলেন তিনি। বর্তমানে রঞ্জি ট্রফিতে কর্ণাটক দলের অধিনায়কত্ব করছেন তিনি। মঙ্গলবার সকালে হঠাৎ করেই তাঁকে নিয়ে দেখা দেয় আশঙ্কার মেঘ। বিমানে উঠে হঠাৎ করেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। হঠাৎ করেই গলা, বুকে জ্বালা অনুভব করেন তিনি। পরিস্থিতি গুরুতর হয়ে ওঠে। তৎক্ষণাৎ তাঁকে আইসিইউতে ভর্তি করা হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায় হঠাৎ করেই মুখ, গলাতে জ্বালা হতে শুরু করে মায়াঙ্ক আগরওয়ালের। বিমানে ওঠার পরেই শুরু হয়ে যায় অস্বস্তি। জরুরীকালীন ভিত্তিতে ময়াঙ্ক আগরওয়ালকে আগরতলা হাসপাতালে ভর্তি করা হয়। তাঁকে আইসিইউতে ভর্তি করা হয়। এদিন বিমানে আগরতলা থেকে দিল্লি যাচ্ছিলেন ময়াঙ্ক। কর্ণাটক দলের সঙ্গেই সফর করছিলেন তিনি। বিমানে একটি পানীয় খান তিনি। তারপরেই তাঁর অস্বস্তি শুরু হয়। গলা জ্বালা করার পাশাপাশি তিনি বমি করতেও শুরু করেন। পরবর্তীতে কর্ণাটক রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি রঘুরাম ভাট জানিয়েছেন এই মুহূর্তে ভালো রয়েছেন মায়াঙ্ক। সমস্ত আশঙ্কা কেটে গিয়েছে। কালকেই সম্ভবত বেঙ্গালুরুতে উড়ে যেতে পারেন মায়াঙ্ক আগরওয়াল। সেখানে স্থানীয় ডাক্তারদের সঙ্গে কথা বলবেন তিনি। তারা তাঁকে পরীক্ষা নিরীক্ষা করবেন বলে জানা গিয়েছে।

কর্ণাটক রঞ্জি ট্রফি দলের অধিনায়ক মায়াঙ্ক। আগরতলায় ২৬-২৯ পর্যন্ত ত্রিপুরার বিরুদ্ধে কর্ণাটকের হয়ে রঞ্জি ট্রফির ম্যাচে খেলেছেন তিনি এবং তাঁর দল। ত্রিপুরাকে ২৯ রানে হারিয়েছে তারা। কর্ণাটকের পরবর্তী ম্যাচ রয়েছে রেলওয়েজের সঙ্গে। ত্রিপুরার বিরুদ্ধে ম্যাচের পরে এদিন দুপুর আড়াইটেয় বিমান ছাড়ার কথা ছিল। ফেব্রুয়ারি মাসের ২ তারিখ থেকে রেলওয়েজের বিরুদ্ধে রয়েছে ম্যাচ। সুরাটে খেলা হবে এই ম্যাচ। এই ম্যাচে মায়াঙ্ক আগরওয়াল যদি না খেলতে পারেন তাহলে সহ অধিনায়ক নিখিল জোস অধিনায়কত্বের দায়িত্ব সামলাতে পারেন। চলতি রঞ্জি ট্রফিতে ভালো ফর্মে রয়েছেন ময়াঙ্ক। চার ম্যাচে তিনি করেছেন ৪৬০ রান। ২০২২-২৩ মরশুমের রঞ্জি ট্রফিতে সর্বোচ্চ রান সংগ্রাহক ও ছিলেন তিনি।এই মুহূর্তে তাঁর দল ৪ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে গ্রুপ সি-তে দ্বিতীয় স্থানে রয়েছে।

ক্রিকেট খবর

Latest News

আসছে কর্কট সংক্রান্তি, সূর্যকে শক্তিশালী করে নাম যশ পেতে করুন ৫ কাজ 'আমাদের মধ্যে বিরোধ থাকতে পারে, তবে আমরা শত্রু নই', ট্রাম্পকে নিয়ে বললেন বাইডেন ছেলের রিসেপশনে অতিথি আপ্যায়নের জন্য সেজেগুজে হাজির মা নীতা অম্বানি ঐতিহাসিক ১৬ তম কোপা জয় আর্জেন্তিনার! ব্রাজিল কতবার জিতেছে? রইল সব জয়ীদের তালিকা আয়ারাম-গয়ারাম নারিন-শাকিব-মিলাররা, এবার ম্যাক্সওয়েলদের কাছে হার নাইট রাইডার্সের সাঁতার কাটতে গিয়ে বিপত্তি, ব্রেন ইটিং অ্যামিবায় আক্রান্তের মৃত্যু পাকিস্তানে অনন্তের রিসেপশনে 'আগুন' এন্ট্রি তামান্নার! কোথায় বিজয়? Copa Final: চোট পেয়ে ৬৬ মিনিটে মাঠ ছাড়তে হওয়ায় কান্নায় ভেঙে পড়েন মেসি- ভিডিয়ো রিসেপশনের রাতে প্রকাশ্যে নব দম্পতির রাজকীয় লুক সরস্বতীর বাস শ্রেয়ার গলায়! রবিবারের আসর জমাতে এ কী গাইলেন শ্রেয়া আম্বানি বিয়েতে

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.