বাংলা নিউজ > ক্রিকেট > Rohit on winning World Cup and WTC: ‘আমি সত্যি বিশ্বকাপটা জিততে চাই’, আবারও স্বপ্ন দেখছেন রোহিত, চাইছেন WTC-র মুকুটও

Rohit on winning World Cup and WTC: ‘আমি সত্যি বিশ্বকাপটা জিততে চাই’, আবারও স্বপ্ন দেখছেন রোহিত, চাইছেন WTC-র মুকুটও

২০২৩ সালের ১৯ নভেম্বরের রাতটা আর ফিরে চান না রোহিত, বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখা শুরু করলেন ক্যাপ্টেন। (ছবি সৌজন্যে এএফপি ফাইল ও সৌজন্যে Breakfast with Champions)

বিশ্বকাপ জিততে চাই- ২০২৩ সালের ১৯ নভেম্বরের কষ্ট চেপে রেখে নয়া স্বপ্ন দেখাতে শুরু করলেন রোহিত শর্মা। সেইসঙ্গে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপও জিততে চান বলে জানালেন ভারতের অধিনায়ক। যিনি নিজের ভবিষ্যৎ পরিকল্পনাও জানালেন।

‘আমি সত্যি বিশ্বকাপটা জিততে চাই’-একটা কষ্টচাপা হাসি নিয়ে রোহিত শর্মা সেই কথাটা বলতেই সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গেল। শুধু তাই নয়, বিশ্বকাপ বলতে রোহিত শুধুমাত্র ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের বিষয়ে বুঝিয়েছেন নাকি ২০২৭ সালের ৫০ ওভারের বিশ্বকাপেও খেলার ইঙ্গিত দিয়ে রাখলেন, তা নিয়ে হইচই শুরু হয়েছে। অনেকের ধারণা, ফর্মে থাকলে ২০২৭ সালের বিশ্বকাপে খেলার ইঙ্গিত দিয়ে রেখেছেন রোহিত। যে যতই তখন রোহিতের বয়স ৪০ ছুঁইছুঁই হয়ে যাক না কেন। তবে শুধু বিশ্বকাপ নয়, রোহিতের নজরে আছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপও। আইপিএলের মধ্যেই জনপ্রিয় গায়ক এড শিরানের সঙ্গে ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন্স’ শোয়ে রোহিত জানিয়েছেন যে ২০২৫ সালে টিম ইন্ডিয়ার মাথায় বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের মুকুটও তুলে দিতে চান।

শিরানের সঙ্গে আড্ডা দেওয়ার ফাঁকেই সেই কথা বলেছেন রোহিত। তিনি যেভাবে তরুণ খেলোয়াড়দের মেন্টর হিসেবে কাজ করেন, তাই ভবিষ্যতে কোচিংয়ের দিকে ঝুঁকবেন কিনা, তা নিয়ে ভারতীয় অধিনায়ককে প্রশ্ন করেন শিরান। সেই প্রশ্নের প্রেক্ষিতেই নিজের ভবিষ্যৎ এবং নিজের স্বপ্ন নিয়ে মুখ খোলেন ৩৬ বছরের রোহিত। 

রোহিত: এখনও এই বিষয়টা নিয়ে ভাবিনি। আমি জানি না যে জীবন আমায় কোথায় নিয়ে যাবে। এই মুহূর্তে আমি ভালো খেলছি। তাই ভাবছি যে আরও কয়েক বছর খেলা চালিয়ে যাব। আমি জানি না….।

শিরান: যতক্ষণ না ভারত বিশ্বকাপ জিতছে?

রোহিত: হ্যাঁ। আমি সত্যি বিশ্বকাপটা জিততে চাই। আমি সত্যি ওই বিশ্বকাপটা জিততে চাই।

রোহিত: লর্ডসে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ হবে। ওটা ২০২৫ সালেও হবে। আশা করছি যে আমরা ফাইনালে পৌঁছাতে পারব।

আরও পড়ুন: IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার IPL টিকিট কাটলেন এক মাহি ভক্ত

আর রোহিতের সেই কথাগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বিশেষত ২০২৩ সালে সবকিছু ঠিক করেও একটা দিন খারাপ যাওয়ায় ৫০ ওভারের বিশ্বকাপ হাতছাড়া হয়ে গিয়েছিল টিম ইন্ডিয়ার। পুরো বিশ্বকাপে যেভাবে টিম ইন্ডিয়া খেলেছিল, তারপরে সেই ট্রফিটা হাতে না আসায় ভেঙে পড়েছিলেন রোহিতরা। চোখে জল এসে গিয়েছিল ভারতীয় অধিনায়কের। সেই ধাক্কাটা কিছুটা কাটিয়ে উঠলেও প্রথম প্রেমের মতো সেই দিনটার কথা এখনও ভুলতে পারেননি।

আরও পড়ুন: IPL 2024 MI vs RCB: মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন বিরাট কোহলি! জেনে নিন এর পিছনের আসল কারণ

শিরানের সঙ্গে আড্ডার সময় ২০২৩ সালের বিশ্বকাপের প্রসঙ্গ উঠতে রোহিত বলেন, 'আমার কাছে, ৫০ ওভারের বিশ্বকাপ হল আসল বিশ্বকাপ। আমরা ওই ৫০ ওভারের বিশ্বকাপ দেখতে-দেখতে বড় হয়েছি। আর এবারের বিশ্বকাপটা ভারতে হচ্ছিল। আমাদের দেশের মানুষদের সামনে হচ্ছিল। ওই ফাইনালের আগে পর্যন্ত আমরা খুব ভালো খেলছিলাম। সেমিফাইনালে জেতার পরে আমার মনে হয়েছিল যে আর একধাপ দূরেই বিশ্বকাপ। আমরা সব ঠিকঠাক করছি। এমন কোন জিনিসটা আছে, যেটার কারণে আমরা বিশ্বকাপে হেরে যেতে পারি। সত্যি কথা বলতে একটা জিনিসও আমার মাথায় আসেনি।'

আরও পড়ুন: Umpire under fire after MI vs RCB match: 'MI-র দ্বাদশ প্লেয়ার', আম্পায়ারের উপর চটল নেটপাড়া! হাত দেখিয়ে কটাক্ষ বিরাটের?

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

WB Lok Sabha Vote LIVE: অভিজিৎ থেকে দেব, ৮ আসনে আজ প্রেস্টিজ ফাইট BJP-TMC'র ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য ফিরছে? ২৫ মের রাশিফলে দেখে নিন সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা?২৫ মের রাশিফলে জানুন জ্যোতিষগণনা মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ২৫ মে রাশিফল ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা! নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি!

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.