বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 MI vs RCB: মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন বিরাট কোহলি! জেনে নিন এর পিছনের আসল কারণ

IPL 2024 MI vs RCB: মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন বিরাট কোহলি! জেনে নিন এর পিছনের আসল কারণ

মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন বিরাট কোহলি (ছবি-এক্স)

এই স্লোগান শুনে কোহলি হেসে ফেলেন এবং এই কাজ না করার জন্য তাদের কাছে কান ধরে ক্ষমা চাইতে শুরু করেন। আসলে বিরাট কোহলি এই সময়ে বোলিং করতে চাইছিলেন না। সেই কারণেই তিনি এমনটা করেন। এই ভিডিয়োটি পরে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি মাঠে থাকা মানেই আলাদা বিনোদন। কারণ সেই সময়ে মাঠে পরিবেশটা বেশ জমজমাট হয়ে যায়। IPL 2024-এ, বৃহস্পতিবার মুম্বইয়ের ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই ম্যাচটি একটি উচ্চ-স্কোরিং খেলা হয়েছিল। লিগের ২৫ তম ম্যাচে, মুম্বই ইন্ডিয়ান্স ২৭ বল বাকি থাকতেই RCB কে একতরফাভাবে সাত উইকেটে পরাজিত করেছে।

এই ম্যাচে প্রচুর বাউন্ডারি ও ছক্কা মারা হচ্ছিল, সেই সময়ে মাঠের অন্যদিকে দর্শকদের সঙ্গে বিরাট কোহলির মজার কথোপকথন চলছিল।

আরও পড়ুন… Paris Olympics 2024: কে বলতে পারে কিশোর জেনা আমার আগে ৯০ মিটার পেরিয়ে যেতে পারে: নীরজ চোপড়া

বিরাট কোহলির সঙ্গে ঘটনাটি কী ঘটেছিল?

এমনই একটি দৃশ্য দেখা গেল ম্যাচের মাঝামাঝি সময়ে, যখন ওয়াংখেড়ে স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা স্লোগান দিতে শুরু করেন, ‘কোহলিকে বোলিং দাও… কোহলিকে বোলিং দাও…।’ সেই সময় বিরাট কোহলি ছুটছিলেন বাউন্ডারি লাইনের দিকে। এই স্লোগান শুনে কোহলি হেসে ফেলেন এবং এই কাজ না করার জন্য তাদের কাছে কান ধরে ক্ষমা চাইতে শুরু করেন। আসলে বিরাট কোহলি এই সময়ে বোলিং করতে চাইছিলেন না। সেই কারণেই তিনি এমনটা করেন। এই ভিডিয়োটি পরে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… IPL 2024 Points Table: পরপর দুই ম্য়াচে জয়, RCB-কে হারিয়ে পঞ্জাবকে পিছনে ফেলে দিল মুম্বই ইন্ডিয়ান্স

RCB বোলাররা অনেক রান দিলেন

বিরাট কোহলির দর্শকদের কাছে ক্ষমা চাওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে। আমরা আপনাকে বলি যে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এদিন ৬ বোলার ব্যবহার করেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এবং সকলের বোলিং ইকোনমি ১০-এর উপরে ছিল। মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যানরা আরসিবির বোলারদের ধ্বংস করে দিয়েছেল। এবং মাত্র ১৫.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ১৯৭ রানের প্রয়োজনীয় লক্ষ্য অর্জন করে। বিরাট কোহলিও এই ছবির সাক্ষী ছিলেন। তাই হয়তো তিনি এমন আবহে বল করতে চাননি।

থেমে গেল হার্দিক পান্ডিয়াকে নিয়ে হুটিং

মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে আরেকটি দুর্দান্ত মুহূর্ত দেখা গিয়েছিল যখন বিরাট কোহলি ওয়াংখেড়ে স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের হার্দিক পান্ডিয়াকে নিয়ে হুটিং করার পরিবর্তে তাঁর প্রশংসা করতে বলেছিলেন। হার্দিক পান্ডিয়া যখন ব্যাট করতে নামেন, দর্শকরা তাঁকে নিয়ে জোরে জোরে হুটিং করছিলেন। বিরাট কোহলি এটা পছন্দ করেননি এবং তিনি দর্শকদের দিকে ইঙ্গিত করে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কের প্রশংসা করার আবেদন জানান। বিরাট কোহলির এমন আচরণ বেশ প্রশংসিত হচ্ছে।

আরও পড়ুন… আর পারছিলাম না.....IPL 2024 না খেলার লম্বা চওড়া অজুহাত খাড়া করলেন অজি স্পিনার অ্যাডাম জাম্পা

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর পঞ্চম পরাজয়

বিরাট কোহলি এবং দর্শকদের মধ্যে মিথস্ক্রিয়া যতই বিনোদনমূলক হোক না কেন, আরসিবির ভাগ্য ভালো হচ্ছে না। বৃহস্পতিবার টুর্নামেন্টে পঞ্চম হারে ফ্যাফ ডু প্লেসির নেতৃত্বাধীন আরসিবি। পাঁচ ম্যাচে এটি মুম্বই ইন্ডিয়ান্সের দ্বিতীয় জয়। এই ম্যাচের পরে, মুম্বই ইন্ডিয়ান্স পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে উঠে এসেছে এবং আরসিবি রয়ে গিয়েছে নবম স্থানে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ… সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময় বিষ্ণুপুরে স্ট্রংরুম থেকে EVM বদলের চেষ্টার অভিযোগ, রিপোর্ট তলব করল কমিশন কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড় যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.