বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: বিরাট অঘটন! জগদ্ধাত্রীকে হটিয়ে দিল কথা, বেঙ্গল টপার নিম ফুলের মধু না ফুলকি?

TRP List: বিরাট অঘটন! জগদ্ধাত্রীকে হটিয়ে দিল কথা, বেঙ্গল টপার নিম ফুলের মধু না ফুলকি?

TRP: বিরাট অঘটন! জগদ্ধাত্রীকে হটিয়ে দিল কথা, বেঙ্গল টপার নিম ফুলের মধু না ফুলকি?

 TRP List: টিআরপি তালিকায় ওলোট-পালোট। ৬০০ পর্ব পেরিয়ে প্রথমবার স্লট হারালো জগদ্ধাত্রী। ওদিকে প্রথম সপ্তাহেই সেরা দশে জায়গা করে নিল শন-অনুষ্কার রোশনাই। 

ইঙ্গিত মিলেছিল গত সপ্তাহেই , জগদ্ধাত্রী ফ্যানেদের কাছে বিরাট ধাক্কা। আর শুধু স্টার জলসার ফলো করা টিআরপি চার্ট অনুসারেই নয়, ১৫+ টিআরপিতেও সন্ধ্যে ৭টার স্লট নিজের দখলে করে নিল ‘কথা’ (৬.৩)। ৬০০ পর্ব পেরিয়ে প্রথমবার স্লট হাতছাড়া হল জগদ্ধাত্রী-স্বয়ম্ভূর (৬.০)। আরও পড়ুন-ফুলকির পাঞ্চে সিংহাসনচ্যুত নিম ফুল! TRP তালিকায় চমক কথার, জগদ্ধাত্রী হেরে গেল?

দীর্ঘ সময় পর ‘কথা’র হাত ধরে ছোটপর্দায় ফিরেছেন সাহেব, অন্যদিকে সুস্মিতার পরপর দুটো মেগায় সেভাবে সাড়া ফেলেনি। তবে দুজনের যুগলবন্দি কিন্তু সুপারহিট! শুরু থেকেই পর্দায় দাগ কেটেছে সাহেব-সুস্মিতার রসায়ন, তার প্রতিফলন এবার টিআরপিতে। 

এই সপ্তাহে তিন নম্বরে রয়েছে কথা। তবে বেঙ্গল টপার হওয়ার দৌড়ে এখনও খানিকটা পিছিয়ে স্টার জলসার মেগা। প্রথম স্থান দখলের জন্য গত কয়েক সপ্তাহ ধরেই হাড্ডাহাড্ডি লড়াই নিম ফুলের মধু এবং ফুলকির। এই সপ্তাহে যৌথভাবে শীর্ষস্থান দখল করেছে পর্ণা-সৃজন ও ফুলকি-রোহিত। পারোমিতা অর্থাৎ কৌশাম্বির বিয়ের দিনেও চওড়া হাসি থাকল গোটা টিমের মুখে। ৬.৬ নম্বর নিয়ে এক নম্বরে এই দুই মেগা। পঞ্চম থেকে এল লাফে দ্বিতীয় স্থানে উঠে এসেছে গীতা এলএলবি। প্রাপ্ত নম্বর ৬.৪। আইপিএল ও ভোটের মরসুমে সার্বিকভাবে বাংলা সিরিয়ালের টিআরপি নিম্নমুখী। 

এক নজরে দেখুন সেরা ১০-এর তালিকা

প্রথম- নিম ফুলের মধু/ ফুলকি (৬.৬)

দ্বিতীয়- গীতা এলএলবি (৬.৪)

তৃতীয়-  কথা (৬.৩)

চতুর্থ- জগদ্ধাত্রী (৬.০)

পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে (৫.৮)

ষষ্ঠ-  বঁধুয়া (৫.১)

সপ্তম- জল থই থই ভালোবাসা/ অনুরাগের ছোঁয়া (৪.৬) 

অষ্টম-  আলোর কোলে (৪.৫) 

নবম- রোশনাই (৪.৪)

দশম- তুমি আশেপাশে থাকলে (৪.২) 

‘কোন গোপনে মন ভেসেছে’র ধামাকা প্রোমো সামনে এসেছে সম্প্রতি। কিঞ্জলের কামব্যাকের ট্র্যাক নিয়ে উত্তেজিত ভক্তরা। তবে এই সপ্তাহেও পঞ্চম স্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হল শ্বেতা-রণজয়কে। তবে প্রথম সপ্তাহেই সেরা দশের তালিকায় ঢুকে পড়েছে রোশনাই। শ্যামলী-অনিকেতকে কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে  ৪.৪ নম্বর নিয়ে নবম স্থানে স্টার জলসার সদ্য শুরু হওয়া এই মেগা। 

দীর্ঘদিন সূর্যের অনুপস্থিতির পরেও স্লট লিডারের খেতাব ধরে রাখল অনুরাগের ছোঁয়া। অনেকেই আশঙ্খা করেছিলেন হয়ত এইবার শিমুল-পরাগরা হারিয়ে দেবে এক সময়ের বেঙ্গল টপার মেগাকে। কিন্তু কার কাছে কই মনের কথার থেকে গ্যাপ বাড়াল (০.৫) বর্তমানে বাংলা টেলিভিশনের সবচেয়ে পুরোনো মেগা সিরিয়াল। সেরা দশে জায়গা পায়নি দুজনেই। তবে এই সপ্তাহেও হর গৌরী পাইস হোটেল (৩.৮) মিঠিঝোরা (৩.৭)-কে হারিয়ে স্লট পুনরুদ্ধার করল। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.