বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: এবার MI-এর শাস্তির কবলে ইশান, তরুণ কিপারের আজব সাজা দেখে হেসে গড়াচ্ছে নেটপাড়া- ভিডিয়ো

IPL 2024: এবার MI-এর শাস্তির কবলে ইশান, তরুণ কিপারের আজব সাজা দেখে হেসে গড়াচ্ছে নেটপাড়া- ভিডিয়ো

ইশান কিষান এবং কুমার কার্তিকেয় পেয়েছেন আজব সাজা।

২০২৪ আইপিএলে এখনও পর্যন্ত আহামরি পারফরম্যান্সও করেননি ইশান। তিন ম্যাচে তিনি মাত্র ৫০ রান করেছেন। মুম্বইও হারের হ্যাটট্রিক করে লিগ তালিকায় লাস্টবয়। সব মিলিয়ে বেশ চাপেই রয়েছেন ইশান নিজেও।

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটে অন্যতম বিতর্কিত নাম ইশান কিষান। একের পর এক বিতর্কের কেন্দ্রে জড়াচ্ছে তাঁর নাম। মানসিক স্বাস্থ্যের দোহাই দিয়ে দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজের দল থেকে দাঁড়ানোর পর দুবাইয়ে পার্টি করা থেকে, বোর্ডের নির্দেশকে তোয়াক্কা না করে রঞ্জি ম্যাচ না খেলে আইপিএলের প্রস্তুতি নেওয়া- বেপরোয়া মানসিকতা দেখিয়েছেন ইশান। যার জেরে তিনি তীব্র সমালোচনারও সম্মুখীন হন।

এর জন্য ইশান কিষানকে বড় শাস্তির মুখেও পড়তে হয়। তরুণ কিপার ব্যাটারকে বোর্ডের বার্ষিক চুক্তি থেকে বাদ দেওয়া হয়। ২০২৪ আইপিএলে এখনও পর্যন্ত আহামরি পারফরম্যান্সও করেননি ইশান। তিন ম্যাচে তিনি মাত্র ৫০ রান করেছেন। মুম্বইও হারের হ্যাটট্রিক করে লিগ তালিকায় লাস্টবয়। এবার আইপিএলে তাঁর ফ্র্যাঞ্চাইজি টিম মুম্বই ইন্ডিয়ান্সও শাস্তি দিল ইশানকে। কিন্তু কেন?

আরও পড়ুন: এবার মিলিটারি ট্রেনিংয়ে বাবর আজমরা, ব্যাপারটা কী?- ভিডিয়ো

এমআই-এ প্লেয়ারদের শৃঙ্খলার মধ্যে রাখতে বিভিন্ন নিয়ম রয়েছে। এই যেমন- দলের প্রতিটি প্লেয়ারকে সঠিক সময়ে অনুশীলনে আসতে হবে, হোটেলে কোনও কিছুর কল টাইম দেওয়া হলে, সেখানে নিয়ামানুবর্তিতা মানতে হবে। এই সব অনেক নিমই আছে। আর এই নিয়ম ভাঙলেই পেতে হবে কড়া শাস্তি। তবে সেই শাস্তি প্লেয়ারদের জন্য অস্বস্তির হলেও, বাকিদের জন্য কিন্তু মজাদার বিষয় হয়।

আরও পড়ুন: এখনও পুরো ফিট নন, IPL-এর পর T20 World Cup থেকেও ছিটকে গেলেন বেন স্টোকস

ইশান কিষানকেই যেমন শাস্তিস্বরুপ পরতে হয়েছিল অদ্ভূত সুপারহিরো পোশাক। মুম্বই বিমানবন্দরে মজাদার এক সুপারহিরো পোশাকে দেখা গিয়েছে ইশানকে। মুম্বই ইন্ডিয়ান্সের তরফে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্টও করা হয়েছে। যা নিয়ে তুমুল হাসিহাসিও চলছে।

আসলে মুম্বই ম্যানেজমেন্টের তৈরি নিয়ম ভাঙলে প্রত্যেককেই একটি নির্দিষ্ট পোশাকে গোটা দিন কাটাতে হয়। আলাদা আলাদা মরশুমের জন্য আলাদা আলাদা পোশাক তৈরি হয়। এই বছর মুম্বই ইন্ডিয়ান্সের তরফে দলের রঙেই এক সুপারহিরো পোশাক ডিজাইন করা হয়েছে। সেই পোশাকে মুম্বই ইন্ডিয়ান্সের লোগোও রয়েছে।

আর নিয়ম ভাঙার শাস্তি হিসেবে ইশানকে ও মজাদার বিশেষ পোশাক পরে টিম বাস থেকে বিমানবন্দেরর টার্মিনালে প্রবেশ করতে দেখা গিয়েছে। তবে ইশান একা নন, কুমার কার্তিকেয়া সহ আরও কিছু ক্রিকেটারকে একই পোশাকে দেখা গিয়েছে। তবে এই প্রথম বার নয়। ইশান কিষানকে এর আগেও এমন শাস্তি পেতে দেখা গিয়েছে। তবে শুধু জুনিয়ররা নন, নিয়ম ভাঙলে শাস্তির আওতা থেকে বাদ পড়েন না দলের সিনিয়ার ক্রিকেটাররা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর মমতার দেওয়া জমি পছন্দ নয়! মুর্শিদাবাদের স্কুলে দুবছর ধরে বাস ৩৫ পরিবারের

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.