বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 KKR vs RCB: মজা নাকি… ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো

IPL 2024 KKR vs RCB: মজা নাকি… ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো

ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি (ছবি:এক্স @_anti_hero17)

ম্যাচ শুরুর আগে, বিরাট কোহলি হাস্যকরভাবে আম্পায়ারকে তার কমলা ক্যাপ দিয়েছিলেন এবং তিনি সকলকে বোঝান তিনি ব্যাট করতে নামবেন। এই সময়ে বল করার জন্য সম্পূর্ণ প্রস্তুত ছিলেন বিরাট কোহলি। যা দেখে সকলেই অবাক হয়ে যান। এটি করার আগে সুনীল নারিনের সঙ্গেও কথা বলেছিলেন বিরাট কোহলি।

রবিবার আইপিএল-এর ৩৬তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কলকাতার ইডেন গার্ডেন্সে এই ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচে টস জিতেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি। টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। এই ম্যাচে RCB দলে তিনটি পরিবর্তনও হয়েছিল। এই ম্যাচে দলে ফিরেছেন মহম্মদ সিরাজ, ক্যামরন গ্রিন ও করন শর্মা। কেকেআর অবশ্য নিজেদের দলকে অপরিবর্তিত রেখেছিল।

আরও পড়ুন… IPL 2024: ইডেনে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গৌতম গম্ভীর

সুনীল নারিনের সঙ্গে বিরাট কোহলির কী ঘটনা ঘটেছিল?

ম্যাচ শুরুর সময়ে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলেই বেশ অবাক হয়েগিয়েছিলেন এমন বেশ মজাও পেয়েছিলেন। আসলে কলকাতার হয়ে যখন ব্যাট করতে আসেন সুনীল নারিন এবং ফিল সল্ট, তখন নারিনের সঙ্গে মজা করেন বিরাট কোহলি। ইনিংসের শুরু থেকেই বিরাট কোহলি আম্পায়ারের সঙ্গে দারুণ প্র্যাঙ্ক করে শো চুরি করেন। আসলে, ম্যাচ শুরুর আগে, বিরাট কোহলি হাস্যকরভাবে আম্পায়ারকে তার কমলা ক্যাপ দিয়েছিলেন এবং তিনি সকলকে বোঝান তিনি ব্যাট করতে নামবেন। এই সময়ে বল করার জন্য সম্পূর্ণ প্রস্তুত ছিলেন বিরাট কোহলি। যা দেখে সকলেই অবাক হয়ে যান। এটি করার আগে সুনীল নারিনের সঙ্গেও কথা বলেছিলেন বিরাট কোহলি। ঠিক আছে, কোহলি কেবল মজা করেই এটি করছিলেন কারণ আরসিবির হয়ে প্রথম ওভারটি করেছিলেন মহম্মদ সিরাজ।

আরও পড়ুন… IPL 2024: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন RCB-র ক্যামরন গ্রিন, চাপে পড়ল KKR

প্রথম ওভারে বল করতে গেলেন বিরাট কোহলি

আম্পায়ারের কাছে যাওয়ার আগে বিরাট কোহলি সুনীল নারিনের সঙ্গে কথা বলতে গেলে নারিন জোরে হাসতে শুরু করেন। মজার এই ঘটনার সময়ে একটা সময়ে সুনীল নারিনকে ভয়ও দেখিয়েছিলেন বিরাট কোহলি। বিরাট কোহলি তাঁকে আন্ডারটেকারের বিখ্যাৎ মুখ দেখান। এই ভিডিয়ো দেখার পরে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট সেকশন হাস্যকর প্রতিক্রিয়ায় ভরে গেছে। কেউ কেউ এই বলেন কোহলির খেলাধুলার প্রশংসা করেছেন যে তিনি সর্বদা নিজের চারপাশে একটি ভালো পরিবেশ বজায় রাখেন। সেই সঙ্গে কেউ বলেছেন, কোহলি বোলিং না করলেই তার দলের জন্য ভালো হবে। ঠিক আছে, আমরা আপনাকে বলি যে এই ম্যাচে আরসিবি খেলোয়াড়রা সবুজ জার্সি পরে খেলছেন।

আরও পড়ুন… IPL 2024: আমার স্বপ্ন ছিল ও যেন ধোনির দলে খেলে- মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা

কেমন ছিল KKR-এর ইনিংস?

প্রথমে ব্য়াট করতে নেমে শুরুটা খুব একটা ভালো করতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। এর কারণ অবশ্য এদিন সুনীল নারিনের ব্যাট সেভাবে কাজ করেনি। তবে দারুণ শুরু করেছিলেন ফিল সল্ট। মাত্র ১৪ বলে ৪৮ রান করেন ফিল সল্ট। এই ইনিংসে তিনি সাতটি চার ও তিনটি ছক্কা হাঁকিয়েছিলেন। তবে ১৫ বলে মাত্র ১০ রান সুনীল নারিন। যশ দয়ালের বলে তিনি আউট হন। এরপরে অংকৃষ রঘুবংশীকেও ফেরান যশ দয়াল। এই সময়ে দুরন্ত ক্যাচ নেন ক্যামরন গ্রিন।

আরও পড়ুন… IPL 2024 Points Table-এ বড় পরিবর্তন! CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI

৫৬ রানের মধ্যে প্রথম উইকেট হারায় কলকাতা নাইট রাইডার্স। এরপরে দলের ৬৬ রানে দ্বিতীয় উইকেট হারায় কেকেআর। অংকৃষ রঘুবংশী আউট হওয়ার সময়ে দলের রান ছিল ৭৫। এরপরে ৮.২ ওভারে চতুর্থ উইকেট হারায় কলকাতা নাইট রাইডার্স। ৯৭ রানে চতুর্থ উইকেট হারায় কেকেআর। বেঙ্কটেশ আইয়ারের উইকেটের শিকার করেন ক্যামরন গ্রিন। এরপরে ইনিংস এগিয়ে নিয়ে যান শ্রেয়স আইয়ার ও রিঙ্কু সিং। রিঙ্কু ১৬ বলে ২৪ রান করে ফেরেন। মাঠে নামেল রাসেল। ১৪ ওভারে কলকাতা নাইট রাইডার্সের রান হয় ১৪২/৫। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেটে ২২২ রান করে কলকাতা নাইট রাইডার্স। শ্রেয়স আইয়ার ৩৬ বলে ৫০ রান করেন। এরপরে আন্দ্রে রাসেল ২০ বলে ২৭ রান ও রমনদীপ সিং ৯ বলে ২৪ রান করে অপরাজিত ছিলেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ ইশান, শ্রেয়সদের NCA-র হাই পারফরম্যান্স মনিটরিং প্রোগ্রামের আওতায় আনল BCCI বিশাল বিরল রাজযোগ! ৩০ বছর পরে ফিরবে সৌভাগ্য, এত ভালো সময় আগে পায়নি এই ৩ রাশি

Latest IPL News

হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.