বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: আমার নাম ভাঙিয়ে বিশ্বের বহু জায়গায় T20-র প্রচার চলছে- কাকে কথা শোনালেন বিরাট

IPL 2024: আমার নাম ভাঙিয়ে বিশ্বের বহু জায়গায় T20-র প্রচার চলছে- কাকে কথা শোনালেন বিরাট

পঞ্জাব কিংসের বিরুদ্ধে বিরাট কোহলির ইনিংস (ছবি-PTI) (PTI)

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ব্যাট হাতে একটি ঝোড়ো ইনিংস খেলেছিলেন বিরাট কোহলি। এই সময় ভারতের এই তারকা ব্যাটার টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাই নিয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন এবং তিনি বলেছিলেন যে তাঁর নাম সামনে রেখে টি-টোয়েন্টি খেলা প্রচার করা হয়।

সোমবার, ২৫ মার্চ, বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং পঞ্জাব কিংস। এটি ছিল আইপিএল ২০২৪-এর ষষ্ঠ ম্যাচ। এই ম্যাচের সময়ে স্টেডিয়ামে শুধু লাল রঙ করা দেখা গিয়েছিল। ভক্তরাও এই ম্যাচটি অনেক উপভোগ করেছেন, কারণ তারা প্রথমে তাদের প্রিয় খেলোয়াড় বিরাট কোহলির ফিল্ডিং উপভোগ করেছেন এবং তারপরে তার ব্যাটিং উপভোগ করেছিলেন। আসে এদিন ব্যাট হাতে একটি ঝোড়ো ইনিংস খেলেছিলেন বিরাট কোহলি। এই সময় ভারতের এই তারকা ব্যাটার টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাই নিয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন এবং তিনি বলেছিলেন যে তাঁর নাম সামনে রেখে টি-টোয়েন্টি খেলা প্রচার করা হয়।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৪৯ বলে ৭৭ রানের ইনিংস খেলেছিলেন বিরাট কোহলি। এই দুর্দান্ত ইনিংসের জন্য তিনি পেয়েছেন ম্যাচ সেরার পুরস্কার। তবে দুইবার তিনি আউট হতে হতে রক্ষা পেয়েছন। বলা ভালো এদিনের ম্যাচে দুবার নিজের আউট এড়িয়ে গেছেন বিরাট কোহলি।

আরও পড়ুন… IPL 2024 GT vs MI: গুজরাটের বিরুদ্ধে ম্যাচ হারলেও নজির গড়লেন বুমরাহ! ভেঙে দিলেন মালিঙ্গার রেকর্ড

একটা সময়ে শূন্য রানেও আউট হতে পারতেন বিরাট কোহলি, কিন্তু বেঁচে যান তিনি। ম্যাচের পরে উপস্থাপনায় কথা বলতে গিয়ে, বিরাট কোহলি স্বীকার করেছেন যে তিনি খেলাটি শেষ করতে না পারায় অসন্তুষ্ট ছিলেন। যাইহোক, দল জিতেছিল এবং তিনি ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন এটাতেই তিনি খুশি। এদিকে তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি এক অবাক করা জবাব দেন।

আরও পড়ুন… IPL 2024: ভারত তার রত্নকে ফিরে পেয়েছে… ঋষভ পন্তের প্রত্যাবর্তন নিয়ে নভজ্যোত সিং সিধুর বড় মন্তব্য

আসলে, দীর্ঘ ছুটি কাটিয়ে মাঠ ফিরেছেন বিরট কোহলি। ইংল্যান্ড সফর মিস করেছেন তিনি। এরপরে তিনি আইপিএল খলতে ফিরে আসেন। বিশেষজ্ঞরা বলছিলেন যে যদি আইপিএল ২০২৪-এর প্রথমার্ধে বিরাট কোহলির ভালো না খেলতে পারেন, তাহলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়তে পারেন তিনি।

আরও পড়ুন… এটা করতে না পারলে আমি চলে যাব- দল ছাড়ার হুঁশিয়ারি দিলেন সুনীল ছেত্রীদের হেড স্যার ইগর স্টিমাচ

এই সম্ভাবনার প্রশ্নের উত্তরে বিরাট কোহলি বলেন, ‘আমি জানি যে এখনও বিভিন্ন জায়গায় টি-টোয়েন্টি ক্রিকেট প্রোমোট করার জন্য আমার নাম ব্যবহার করা হয়। আমি মনে করি আমি এটা করতে পেরেছি।’ নিজের ব্রেক নেওয়া নিয়ে বিরাট কোহলি বলেন, ‘আমরা দেশে ছিলাম না। আমরা এমন জায়গায় ছিলাম যেখানে লোকেরা আমাদের চিনতে পারছিল না। পরিবার হিসাবে একসঙ্গে সময় কাটানো, দুই মাস ধরে স্বাভাবিক বোধ করা - আমার জন্য, আমার পরিবারের জন্য - এটি একটি অন্য রকম অভিজ্ঞতা ছিল।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কোহলির হাই-ফুলটস থেকে কার্তিকের LBW, আইপিএল ২০২৪-এ জোর বিতর্ক হয় এই ৫টি বিষয়ে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ৬২'র দখলদারি নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার, পালটা 'চিনা প্রেম' খোঁচা BJP'র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল কাপুর পরিবারে ফাটল! অর্জুনের জন্য মুখ দেখাদেখি বন্ধ অনিল-বনির, কী নিয়ে ঝামেলা? তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.