বাংলা নিউজ > ক্রিকেট > শামসির সেলিব্রেশনের জন্য সোশ্যাল মিডিয়ায় কদর্য আক্রমণের শিকার তাঁর স্ত্রী, ক্ষুব্ধ প্রোটিয়া স্পিনার

শামসির সেলিব্রেশনের জন্য সোশ্যাল মিডিয়ায় কদর্য আক্রমণের শিকার তাঁর স্ত্রী, ক্ষুব্ধ প্রোটিয়া স্পিনার

তাবরেজ শামসির সেলিব্রেশন। ছবি- এপি।

সূর্যকুমার যাদবকে আউট করে 'বুট ফোন' সেলিব্রেশনে মাততে দেখা যায় শামসিকে। দ্বিতীয় টি-২০ ম্যাচে শামসি এই ঘটনা ঘটানোর পরেই সোশ্যাল মিডিয়ায় রোষের শিকার হন তাঁর স্ত্রী।

শুভব্রত মুখার্জি:- সোশ্যাল মিডিয়ার এই যুগে কোনও একটি বিষয় পেলেই তাকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে পরিণত করেন নেটিজেনরা। সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন ইস্যুতে এই জিনিসটি সবসময়ে পরিলক্ষিত হয়। খেলার মাঠ থেকে শুরু করে নাচ-গানের মঞ্চ কোনও কিছুই এর বাইরে নয়।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে একের পর এক ইস্যুতে কদর্য ভাষার ব্যবহার যেন দিন‌ দিন বেড়েই চলেছে। আর এই কদর্য আক্রমণের হাত থেকে রেহাই নেই তারকাদের পরিবারের সদস্যদেরও।যেমনটি সম্প্রতি ঘটেছে দক্ষিণ আফ্রিকার স্পিনার তাবরেজ শামসির সঙ্গে।

ভারতের বিরুদ্ধে সাদা বলের ফর্ম্যাটের সিরিজে তিনি সূর্যকুমার যাদবকে আউট করেন। সেই উইকেটটি তিনি উদযাপন করেন এক বিশেষ পদ্ধতিতে সেলিব্রেট করে। আর তাতেই গোসা হয়েছে নেটিজেনদের একাংশের। যাদের সমস্ত রোষ গিয়ে পড়েছে শামসির স্ত্রীর উপরে। তাঁকে কদর্য ভাষায় আক্রমণ করা হয়েছে। আর এবার এই বিষয়টি নিয়েই মুখ খুলেছেন শামসি।

আরও পড়ুন:- Test Team Of The Year: স্টার স্পোর্টসের বর্ষসেরা টেস্ট দল থেকে বাদ কোহলি, হতবাক ইরফানরা

ঘটনার সূত্রপাত ভারত বনাম দক্ষিণ আফ্রিকার সদ্য শেষ হওয়া টি-২০ সিরিজে। সেখানে সূর্যকুমার যাদবকে আউট করেন শামসি। এরপরেই নিজের পায়ের বুক খুলে কানে দিয়ে ফোন করার ভঙ্গিমায় 'বুট ফোন' সেলিব্রেশনে মাততে দেখা যায় তাঁকে। দ্বিতীয় টি-২০ ম্যাচে শামসি এই ঘটনা ঘটানোর পরেই সোশ্যাল মিডিয়াতে সমস্ত রোষের শিকার হন তাঁর স্ত্রী। যাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালাগালি শুরু করে দেন নেটিজেনদের একাংশ। সেই বিষয়েই এবার মুখ খুলেছেন শামসি। ঘটনায় তিনি যে ক্ষুব্ধ এবং ব্যথিত তা স্পষ্ট করে দিয়েছেন তিনি।

আরও পড়ুন:- Year Ender 2023: বিষেণ সিং বেদী থেকে মহম্মদ হাবিব, ২০২৩ কেড়ে নিয়েছে যে সব কিংবদন্তি ক্রীড়াবিদদের

ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, 'মানুষরা আমার ওই সেলিব্রেশনকে নেগেটিভভাবে নিয়েছে। তারা এটাই ভেবেছে যে ওই ধরনের সেলিব্রেশন অসম্মানজনক ছিল। কিন্তু আমি এটা নিশ্চিত করতে পারি ওই সেলিব্রেশন কাউকে ছোট করতে করা হয়নি। আমাকে এবং আমার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়েছে। আমার কেরিয়ারের সবথেকে খারাপ ঘটনা এটাই। আমার একেবারেই ভালো লাগেনি জিনিসটা। একেবারে অযৌক্তিক এইসব কিছু। একজন ক্রীড়াবিদকে কেউ পছন্দ নাও করতে পারে। তাঁর প্রতি কেউ আক্রমণ করলে সেটা খুব বড় অন্যায় নয়। কিন্তু পরিবারকে জড়িয়ে নেওয়াটা ভুল।এটা অত্যন্ত বড় এক অন্যায়। এটাকে নোংরামির অন্য পর্যায়ে নিয়ে যাওয়া হয়েছে।'

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের Bangladesh বনাম Netherlands ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বৃহস্পতিবারের ব্রত পালন করেছেন? তাহলে জেনে নিন এই ব্রতর গুরুত্বপূর্ণ নিয়ম বিধি চার বছর পর! ওড়িশা সচিবালয়ের দরজা খুলল সাংবাদিকদের জন্য, নিষেধ করেছিল নবীন সরকার 'ডুবে আছি', শুভশ্রীকে ট্যাগ করে কেন এমন লিখলেন! রাজের পোস্ট ঘিরে রহস্য… ফাসিবাদের চরম, রাজভবনে ঢুকতে বাধা পেয়ে বললেন শুভেন্দু, রিপোর্ট তলব রাজ্যপালের T20I-তে ভারতের হয়ে সব থেকে বেশি উইকেট, বুমরাহকে টপকে সেরা তিনে হার্দিক বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ ইতালি যাবেন মোদী, মার্কিন প্রেসিডেন্ট বাইডেনের সঙ্গে হতে পারে বৈঠক

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.