বাংলা নিউজ > ক্রিকেট > WPL 2024: ধোনির মতোই ব্যাট হাতে ঝড় তুললেন তাঁর ‘অন্ধ ভক্ত’, খড়কুটোর মতো উড়ে গেল গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স

WPL 2024: ধোনির মতোই ব্যাট হাতে ঝড় তুললেন তাঁর ‘অন্ধ ভক্ত’, খড়কুটোর মতো উড়ে গেল গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ঝোড়ো হাফ-সেঞ্চুরি কিরণ নভগিরের। ছবি- পিটিআই।

Mumbai Indians vs UP Warriorz WPL 2024: জোড়া জয় দিয়ে এবারের উইমেন্স প্রিমিয়র লিগ শুরু করা মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের তৃতীয় ম্যাচে মুখ থুবড়ে পড়ল ইউপি ওয়ারিয়র্জের কাছে।

মহেন্দ্র সিং ধোনির মতোই ব্যাট হাতে তাণ্ডব চালালেন তাঁর অন্ধ ভক্ত। তফাৎ এটাই যে, ধোনি ফিনিশার হিসেবে ঝড় তোলেন ক্রিজে। আর তাঁর অনুরাগী কির নভগির ওপেন করতে নেমে চার-ছক্কার ফুলঝুরি ফোটালেন। মূলত কিরণ ঝড়েই খড়কুটোর মতো উড়ে গেল জোড়া জয়ে উইমেন্স প্রিমিয়র লিগ অভিযান শুরু করা মুম্বই ইন্ডিয়ান্স। বুধবার চলতি ডব্লিউপিএলের ষষ্ঠ লিগ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হারিয়ে পয়েন্টের খাতা খুলল অ্যালিসা হিলির নেতৃত্বাধীন ইউপি ওয়ারিয়র্জ।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতে মুম্বই ইন্ডিয়ান্সকে শুরুতে ব্যাট করতে পাঠায় ইউপি ওয়ারিয়র্জ। হরমনপ্রীত কৌর এদিন মাঠে নামেননি। তাঁর বদলে মুম্বইকে নেতৃত্ব দিতে নামেন ন্যাট সিভার ব্রান্ট। মুম্বই প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬১ রান তোলে।

ওপেন করতে নেমে লড়াকু হাফ-সেঞ্চুরি করেন হেইলি ম্য়াথিউজ। ক্যারিবিয়ান তারকা ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৭ বলে ৫৫ রান করে আউট হন। অপর ওপেনার যস্তিকা ভাটিয়া করেন ২২ বলে ২৬ রান। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। তিন নম্বরে ব্যাট করতে নেমে ন্যাট সিভার ব্রান্ট করেন ১৪ বলে ১৯ রান। তিনি ২টি চার মারেন।

আরও পড়ুন:- DY Patil T20 Cup 2024: ৯১ রানে অপরাজিত তিলক বর্মা, নিলেন উইকেটও, একাই জেতালেন চাওলার দলকে

১৬ বলে ২৩ রান করে ক্রিজ ছাড়েন অ্যামেলিয়া কের। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন। ১২ বলে ১৮ রানের যোগদান রাখেন পূজা বস্ত্রকার। ৬ বলে ১৫ রান করে নট-আউট থাকেন ইসি ওং। তিনও ১টি চার ও ১টি ছক্কা মারেন। ২ বলে ৪ রান করেন সজীবন সজনা। ইউপি ওয়ারিয়র্জের হয়ে ১টি করে উইকেট নেন পাঁচ বোলার অঞ্জলি সর্বানি, গ্রেস হ্যারিস, সোফি একলেস্টোন, দীপ্তি শর্মা ও রাজেশ্বরী গায়কোয়াড়।

আরও পড়ুন:- ICC Ranking: টেস্ট ব়্যাঙ্কিংয়ে বিরাট লাফ যশস্বী-গিল-জুরেলের, কেরিয়ারের সেরা অবস্থানে ভারতের তিন তরুণ তুর্কি

পালটা ব্যাট করতে নেমে ইউপি ওয়ারিয়র্জ ১৬.৩ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৬৩ রান তুলে ম্যাচ জিতে যায়। ২১ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে তারা। নিজেদের তৃতীয় ম্যাচে এই প্রথম জয়ের মুখ দেখল ওয়ারিয়র্জ। অন্যদিকে টানা ২টি জয়ের পরে এবারের উইমেন্স প্রিমিয়র লিগে প্রথম ম্যাচ হারল মুম্বই।

আরও পড়ুন:- WPL 2024: উইমেন্স প্রিমিয়র লিগের খেলা চলাকালীন RCB-র এই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব অনুরাগীর, মুহূর্তে ভাইরাল ছবি

কিরণ নভগির ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে মাত্র ২৫ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি ৩১ বলে ৫৭ রান করে মাঠ ছাড়েন। উল্লেখযোগ্য বিষয় হল, শুধুমাত্র ধোনির মতো বিশাল বিশাল ছক্কা হাঁকানোর উদ্দেশ্যেই ক্রিকেট খেলা শুরু করেছিলেন এই কিরণ।

এছাড়া মুম্বইয়ের বিরুদ্ধে ২৯ বলে ৩৩ রান করেন ইউপির অপর ওপেনার অ্যালিসা হিলি। তিনি ৫টি চার মারেন। ১৭ বলে ৩৮ রান করে নট-আউট থাকেন গ্রেস হ্যারিস। তিনি ৬টি চার ও ১টি ছক্কা মারেন। ৪টি বাউন্ডারির সাহায্যে ২০ বলে ২৭ রান করেন দীপ্তি শর্মা। মুম্বইয়ের ইসি ওং ২টি ও অ্যামেলিয়া ১টি উইকেট নেন। ম্যাচের সেরা হন কিরণ।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বিজেপির ‘দ্বিতীয় বিকল্প’ তৃণমূল কংগ্রেস, নতুন লাইনে পুরনো ছন্দে হাঁটল বামফ্রন্ট ‘‌পানীয় জলের অপচয় করা ঠিক নয়’‌, মাসিক অধিবেশনে ক্ষোভ প্রকাশ করলেন মেয়র ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ, ৩ রাশির জীবনে আসছে সুখ সমৃদ্ধির জোয়ার রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত

Latest IPL News

IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.