বাংলা নিউজ > ক্রিকেট > DY Patil T20 Cup 2024: ৯১ রানে অপরাজিত তিলক বর্মা, নিলেন উইকেটও, একাই জেতালেন চাওলার দলকে

DY Patil T20 Cup 2024: ৯১ রানে অপরাজিত তিলক বর্মা, নিলেন উইকেটও, একাই জেতালেন চাওলার দলকে

ডিওয়াই পাতিল টি-২০ কাপে শতরান হাতছাড়া তিলকের। ফাইল ছবি- বিসিসিআই।

Reliance 1 vs Central Railway DY Patil T20 Cup 2024: প্রথম ম্যাচে গোল্ডেন ডাক, ডিওয়াই পাতিল টি-২০ কাপের দ্বিতীয় ম্যাচেই ব্যাট হাতে ঝড় তুললেন তিলক বর্মা।

বিপিসিএলের বিরুদ্ধে প্রথম ম্যাচে এক বলেই আউট হন তিলক বর্মা। তবে দ্বিতীয় ম্য়াচেই সেই ব্যর্থতা পুষিয়ে দিলেন হায়দরাবাদের তরুণ তুর্কি। সেন্ট্রাল রেলওয়েজের বিরুদ্ধে ডিওয়াই পাতিল টি-২০ কাপে নিজেদের দ্বিতীয় ম্য়াচে ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরি করেন তিলক। বরং বলা ভালো যে বৃহস্পতিবার রিলায়েন্স-ওয়ানের হয়ে ব্যাট করতে নেমে তিলক বর্মা নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন।

ডিওয়াই পাতিল স্টেডিয়ামে এদিন টস জেতেন রিলায়েন্স-ওয়ানের ক্যাপ্টেন পীযূষ চাওলা। তিনি শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেন। রিয়ালেন্স-ওয়ান শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২২০ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। তিলক ছাড়াও হাফ-সেঞ্চুরি করেন শিবালিক শর্মা।

তিলক ৪৪ বলে ৯১ রানের মারকাটারি ইনিংস খেলে নট-আউট থাকেন। এমন ধুমধাড়াক্কা ইনিংসে তিনি ৪টি চার ও ৮টি ছক্কা মারেন। শিবালিক ৩৬ বলে ৫৬ রান করে আউট হন। তিনি ৫টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া পোখরাজ মন ১২ বলে ২৬ রান করেন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। ২১ বলে ৩০ রান করেন নমন ধীর। তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- ICC Ranking: টেস্ট ব়্যাঙ্কিংয়ে বিরাট লাফ যশস্বী-গিল-জুরেলের, কেরিয়ারের সেরা অবস্থানে ভারতের তিন তরুণ তুর্কি

৮ বলে ১১ রান করেন উইকেটকিপার বিষ্ণু বিনোদ। তিনি ২টি চার মারেন। ১ বলে ৪ রান করে নট-আউট থাকেন দেব লাকরা। সেন্ট্রাল রেলওয়ের সলিল আগরকর ২ ওভারে ১৭ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন। রামকৃষ্ণ ঘোষ ১টি উইকেট নিলেও ৪ ওভারে ৬০ রান খরচ করেন। ইনিংসের শেষ ওভারে রামকৃষ্ণর বলে তিলক ৪টি ছক্কা হাঁকান। অভিলাস শেট্টি ৩ ওভারে ১০ রান খরচ করে ১টি উইকেট নেন।

আরও পড়ুন:- WPL 2024: উইমেন্স প্রিমিয়র লিগের খেলা চলাকালীন RCB-র এই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব অনুরাগীর, মুহূর্তে ভাইরাল ছবি

জবাবে ব্যাট করতে নেমে সেন্ট্রাল রেলওয়ে ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৫ রান তোলে। ৬৫ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জেতে রিলায়েন্স-ওয়ান। অমিত পাউনিকর ২৫ বলে ৪২ রান করেন। তিনি ৩টি চার ও ৩টি ছক্কা মারেন। ৩৩ বলে ৩৯ রানের ধীর ইনিংস খেলেন ক্যাপ্টেন গান্ধার। তিনি ১টি চার ও ২টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- ধরমশালায় মাঠে নামলেই টেস্টের 'সেঞ্চুরি' অশ্বিনের, ভারতের হয়ে ১০০ টেস্ট খেলেছেন কারা?

প্রবীণ দেশেট্টি ২০, সচিন কাটারিয়া ১৭ ও কুশল কাকাড় অপরাজিত ১৩ রান করেন। রিলায়েন্স-ওয়ান এই ম্যাচে মোট ৮ জন বোলারকে ব্যবহার করে। তিলক বর্মা ২ ওভারে ১৬ রান খরচ করে ১টি উইকেটও তুলে নেন। ম্যাচের সেরা হয়েছেন তিনিই।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.