বাংলা নিউজ > ক্রিকেট > KKR IPL 2024 Schedule: শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি

KKR IPL 2024 Schedule: শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি

KKR IPL 2024 Schedule: আইপিএলের শুরুতেই গম্ভীর বনাম বিরাট। (ফাইল ছবি, সৌজন্যে আইপিএল)

KKR IPL 2024 Schedule: আইপিএলের প্রথম ১৭ দিনে কবে কবে খেলবে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)? দেখে নিন সূচি। মোট তিনটি ম্যাচ খেলবে কেকেআর। একটি মাত্র ম্যাচ হবে কলকাতার ইডেন গার্ডেন্সে। কবে সেই ম্যাচ আছে, সেটা পুরো দেখে নিন।

প্রথম ম্যাচেই মিচেল স্টার্ক বনাম প্যাট কামিন্স, দ্বিতীয় ম্যাচেই গৌতম গম্ভীর বনাম বিরাট কোহলি- ২০২৪ সালের আইপিএলের শুরুতেই কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) লড়াইটা একেবারে ব্লকবাস্টার হতে চলেছে। প্রাথমিকভাবে নাইটদের তিনটি ম্যাচের সূচি ঘোষণা করা হয়েছে। লোকসভা নির্বাচনের জন্য এবার পুরো আইপিএলের সূচি ঘোষণা করা হল না। প্রাথমিকভাবে প্রথম ১৭ দিনের সূচি ঘোষণা করা হয়েছে। ওই ১৫ দিনে মোট ২১টি ম্যাচ হবে। সেগুলির মধ্যে তিনটি ম্যাচ খেলবে কেকেআর। একটি মাত্র ম্যাচ পড়েছে ইডেন গার্ডেন্সে। বাকি দুটি অ্যাওয়ে ম্যাচ খেলতে হবে শ্রেয়স আইয়ার, রিঙ্কু সিংদের।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের সূচি (প্রথম ১৭ দিনের)

আগামী ২২ মার্চ থেকে আইপিএল শুরু হবে। তৃতীয় ম্যাচেই নামতে চলেছে কেকেআর। আর সেই সূচি অনুযায়ী, প্রথম ম্যাচেই মুখোমুখি হবেন স্টার্ক এবং কামিন্স। যে দু'জন আইপিএলের ইতিহাসে সবথেকে দামি খেলোয়াড়। তাঁকে ২৪.৭৫ কোটি টাকায় দলে নিয়েছে কেকেআর। আর ২০.৫ কোটি টাকায় কামিন্সকে নিয়েছে সানরাইজার্স।

(২০২৪ সালের আইপিএলের পুরো সূচি দেখতে চান? ক্লিক করুন এখানে)

আর সেই ম্যাচের পরই সেই ‘মেগা লড়াই’ হবে। মুখোমুখি হবেন গম্ভীর এবং বিরাট। গতবার আইপিএলে (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম লখনউ সুপার জায়ান্ট) দু'জনের যে লড়াই হয়েছিল, তা এখনও কেউ ভুলে যাননি। তারপর কেকেআরে এসেছেন গম্ভীর। উল্লেখ্য, কেকেআরে যখন গম্ভীর খেলতেন, তখনও ম্যাচের মধ্যে বিরাটের সঙ্গে ঝামেলা হয়েছিল।

১) কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ: ২৩ মার্চ (শনিবার), সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট, কলকাতা।

২) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্স: ২৯ মার্চ (শুক্রবার), সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট, ব্যাঙ্গালোর।

৩) দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স: ৩ এপ্রিল (বুধবার), সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট, ভাইজাগ।

আরও পড়ুন: IPL 2024 Schedule: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB

২০২৩ সালের আইপিএলের কেকেআরের পারফরম্যান্স

গতবারের আইপিএলে সপ্তম স্থানে শেষ করেছিল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। ১৪টি ম্যাচে কেকেআরের পয়েন্ট ছিল ১২। জিতেছিল ছ'টি ম্যাচে। আটটি ম্যাচে হেরে গিয়েছিল। এমনিতে ২০২৩ সালের আইপিএলে ছিলেন না স্থায়ী অধিনায়ক শ্রেয়স। অধিনায়কত্ব করেছিলেন নীতীশ রানা। এবার অবশ্য ফিরে এসেছেন শ্রেয়স। এবার তিনিই কেকেআরের অধিনায়কত্ব করবেন। গতবারের আইপিএলের সেরা আবিষ্কার ছিলেন রিঙ্কু। 

আরও পড়ুন: গম্ভীরের সঙ্গে ঝামেলা না হলে আরও কয়েকটা বছর KKR-এ খেলতাম, আমার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়ত: মনোজ তিওয়ারি

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভাঙড়ে শওকত মোলার নামে পড়ল পোস্টার, উঠল তৃণমূল বিধায়ককে গ্রেফতারের দাবি পিছল মেট্রো ইন দিনোর মুক্তির দিন, সেপ্টেম্বর নয়, কবে আসছে আদিত্য-সারার ছবি? আপাতত হচ্ছে না বহু প্রতীক্ষিত মোদী-মাস্ক বৈঠক, সফর পিছিয়ে দিলেন টেসলা প্রধান ‘কী করে তুমি…’!মদের গ্লাস, লাল-সাদা শাড়ি, বারে স্বস্তিকা! মন্তব্য মেয়ে অন্বেষার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল ব্রণ হোক বা ক্লান্তির ছাপ! শসা দিয়ে ত্বক ঝকঝকে করুন এভাবে, রইল টিপস তিল ধারণের জায়গা নেই! ট্রেনের দ্বিতীয় AC কামরায় ঠাসাঠাসি ভিড়, ভিডিয়ো ঘিরে চর্চা জিনাতের 'লিভ-ইন' মন্তব্যে চটলের মুকেশ, বললেন, ভেবেচিন্তে কথা বলা উচিত… কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Latest IPL News

শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.