বাংলা নিউজ > ক্রিকেট > Ranji Trophy 2024: চার বলে ৪ উইকেট, রঞ্জিতে আগুন ঝরালেন প্রাক্তন নাইট তারকা- ভিডিয়ো

Ranji Trophy 2024: চার বলে ৪ উইকেট, রঞ্জিতে আগুন ঝরালেন প্রাক্তন নাইট তারকা- ভিডিয়ো

রঞ্জিতে বল হাতে আগুন ঝরালেন কুলবন্ত। ছবি- বিসিসিআই টুইটার।

Madhya Pradesh vs Baroda Ranji Trophy 2024: রঞ্জি ট্রফির এলিট-ডি গ্রুপের ম্যাচে বরোদাকে এক ইনিংস ও ৫২ রানের বড় ব্যবধানে পরাজিত করে মধ্যপ্রদেশ।

রঞ্জি ট্রফিতে বল হাতে আগুন ঝরালেন প্রাক্তন নাইট তারকা কুলবন্ত খেজরোলিয়া। বরোদার বিরুদ্ধে রঞ্জি ট্রফির এলিট-ডি গ্রুপের ম্যাচে পরপর চার বলে ৪টি উইকেট নেওয়ার কৃতিত্ব অর্জন করেন মধ্যপ্রদেশের বাঁ-হাতি পেসার। দ্বিতীয় ইনিংসে কুলবন্ত একাই তুলে নেন ৫টি উইকেট। বরোদাকে এক ইনিংস ও ৫২ রানের বড় ব্যবধানে পরাজিত করে মধ্যপ্রদেশ।

ইন্দোরে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে মধ্যপ্রদেশ। তারা প্রথম ইনিংসে ১২৯.৩ ওভার ব্যাট করে ৪৫৪ রান তোলে। ওপেন করতে নেমে অনবদ্য শতরান করেন হিমাংশু মন্ত্রী। তিনি ১২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৮৩ বলে ১১১ রান করেন।

হাফ-সেঞ্চুরি করেন ক্যাপ্টেন শুভম শর্মা ও অল-রাউন্ডার সরাংশ জৈন। শুভম ৭টি বাউন্ডারির সাহায্যে ৯৩ বলে ৬১ রান করেন। সরাংশ ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১২১ বলে ৭০ রান করেন। বেঙ্কটেশ আইয়ার ৩৫ ও কুমার কার্তিকেয়া ৪৫ রানের যোগদান রাখেন। বরোদার হয়ে আকাশ সিং ৪টি ও মহেশ পিথিয়া ৩টি উইকেট দখল করেন।

পালটা ব্যাট করতে নেমে বরোদা তাদের প্রথম ইনিংসে অল-আউট হয় ১৩২ রানে। তারা ৪৭.১ ওভার ব্যাট করে। মিতেশ প্যাটেল ১১টি বাউন্ডারির সাহায্যে ১১৫ বলে ৮০ রান করেন। প্রথম ইনিংসে অনুভব আগরওয়াল ও সরাংশ জৈন ৩টি করে উইকেট নেন। কুলবন্ত খেজরোলিয়া ২টি উইকেট দখল করেন। ১টি উইকেট নেন কুমার কার্তিকেয়া।

আরও পড়ুন:- U19 WC Team Of The Tournament: যুব বিশ্বকাপের সেরা একাদশে উদয়-সহ ভারতের চার তারকা, রয়েছেন পাক পেসারও

প্রথম ইনিংসের নিরিখে ৩২২ রানে পিছিয়ে থেকে ফলো-অন করতে নামে বরোদা। তারা দ্বিতীয় ইনিংসে ৯৮.৩ ওভার ব্যাট করে ২৭০ রানে অল-আউট হয়ে যায়। শাশ্বত রাওয়াত ১২টি বাউন্ডারির সাহায্যে ২৭৩ বলে ১০৫ রান করেন। জ্যোৎস্নিল সিং করেন ৮৩ রান। তিনি ৯টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- IND vs ENG 3rd Test: রঞ্জিতে ঝুড়ি ঝুড়ি রান করেও উপেক্ষিত পূজারা, ভারতের টেস্ট দলে মাথা গলিয়ে দিলেন পাডিক্কাল

কুলবন্ত খেজরোলিয়া দ্বিতীয় ইনিংসে ১৩.৩ ওভার বল করে ৫টি মেডেন-সহ ৩৪ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন। তিনি দ্বিতীয় ইনিংসে ৯৫তম ওভারের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে আউট করেন যথাক্রমে শাশ্বত রাওয়াত, মহেশ পিথিয়া, ভার্গব ভট্ট ও আকাশ সিংকে।

এছাড়া মধ্যপ্রদেশের হয়ে দ্বিতীয় ইনিংসে ৩টি উইকেট নেন কুমার কার্তিকেয়া। ২টি উইকেট নেন অনুভব আগরওয়াল। বেঙ্কটেশ আইয়ার দ্বিতীয় ইনিংসে ৪ ওভার বল করে ১৬ রান খরচ করেন। যদিও কোনও উইকেট পাননি তিনি। ম্যাচের সেরা হন কুলবন্ত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

ক্যানসারের চিকিৎসায় যুগান্তকারী আবিষ্কারের দাবি গবেষকদের, ওষুধের দাম ১০০ টাকা! বর্তমান ও প্রাক্তনদের উপস্থিতিতে সুপার কাপজয়ী ইস্টবেঙ্গল দলকে আর্থিক পুরস্কার গগনযানের মহাকাশচারী প্রশান্ত নায়ার চুপিচুপি বিয়ে করেন জানুয়ারিতে! ছবি এল সামনে এই রাজ্যে একবছরে শিক্ষিত বেকারের সংখ্যা ৭ গুণ বেড়েছে! বলছে সরকারি রিপোর্টই IND vs ENG: চিকিৎসার জন্য বিদেশে লোকেশ! শেষ টেস্টে কি ফিরছেন বুমরাহ? মিলল ইঙ্গিত সন্দেশখালি নিয়ে বেফাঁস নুসরত, মুখ ফসকে ‘১৭৪ ধারা’ মন্তব্য করে তুললেন হাসির রোল রাঁচিতে ইঙ্গিত দিয়েছেন,১০০তম টেস্টে ছন্দে ফিরবেন বেয়ারস্টো-বড় দাবি ম্যাকালামের ক্রস ভোটিংয়ে BJP-র ঝুলিতে 'অতিরিক্ত' ২ আসন, রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা পেল NDA? একাই হাফ ডজন উইকেট নিলেন উসামা মির,মুলতান সুলতানসের কাছে হার লাহোর কালান্দার্সের বেশি টমেটো খেলে শরীরে কী কী ঘটতে পারে? অপকারিতার তালিকা থেকে সতর্ক হোন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.